fbpx

Mithai: বাস্তবেও এক সুতোয় মিঠাই-সিদ্ধার্থ! অভিমান ভুলে এক সঙ্গে রিল ভিডিও দর্শকদের প্রিয় জুটি

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি টলিউডের এই দুই জনপ্রিয় তারকা যুগল ইতিমধ্যেই টেলিভিশন জগতে নিজের এক বিশেষ পরিচিত গড়ে তুলেছেন। এক কথায় বলা চলে খুব স্বল্প সময়ের মধ্যেই এই দুই টলি তারকা জুটি তাদের অসাধারণ অভিনয়ের দরুন টেলিভিশন জগতে তথা বাংলা ধারাবাহিকের ( Bengali Serial ) একজন প্রথম শ্রেনীর তারকা হিসেবে বিবেচিত হয়েছেন। আর তাদের এই সফলতার অন্যতম চাবিকাঠি হল জি বাংলা ( Zee Bangla )-এর পর্দায় সম্প্রচারিত জনপ্রিয় ধারাবাহিক মিঠাই ( Mithai )। হ্যাঁ, এই দুই তারকা যুগল আর কেউ নন উচ্ছে বাবু ওরফে অদৃত রায় ( Adrit Roy ) এবং মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu )।

জানা গিয়েছে, টেলিভিশন জগতে আসার আগে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu ) একজন মডেল হিসেবে নিজের কেরিয়ার শুরু করছিলেন। এরপর ধীরে ধীরে টেলিভিশনের পর্দায় আসার সুযোগ পান অভিনেত্রী। বর্তমানে তিনি এই মিঠাই ধারাবাহিকে অভিনয় করছেন। অপরদিকে সিদ্ধার্থ ওরফে অদৃত রায় ( Adrit Roy )এর অভিনয়ের জগতে আসার কোনওইচ্ছা বা উদ্দেশ্য ছিল না। শোনা গিয়েছিল, একটি সময় এই অভিনেতা সঙ্গীতের জগতে প্রবেশ করতে চেয়েছিলেন। কিন্তু তা সেই সময় সম্ভব না হলেও বর্তমানে তাঁর একটি নিজস্ব ব্যান্ড রয়েছে।

6c62

তবে এত জনপ্রিয়তার মাঝেও দর্শকদের মাঝে একটি উদ্দিপনা সব সময়ের জন্য নজরে এসেছে। আর সেটি হল, অদৃত রায় ( Adrit Roy ) এবং সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu ) ওরফে সকলের প্রিয় উচ্ছে বাবু এবং মিঠাইকে কোনও দিনই একসঙ্গে একটি রিলস ভিডিওতে দেখা যায়নি। যার দরুন সোশ্যাল মিডিয়াতেও একাধিকবার দাবি তুলেছেন দর্শক মহল। কিন্তু তাদের সেই ইচ্ছা পূরণ করেননি বাংলা টেলিভিশনের এই দুই তারকা জুটি। কিন্তু হয়তো এইবার দর্শকদের সেই ইচ্ছা খুব শীঘ্রই পূরণ হতে চলেছে। কারণ সম্প্রতি নেট দুনিয়াতে একটি ভিডিও ভীষণ ভাইরাল হয়েছে।

যাতে দেখা গিয়েছে, অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu ) এবং অদৃত রায় ( Adrit Roy ) একটি রিলস ভিডিওতে। সেখানে দেখা গিয়েছে, অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু গানের ছন্দে বিভিন্ন রকমের অঙ্গ ভঙ্গিমা করছেন আর পিছন দিয়ে হেঁটে আসছেন অদৃত। কিন্তু ঘটনা চক্রে হঠাৎ করেই ভিডিও থেকে উধাও হয়ে গেলেন অভিনেতা। নেট দুনিয়ায় এই ভিডিও দেখার পর ইতিমধ্যেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। কারণ বেশ কিছু দিন আগে, অদৃত রায় এবং ধারাবাহিকের অন্যতম অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী এর মধ্যে সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। যার জেরে রীতিমতো শোরগোল পড়ে যায় দর্শক মহলে। কিন্তু এইবার ভাইরাল হওয়া ভিডিওটির মধ্যে দিয়ে এই দুই তারকা কোনও ইঙ্গিতপূর্ণ বার্তা প্রেরণ করেন কিনা সেটাই দেখার।

google-news-icon

লেটেস্ট খবর