fbpx

Soumitrisha Kundu: সৃজিতকে ভাল লাগে, খলনায়িকা থেকে আজকের মিষ্টি মিঠাই! জানেন কি তাঁর জীবনের এই অজানা গল্প?

রিমা শিয়ালী, কলকাতা: রুপালী পর্দার একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। গত বছরেই টেলিভিশনের পর্দায় এই ধারাবাহিকের সম্প্রচার শুরু হয়। আর তারপর অল্প সময়ের মধ্যেই ‘মিঠাই’ হয়ে ওঠে সকলের প্রিয় ধারাবাহিক। শুধু তাই নয়, টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করে ‘মিঠাই’ ( mithai ) । ধারাবাহিকের মতনই ধারাবাহিকের চরিত্রগুলিও অত্যন্ত প্রিয় দর্শকের কাছে। আর ধারাবাহিকের মুখ্য চরিত্র তথা মিঠাই তাঁর অভিনয় দক্ষতার জেরে অনেক প্রশংসাও পেয়েছে দর্শকদের থেকে।

বাংলার মা বোনেদের কাছে প্রিয় ধারাবাহিক বললে একটি নামই উঠে আসে, তা হল ‘মিঠাই’। আর ধারাবাহিকের অভিনেত্রী মিঠাইয়ের জনপ্রিয়তা তো আকাশছোঁয়া। তবে মিঠাই ওরফে সৌমিতৃষার জনপ্রিয়তা যে হঠাৎ করে বেড়ে গিয়েছে তা নয়, দীর্ঘদিনের পরিশ্রমের জেরেই আজ সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha kundu) হয়ে উঠেছেন সকলের প্রিয় মিঠাইরানী। একনজরে দেখে নিন তাঁর মিঠাই হয়ে ওঠার কাহিনী।

img 20220717 160554

জানা গিয়েছে, পাঁচ বছরের বেশি সময় ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছেন সৌমিতৃষা। প্রথমে মডেলিং করার মধ্য দিয়েই ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন তিনি। এরপর, ২০১৬ সালে ঝিলির বেশে ধারাবাহিকের পর্দায় পদার্পণ করেন তিনি। এরপরও আরও চার-পাঁচটি ধারাবাহিকে অভিনয় করেছেন সৌমিতৃষা। তারপরই ‘মিঠাই’ ধারাবাহিকে কাজ শুরু করেন তিনি, আর কাজ করার সাথে সাথেই দর্শকদের প্রিয় তারকা হয়ে ওঠেন তিনি।

img 20220717 160517

এদিন একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে নিজের অভিনয় জীবন নিয়ে অনেক কথা বলেন সৌমিতৃষা। তাঁর পছন্দের চরিত্র সম্পর্কে জিজ্ঞেস করা হলে তিনি বলেন,“ সব ধরণের চরিত্রেই অভিনয় করতে চাই আমি”। অভিনেত্রীর জীবনে একটাই ইচ্ছা, জীবনে তিনি সব ধরণের চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে চান। এই প্রসঙ্গে তিনি জানান,“ যতদিন আমি কাজ করব, ততদিন বিভিন্ন ফ্লেভারের চরিত্রে অভিনয় করতে চাই”।

প্রসঙ্গত এদিন নিজের পছন্দের পরিচালকদের নিয়েও কথা বলেন অভিনেত্রী। বাংলা পরিচালকদের মধ্যে তাঁর প্রিয় হলেন রাজ চক্রবর্তী এবং সৃজিত মুখোপাধ্যায়। তিনি বলেন,“ সৃজিত মুখোপাধ্যায় এবং রাজ চক্রবর্তীর কাজ আমার খুব ভাল লাগে।” এছাড়াও হিন্দিতে সঞ্জয় লীলা বনসালি তাঁর প্রিয় পরিচালক।

google-news-icon

লেটেস্ট খবর