fbpx

Mithai: এ যেন জীবনে প্রথমবার! এক ছবিতে মিঠাই-সিদ্ধার্থ, তবে কি এবার নতুন কোনও বাঁধনে তাঁরা?

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি বাংলা টেলিভিশন জগতের এক অন্যতম জনপ্রিয় জুটি হিসেবে দর্শকদের কাছে পরিচিতি গড়ে তুলেছেন মিঠাই-উচ্ছেবাবু ওরফে সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu ) এবং অদৃত রায় ( Adrit Roy )। ইদানিং প্রকাশ হওয়া সাপ্তাহিক টিআরপি তালিকায় জি বাংলা ধারাবাহিক ‘মিঠাই’ বিশেষ একটা ভালো ফলাফল না করলেও এই দু’জনকে দর্শকরা যে ভীষণ ভাবে পছন্দ করেন তা ইতিমধ্যেই প্রমাণিত। সূত্র অনুসারে জানা গিয়েছে, বাস্তব জীবনে মিঠাই-উচ্ছেবাবুর সঙ্গে মন কষাকষি চলছে। যদিও কারণটা হতে পারে অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে অদৃত রায়ের সম্পর্কের গুঞ্জন নিয়ে।

যদিও এই বিষয় নিয়ে প্রকাশ্যে কেউই কোনও রকমের মন্তব্য করতে চাননি। কিন্তু তাতে কী, সোশ্যাল মিডিয়াতে রীতিমতো দুটি দলে বিভক্ত হয়ে নিজেদের ঝগড়াঝাঁটি সেড়ে ফেলেছেন মিঠাই এবং উচ্ছেবাবুর অনুরাগীরা। কিন্তু হাজারো ঝগড়াঝাঁটির মধ্যে মিঠাই অনুরাগীদের মাঝে একটি আক্ষেপ স্পষ্ট নজরে এসেছিল। আর সেটা হল, রিল জগৎ ছাড়া রিয়াল লাইফে কখনও একসঙ্গে মিঠাই ( Soumitrisha Kundu ) এবং উচ্ছেবাবুকে ( Adrit Roy ) দেখা যায়নি। একসঙ্গে দেখা যায়নি কোনও রিলস ভিডিও অথবা সেলফিতেও।

7c62

আর এই নিয়ে একাধিকবার একাধিক ভাবে তাদের প্রিয় তারকাদের আর্জি জানিয়েছেন অনুরাগীরা। কিন্তু এইবার হয়তো অনুরাগীদের সেই আক্ষেপ মিটতে চলেছে। কারণ সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এই দুই জনপ্রিয় তারকার ছবি ভাইরাল হয়েছে। যেখানে সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu ) এবং অদৃত রায় ( Adrit Roy ) একসঙ্গে এক ছবিতে ফ্রেম বন্দি হয়েছেন। সূত্র অনুসারে জানা গিয়েছে, ছবিটি তোলা হয়েছে ভারতলক্ষ্মী স্টুডিওতে। সোশ্যাল মিডিয়াতে এক অনুরাগীর একান্ত অনুরোধে একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন এই দুই তারকা।

 

View this post on Instagram

 

A post shared by SidHai | AdritRisha (@sidhaifcx)

ছবিতে দেখা গিয়েছে, মিঠাইয়ের পরনে রয়েছে হলুদ রঙের শাড়ি এবং সিড রয়েছেন সাদা শার্ট। ছবিটি সোশ্যাল মিডিয়াতে আপলোড হওয়া মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। এমনকী অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু-র ফ্যান পেজের তরফে এই ছবিটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হয়। ইদানিং, শ্বশুর মশাইয়ের বিয়ে দেওয়াকে কেন্দ্র করে দর্শক মহলে ভীষন ভাবে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছিল মিঠাইরাণী। এমনকী সোশ্যাল মিডিয়াতেও ছড়িয়ে পড়ে বিভিন্ন নেতিবাচক মন্তব্য। কিন্তু এই দুই তারকা যুগলের ছবি ভাইরাল হওয়ার পর আপাতত সেই সমস্ত নেতিবাচক মন্তব্যের অবসান ঘটেছে। কিন্তু এর সঙ্গে সঙ্গে আরও একটি প্রশ্ন অনুরাগীদের মাঝে উম্মোচন হয়েছে, তবে কি সমস্ত মান অভিমান ভুলে এক সুতোয় বাঁধা পড়তে চলেছেন মিঠাই-উচ্ছেবাবু।

google-news-icon

লেটেস্ট খবর