fbpx

Mithai: ভাঙা হাত দিব্য়ি করছেন নাড়়াচাড়া! ব্যাক স্টেজ থেকে অনুরাগীদের কী জানালেন মিঠাইরানি

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি জনপ্রিয়তার নিরিখে টেলিভিশনের মেগাসিরিয়াল এক অন্য মাত্রায় পৌছে গিয়েছে। কারণ, প্রায় প্রতিনিয়তই নিত্য নতুন স্বাদের গল্প নিয়ে দর্শকদের কাছে উপস্থিত হচ্ছে একের পর এক বিনোদন মূলক ধারাবাহিক। আর এই জনপ্রিয় বাংলা ধারাবাহিকের ( Bangla Serial ) তালিকায় এক এবং অন্যতম হল ‘মিঠাই’ ( Mithai )। জি বাংলার ( Zee Bangla ) এই লোকপ্রিয় ধারাবাহিক বিগত বেশ কিছু সপ্তাহ বাংলার টপার হিসেবে টিআরপি তালিকায় নিজের পরিচিতি গড়ে তুলতে পারলেও, মাঝের কিছু সপ্তাহ সেই শীর্ষ স্থান থেকে বিচ্যুত হয়েছিল। কিন্তু গত সপ্তাহের প্রকাশিত তালিকা অনুযায়ী ফের একবার নিজের শীর্ষ স্থান পুনরুদ্ধার করতে সক্ষম হয়েছে মিঠাই ( Mithai )।

তবে শুধুমাত্র ধারাবাহিক নয়, এর সঙ্গে সঙ্গে তাতে অভিনীত দুই মুখ্য চরিত্র অর্থাৎ সকলের প্রিয় উচ্ছেবাবু ওরফে অভিনেতা অদৃত রায় ( Adrit Roy ) এবং মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu ) দর্শকদের মাঝে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছে। এমনকী এই দুই টলি তারকাদের নিয়ে নেটমাধ্যমেও ব্যাপক উৎসাহ নজরে এসেছে। আর এই বিপুল উৎসাহের মধ্যেই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu ) তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি নতুন ভিডিয়ো পোস্ট করলেন। যা দেখার পর স্বাভাবিক ভাবেই অনুরাগীদের মাঝে উঠেছে উত্তেজনার পারদ। কিন্তু কী রয়েছে সেই পোস্টে?

3c52

অভিনেত্রীর করা পোস্ট করা ভিডিয়ো অনুযায়ী, মিঠাই ধারাবাহিকের ব্যাকস্টেজের একটা ছোট্ট ঝলক দেখা গিয়েছে। যেখানে দেখা গিয়েছে, সেটের চারিদিকে শুধু বিভিন্ন রকমের রঙিন বেলুন এবং মিঠাইয়ের কিছু মিষ্টি মধুর স্মৃতি বিজড়িত ছবি দিয়ে সুসজ্জিত। শুধু তাই নয়, সেটের একটি বিশেষ অংশে লেখা রয়েছে ‘We Love you Mithai’। সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা ভিডিয়োর ক্যাপশনে লেখা রয়েছে, “সুস্থ হয়ে ফিরে আসছে মিঠাই, খুশির আমেজ সমগ্র মোদক পরিবারে।” ভিডিয়োটি দেখা মাত্রই মুহূর্তের মধ্যে নেটমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে। এমনকী বিভিন্ন রকমের মন্তব্য আসতে শুরু করেছে মিঠাই অনুরাগীদের তরফ থেকে।

 

View this post on Instagram

 

A post shared by ZEE5 Bangla (@zee5_bangla)


বলে রাখা ভালো, বেশ কিছু দিন আগে গল্পের ধারা অনুযায়ী দেখা গিয়েছিল মিঠাইরানি গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। যার দরুন তাঁর অনুরাগীদের মধ্যেও বিভিন্ন রকমের প্রতিক্রিয়া দেখা গিয়েছিল। এমনকী এটা গোটা সপ্তাহ জুড়ে এর প্রভাব পড়েছিল ধারাবাহিকের উপরও। কিন্তু সেই সমস্ত বিষয়কে কাটিয়ে তুলে ফের মোদক পরিবারের সঙ্গে এক পর্দায় দেখা যাবে সকলের প্রিয় মিঠাইরানিকে। এই প্রসঙ্গে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু দর্শকদের উদ্দেশ্যে বলেছেন, “ একটা দুর্ঘটনা ঘটার পর স্বাভাবিক ভাবেই চিন্তায় পড়ে গিয়েছিলেন তাঁর অনুরাগীরা। এমনকী সোশ্যাল মিডিয়াতেও এসেছে অনুরাগীদের বিভিন্ন রকমের মন্তব্য। কিন্তু পরিবারে ফিরে আসার পর সিড কীভাবে মিঠাইকে সেবা শুশ্রূষা করে তুলছেন এবং তাদের সম্পর্কে আর কোন কোন টুইস্ট আসতে সেই সমস্তটা এইবার দেখতে চলেছেন দর্শকরা”। তবে অভিনেত্রীর এই দিনের ভিডিয়ো দেখার পর তাঁর অনুরাগীরা যে কতটা উৎসাহিত তা সোশ্যাল মিডিয়াতে নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে।

google-news-icon

লেটেস্ট খবর