fbpx

নিজে বং ক্রাশ হয়েও অন্য সেলেবদের প্রেমে পড়েন মিঠাই! জানেন কি তাঁর গোপন প্রেমিক কে?

সৌমিতৃষা কুণ্ডুর রূপের জাদুতে পাগল হাজারো পুরুষ । তাঁর মিষ্টি হাসি সাথে সুন্দর মুখ সবকিছুই অতুলনীয়। হ্যাঁ ঠিকই ধরেছেন কথা হচ্ছে সকলের প্রিয় মিঠাই কে নিয়েই। রূপে গুনে সম্পূর্ণা সৌমিতৃষা। এই মুহুর্তে সবথেকে বেশি টি আর পি এবং সবথেকে বেশি পপুলার পাবলিক ফিগারের মধ্যে তিনি টপে আছেন।

img 20220628 183904

উল্লেখ্য সৌমিতৃষার ফ্যানদের সকলেরই একই প্রশ্ন যে সৌমিতৃষা কি সিঙ্গল? কারণ তারা প্রতিটি পদক্ষেপে নজর থাকে তাঁর। যদিও এই প্রশ্নের মুখে সবসময়ই পড়েন অভিনেত্রী সৌমিতৃষা। এছাড়াও তার সঙ্গে আদৃতের সম্পর্ক নিয়ে সবসময় জলঘোলা চলছে টলি পাড়ায়। শোনা যায় আদৃতকে একতরফা ভালোবাসেন সৌমিতৃষা। তবে এই সবকিছুই গুঞ্জন বলে দাবি রাজ ও সৌমিতৃষার।

তবে বাস্তবে সম্প্রতি তিন অভিনেতাকে মনে ধরেছে মিঠাইয়ের। নিজমুখেই জানিয়েছেন এক পো সাক্ষাৎকারে। তাঁকে প্রশ্ন করা হয়েছিল নিজের স্বয়ম্বর সভা হলে কোন তিন তারকাকে দেখতে চাইবেন তিনি? এর উত্তরে তিনি বলেন, ‘আমি কন্তু পুরোপুরি স্ট্রেট। এমনিতেই আমার নামের সঙ্গে ছেলেদের নাম জুড়ছে। এবার মেয়েদের নামও জুড়ছে।’

নিজের সেলিব্রিটি ক্রাশের কথা বলতে গিয়ে সৌমিতৃষা প্রথমেই নাম নেন হলিউড তারকা জ্যাকব এলর্ডির। বলিউডের ‘কিং’ শাহরুখ এবং অভিনেতা হৃতিক রোশন । এই তিনটে নাম তিনি জানান।

 

google-news-icon

লেটেস্ট খবর