fbpx
Thursday, October 6, 2022

Mithai: সম্পর্ক নয়, কেরিয়ার গড়তে ইন্ডাস্ট্রিতে আসা! অনুরাগীদের উদ্দেশেই কী সপাটে জবাব দিলেন মিঠাই?

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি জনপ্রিয়তার নিরিখে টেলিভিশনের মেগাসিরিয়াল এক অন্য মাত্রায় পৌঁছে গিয়েছে। বিশেষত, জি বাংলার ( Zee Bangla ) পর্দায় সম্প্রচারিত ধারাবাহিক মিঠাই ( Mithai )। তবে শুধুমাত্র ধারাবাহিক নয়, এর সঙ্গে সঙ্গে অভিনীত দুই মুখ্য চরিত্র সিদ্ধার্থ ওরফে অভিনেতা অদৃত রায় ( Adrit Roy ) এবং মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu ) বিশেষ ভাবে জনপ্রিয় হয়ে উঠেছেন। এমনকী নেটদুনিয়াতেও চর্চায় মগ্ন রয়েছেন এই দুই টেলি তারকা। কিন্তু সেই চর্চা শুধুমাত্র তাঁদের অনস্ক্রিন কেমিস্ট্রি পর্যন্ত সীমাবদ্ধ নয়, তা তাঁদের ব্যক্তিগত জীবনে এসে সীমাবদ্ধ হয়েছে।

টেলিভিশনের পর্দায় মোদক পরিবারের সন্তান সিদ্ধার্থ ওরফে সকলের প্রিয় উচ্ছেবাবু এবং মিঠাইরানির কেমিস্ট্রি এতটাই মন ছুঁয়ে গিয়েছে। আর সেই জন্য তাঁদের অনুরাগীদের একাংশের দাবি করেছেন যে, তাঁরা যেন বাস্তব জীবনেও একসঙ্গে থাকুক। কিন্তু অনুরাগীদের এই দাবি বাস্তবায়িত করা কঠিন। কারণ বিনোদন জগতের একজন তারকা হিসেবে পরিচিতি গড়ে তুললেও, তাঁদেরও একটা ব্যক্তিগত জীবন রয়েছে, রয়েছে তাঁদের পছন্দ-অপছন্দের বিষয়। কিন্তু অনুরাগীরা যেন এই দুই টেলি তারকাদের পিছু ছাড়তে নারাজ। এই নিয়ে নেটমাধ্যমেও একাধিকবার সরব হয়েছেন মিঠাই অনুরাগীরা।

4c32

কিন্তু এরই মধ্যে অভিনেতা অদৃত রায়ের সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে বিষ্ফোরক মন্তব্যে করলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। তাঁর বক্তব্য অনুযায়ী, ‘তিনি এবং অভিনেতা অদৃত রায় পরস্পরের ভালো বন্ধু ছিলেন এবং ভবিষ্যতেও থাকবেন। পর্দায় একজন অভিনেতা এবং অভিনেত্রী হিসেবে তাঁদের এই জুটির সমীকরণ বজায় থাকবে। কিন্তু বাস্তবে তা সম্ভব নয়।‘ শুধু তাই নয়, অভিনেত্রী এইদিন তাঁর অনুরাগীদের উদ্দেশ্যে বলেছেন, “তাঁরা পর্দায় একজন তারকা হলেও তাঁদেরও একটা ব্যক্তিগত জীবন রয়েছে। যার সম্পর্কে অনুরাগীদের অবগত থাকতে হবে। তিনি এই ইন্ডাস্ট্রিতে এসেছেন নিজের কেরিয়ার গড়ে তুলতে, সম্পর্ক নয়। যদি কোনও বিবাদ থেকে থাকে তবে সেটা পেশাগত দিক থেকে, ব্যক্তিগত জীবন কেন্দ্রিক নয়।”

4c33

অভিনেত্রীর এই বক্তব্য সামনে আসার পর রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে তাঁর অনুরাগীদের একাংশে। এমনকী নেটদুনিয়াতেও অভিনেত্রীর করা বক্তব্যের পরিপ্রেক্ষিতে বিভিন্ন রকমের মন্তব্য পেশ করেছেন তাঁরা। বলে রাখা ভালো, বেশ কিছু দিন আগে থেকেই অভিনেতা অদৃত রায় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর মধ্যে সম্পর্ক তৈরী হওয়া নিয়ে গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু এরই মাঝে মিঠাই ধারাবাহিকের অপর অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে অদৃত রায়ের সম্পর্ক গড়ে ওঠার খবর সামনে আসতেই মিঠাই অনুরাগীদের মাঝে এই গুঞ্জন আরও জোরালো হয়। কিন্তু এই প্রসঙ্গে সকলের প্রিয় মিঠাইরানীর মুখ খোলা নিয়ে ফের এক নতুন আলোচনার জন্ম দিল তা বলতে কোনও দ্বিধা নেই।

google-news-icon

লেটেস্ট খবর