fbpx

Mithai: নীল শাড়িতে যেন স্বর্গের অপ্সরা! মিঠাইয়ের নতুন ভিডিয়ো দেখে প্রেমে পড়েছেন নেটিজেনরা

রাখী পোদ্দার, কলকাতা : অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ওরফে সবার প্রিয় মিঠাই রানি। যাকে বর্তমান টলিপাড়ায় সকলেই চেনে এক নামে। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে অল্প সময়ের মধ্যেই প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে এক বিশেষ পরিচিতি গড়ে তোলেন সৌমিতৃষা ( Soumitrisha Kundu)। বাঙালির ঘরে ঘরে তিনি মিঠাই রানী হিসেবেই বেশি পরিচিত। দর্শকদের মাঝে ধারাবাহিক ‘মিঠাই’ ( Mithai) তাঁকে এনে দিয়েছে এক বিশেষ পরিচিতি। জানা যায় এই অভিনেত্রীর ক্যারিয়ার জীবন শুরু হয় মডেলিংয়ের মাধ্যমে। এরপর ধীরে ধীরে অভিনয় জগতে পা রাখেন তিনি।

কেরিয়ারের শুরুর দিকে একাধিক বাংলা ধারাবাহিকের পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন এই টেলি অভিনেত্রী ( Soumitrisha Kundu )। আপনি কী জানেন, মিষ্টি মেয়ে মিঠাইয়ের ভূমিকায় বর্তমানে তাঁকে দেখা গেলেও নিজের অভিনয় যাত্রা তিনি শুরু করেছিলেন খলনায়িকা চরিত্রের মাধ্যমে। ‘অলৌকিক না লৌকিক’ ধারাবাহিকে পুতুল চরিত্রে কয়েকটি পর্বে দেখা গিয়েছিল তাঁকে।

Soumitrisha Kundu
Soumitrisha Kundu

এরপর অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে সর্বপ্রথম মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে, ‘সান বাংলা’য় সম্প্রচারিত ‘কনে বউ’ ধারাবাহিকে। আর সেখান থেকেই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu ) সুযোগ পান জি বাংলার ( Zee Bangla ) পর্দায় সম্প্রচারিত মিঠাই ( Mithai ) ধারাবাহিকে অভিনয় করার। এই ধারাবাহিকই তাঁকে সফলতার শীর্ষে পৌঁছাতে সাহায্য করেছে। বাংলার ঘরে ঘরে তিনি আজ মিঠাই রানি নামেই বেশি পরিচিত।

Soumitrisha Kundu reels video
Soumitrisha Kundu reels video

শুধু ধারাবাহিক নয় সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় এই টেলি অভিনেত্রী। মাঝে মধ্যেই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে রিলস ভিডিয়ো পোস্ট করেন তিনি। যা দেখার পর রীতিমতো মন্ত্রমুগ্ধ হয়ে যায় গোটা নেট দুনিয়া। সম্প্রতি এমন একটি রিলস ভিডিয়ো শেয়ার করেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu)। যাতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে, একটি মেঘলা দিনে নীল রঙের শাড়িতে সকলের মন জয় করেছেন অভিনেত্রী। ‘রোজা’ সিনেমার শ্বেতা মোহানের ( Shweta Mohan) কন্ঠে ‘ক্যাহেনা হি ক্যা’ ( Kehna Hi Kya) গানে রিলস ভিডিয়ো পোস্ট করেন তিনি। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া ভিডিওটি দেখা মাত্রই রীতিমতো মুগ্ধ হয়েছেন অভিনেত্রীর ভক্তরা। ইতিমধ্যেই ভিডিয়ো ঘিরে একাধিক ইতিবাচক মন্তব্য আসতে শুরু করেছে অভিনেত্রীর উদ্দেশ্যে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

google-news-icon

লেটেস্ট খবর