fbpx

Soumitrisha Kundu: কৃষ্ণ ভক্ত মিঠাই, চড়কি পাকের মতো নাচ দিয়ে করল গোপালের আরাধনা, ভাইরাল ভিডিয়ো

মিঠাইয়ের মনে কেবলই কৃষ্ণ ভক্তি। রাধা সেজেই এবার সকলকে তাক লাগিয়ে দিল অভিনেত্রী।

বাংলা টেলিভিশন দুনিয়ায় এক নম্বর ধারাবাহিক হল মিঠাই। শুরু থেকেই সিড এবং মিঠাইসহ ধারাবাহিকের প্রতিটি চরিত্রই দর্শকদের অত্যন্ত প্রিয় হয়ে উঠেছে। ভক্তরা যেন একেবারে চোখে হারায় তাদের আদরের মিঠাইরানিকে। আর এই কারণেই ধারাবাহিকের টিআরপি পড়ে গেলেও মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডুর ( Soumitrisha Kundu ) জনপ্রিয়তার কিন্তু বিন্দুমাত্র ভাটা পড়েনি। জনপ্রিয় এই অভিনেত্রীও কিন্তু নিজের অনুরাগীদের খুবই ভালোবাসেন। আর কেবল ভক্তদের সঙ্গে যোগাযোগ বজায় রাখতে সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন সৌমিতৃষা।

সৌমিতৃষা ওরফে সকলের আদরের মিঠাইয়ের সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলে সেখানেই দেখা যাবে, প্রচুর রিল ভিডিয়ো। নিজের অনুরাগীদের মনোরঞ্জনের জন্যই এই সমস্ত রিল ভিডিয়ো বানিয়ে থাকেন অভিনেত্রী। এই ভিডিয়োগুলিতে কখনও মডেলদের মত হাঁটতে, আবার কখনও ভাইরাল কোনও গানে নাচ করতেও দেখা যায় মিঠাইরানিকে। মিঠাইয়ের ভক্তরাও কিন্তু বেশ পছন্দ করে এই ভিডিয়োগুলি। বেশিরভাগ সময় দেখা যায়, অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া জুড়ে কমেন্টের বন্যা বইয়ে দিয়েছে অনুরাগীরা।

 

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

এবারও অনুরাগীদের হতাশ করতে ছাড়েনি মিঠাই। নতুন পোস্ট করা রিল ভিডিয়োতে সৌমিতৃষাকে নতুন রূপে দেখেছে নেটিজেনরা। মিঠাইরানি একেবারে রাধার বেশে সকলের সামনে ধরা দিয়েছিল এদিন। রাধারানির বেশে ‘শ্যাম আন বাসো বৃন্দাবন মে’ গানে নাচ করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ভিডিয়োটি শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। শুধু তাই নয়, ভিডিয়োটি দেখে রীতিমত প্রশংসায় মুখর হয় সৌমিতৃষার অনুরাগীরা।

কমেন্ট বক্সে অভিনেত্রীর গুণের প্রশংসায় পঞ্চমুখ হয় তাঁর ভক্তরা। একজন অনুরাগীর কথায়,“একেবারে পুতুলের মতো লাগছে মিঠাইরানিকে।” অপর একজন অনুরাগী লিখেছেন, “আমাদের সকলের রাধা।” প্রসঙ্গত বিগত সপ্তাহে জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’এর জনপ্রিয়তায় ভাটা পড়তে দেখা গিয়েছে। ‘মিঠাই’কে হারিয়ে টিআরপি তালিকায় নিজেকে সেরা প্রমাণিত করেছে ‘গাঁটছড়া’ ধারাবাহিক। কিন্তু এসবের মধ্যেও মিঠাই ওরফে সৌমিতৃষার জনপ্রিয়তা কিন্তু কমে যায়নি। তাঁর অনুরাগীরা বারবার বুঝিয়ে দিয়েছে যে টিআরপি তালিকায় সেরার শিরোপা না পেলেও তাদের প্রিয় অভিনেত্রী কেবল একজনই, মিঠাই।

google-news-icon

লেটেস্ট খবর