fbpx

Soumitrisha Kundu: পুজোয় আইফোন পেয়ে আবেগে ভাসছেন মিঠাই, বাবার দেওয়া এই অমূল্য উপহারের দাম জানেন?

আসছে পুজো। আর মাত্র হাতে গোনা কয়েকটা দিন। চলছে শেষ মুহূর্তের কেনাকাটা। সরগরম বাজার। পুজোর আমেজে সবার মনেই আনন্দের ঢেউ বইছে। রংবেরঙের হাল ফ্যাশনের জামাকাপড় থেকে ঘড়ি আরও গহনা কিছুই বাকি থাকছে না। কিন্তু সৌমিতৃষা অর্থাৎ মিঠাইরানি ( Mithai ) মানেই নতুনত্ব। তার সপিং ধরণ একেবারে আলাদা। তাই পুজোর আগেই এক বিশেষ উপহার পেলেন তিনি। লোভনীয় সেই জিনিষ দেখলে চোখ ধাঁধাবে আপনারও। সাজপোশাক নয়, সৌমিতৃষা ( Soumitrisha Kundu ) উপহার পেলেন আস্ত এক আই ফোন। কে দিল সেই উপহার?

গত দিন ফেসবুক ও ইনস্টাগ্রামে নিজের আইফোনের ভিডিয়ো শেয়ার করলেন সৌমিতৃষা। ক্যাপশনে লেখা ‘লাভ ইউ বাবাই’। সবাই জানে, সৌমিতৃষা তার বাবাকে বাবাই বলে ডাকেন। সুতরাং বাবার কাছ থেকে তার আদরের কন্যা মিঠাই পেলেন আইফোন ( iphone 14 pro max ) উপহার। তার বাবাকেই দেখা গেল আইফোনের বাক্স খুলতে। ভিতর থেকে বেরিয়ে এল ঝকঝকে সেই অভাবনীয় আইফোন। জানেন সৌমিতৃষার আইফোনটির দাম কত?


মোবাইল কেনার শখ থাকে অনেকের। অনেকে হয় আইফোনের ভক্ত। তারা জানেন শুক্রবার বাজারে উষ্ণতা ছড়িয়েছে ‘আইফোন 14 প্রো ম্যাক্স’। অ্যাপেলের ভাষায় এটিকে বলে ডায়নামিক আইল্যান্ড। ভারতের বাজারে আসার সঙ্গে সঙ্গেই তা হস্তগত করেছেন মিঠাইরানি। সিলভার রঙের নজরকাড়া আইফোন এবার সজ্জিত হবে মিঠাইয়ের হাতে। এই আইফোনের দাম জানেন? ১ লক্ষ ৩৯ হাজার ৯০০। সুতরাং বুঝতেই পারছেন এই বহুমূল্য জিনিষটি সৌমিতৃষার কতটা প্রিয় হয়ে উঠেছে। তবে শুধু দাম নয়, সৌমিতৃষা এটি পেয়েছেন তার বাবার থেকে, শুধুমাত্র দাম দিয়ে সেটির বিচার করতে চাননা তিনি।

বন্ধু বান্ধব থেকে শুভাকাঙ্ক্ষী সকলেই সৌমিতৃষাকে অঢেল ভালোবাসা ও শুভেচ্ছা দিয়েছেন। কেউ বলেছেন, বিরিয়ানি ট্রিট দিতে। কেউ চেয়েছেন, ছবি তুলতে। সৌমিতৃষার প্রিয় বন্ধু সায়ক চক্রবর্তীও তাকে শুভেচ্ছা জানিয়েছে। সম্প্রতি তিনি একটি হলুদ রঙের স্কুটি কিনেছে। সৌমিতৃষার তরফে জানা গেছে, খুব শীঘ্রই সায়ক কিনবেন আইফোন।

জনপ্রিয়তার শীর্ষে থাকা মিঠাই চলতি সপ্তাহে Trp তালিকার পঞ্চমে স্থান পেয়েছে আর সেজন্য মিঠাই প্রেমীদের মন খারাপ। তবে মিঠাই আছেন মিঠাইতেই। Trp পরোয়া না করেই নিজেকে খুশি রাখতে ব্যস্ত সৌমি। তার কথায়, TRPর ওঠা পড়া তো থাকবেই।কিন্তু আনন্দে থাকতে হবে।

google-news-icon

লেটেস্ট খবর