fbpx

Soumitrisha Kundu: কান দিয়ে ঝড়ছে রক্ত স্রোত! ওমির পর এবার আহত মিঠাই, চিন্তায় সিড টু মিঠাই ফ্যানেরা

নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলগুলিতে বেশ সক্রিয় মিঠাইরানি। গতকাল তাঁর কানের চোটের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে জানিয়েছেন অনুরাগীদের।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ সময়টা একদমই ভালো যাচ্ছে না মিঠাই ( Mithai ) টিমের। দিন কয়েক আগেই ধারাবাহিকের একটি অ্যাকশান দৃশ্যে শ্যুটিং করতে গিয়ে আহত হন ওমি ওরফে অভিনেতা জন ভট্টাচার্য ( John bhattacharya )। তবে শ্যুটিং সেটে চোট পেয়েছেন ধারাবাহিকের নায়িকা মিঠাই রানি। মাঝেমধ্যেই চোট পাওয়ার ট্রাক রেকর্ড রয়েছে মিঠাইরানি ওরফে সৌমিতৃষা কুণ্ডুর ( Soumitrisha Kundu )। কিছুদিন আগেই চোট পেয়েছিলেন পায়ে। তবে পায়ে ব্লাড ক্লট নিয়েই ধারাবাহিকের শ্যুটিং জারি রেখেছিলেন তিনি। তবে এবার অভিনেত্রী চোট পেয়েছেন কানে।

এমনিতেই নিজের সোশ্যাল মিডিয়া ( Instagram ) হ্যান্ডলগুলিতে বেশ সক্রিয় অভিনেত্রী। নিজের জীবনের নানা আপডেট ভাগ করে নেন তাঁর অনুরাগীদের সঙ্গে। গতকাল তাঁর কানের চোটের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘কেয়ারলেস মানুষ হলে যা হল আর কী’। অভিনেত্রীর পোস্ট করা সেই ছবি দেখার পরে মন খারাপ দর্শকদের। তবে কি করে ঘটল এরকম রক্তারক্তি কাণ্ড?

mithai rani

সূত্রের খবর বলছে অভিনেত্রী জানান, ‘আর বলো না, আমি ২ মাস আগে কান ফুটিয়ে ছিলাম। ওটা শুকোয়নি কোনওভাবে। ফোন ঘাঁটতে ঘাঁটতে কাল রাতে পুসটাকে খুলতে গিয়ে কানের দুলটা এক ঝটকায় খোলে, আর সঙ্গে সঙ্গে রক্ত পড়তে শুরু করে’। এখানেই শেষ নয়, অভিনেত্রী চিন্তায় পরে যান তাঁর শখের কানের ফুটো যেন বুঝে না যায়। তাই সেই চোট লাগা কানেই ফের সোনার কানের দুল পরতে জান মিঠাইরানি। ব্যাস! তারপরই বিনা মেঘে বজ্রপাত। কানের ভিতর এমন বেকায়দায় ঢুকে যায় কানেরটি যে আর কানেরটি না বাইরে আসে, না ভিতরে যায়।

অভিনেত্রীর কথায়, ‘উলটো টান দিচ্ছি খুলছে না। হয়ত শিরায় আটকে গিয়েছিল, এরপর ডাক্তারকেও ফোন করি। তৈরি হয়ে বার হতেও যাচ্ছিলাম। আর মনে মনে গোপালকে ডাকছিলাম, জন্মাষ্টমীর আগের দিন আমার সঙ্গে কী করছো! এর মাঝে হেঁটকা টান দিতে কানের খুলে যায়। তবে প্রচণ্ড রক্ত বার হচ্ছিল। রক্ত তো বন্ধই হচ্ছিল না। অনেকক্ষণ রক্ত চেপে রাখতে হয়েছিল’। তবে এখন কেমন আছেন অভিনেত্রী?

mathai inside

সংবাদ মাধ্যমকে তিনি জানিয়েছেন, ‘কান ফুলে আছে, প্রচণ্ড ব্যাথা। আজ থেকে অ্যান্টি-বায়োটিক খাওয়া শুরু করব। ডাক্তার বলেছেন, ফুলে থাকার কারণে ওই চ্যানেল ছোট হয়ে গেছে, তাই এই হাল’। রক্ত বন্ধ হলেও কান ফুলে ঢোল হয়ে আছে। আর সেই সঙ্গে রয়েছে প্রচণ্ড ব্যথা। এই অবস্থায় ভারতলক্ষ্মী স্টুডিওর উদ্দেশে রওনা দিয়েছেন সবার প্রিয় মিঠাইরানি। সিরিয়াল প্রেমীরা তাই দ্রুত সুস্থতা কামনা করছেন অভিনেত্রীর।

google-news-icon

লেটেস্ট খবর