fbpx

Soumitrisha Kundu: বড়দের সাইকেলে পা না পেয়ে শেষে ট্রাই-সাইকেল! মিঠাইয়ের কীর্তি দেখে হাসির রোল নেটপাড়ায়

অহেলিকা দও, কলকাতা : ‘মিঠাই’ ধারাবাহিকের মূখ্য অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর ( Soumitrisha Kundu ) জনপ্রিয়তা আকাশছোঁয়া। টিআরপির দৌড়ে হোক কিংবা দর্শকদের পছন্দের তালিকায় সবক্ষেত্রেই এক নম্বরে বিরাজ করছে ‘মিঠাই’। শুরু থেকে এখনও পর্যন্ত  দর্শকদের মনে প্রথম স্থান অধিকার করে বসে রয়েছে মিঠাইরানি ( Mithai )। সম্প্রতি, পর্দার মিঠাইয়ের সাইকেল চালানোর একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে।

সৌমিতৃষা কুন্ডু সোশ্যাল মিডিয়ায় বেশ ভালই অ্যাক্টিভ। শ্যুটিং সেটের নানা ভিডিও ও ছবি কিংবা নিজের ফটোশুটের ঝলক কিংবা বন্ধুদের সঙ্গে সময় কাটানোর নানা মুহূর্তের ঝলক তিনি প্রায়ই শেয়ার করে থাকেন নিজের স্যোশাল মিডিয়ার পাতায়। নেটমাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। বলতে গেলে এই মুহূর্তে অভিনেত্রী সাফল্যের শীর্ষে পৌঁছে গিয়েছেন ‘মিঠাই’ ধারাবাহিকের হাত ধরে। তার অভিনয় নিয়ে সত্যিই কিছু বলার নেই। নিঃসন্দেহে তিনি একজন দক্ষ অভিনেত্রী।

mithai

সম্প্রতি, পর্দার মিঠাইয়ের সাইকেল চালানোর একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে। সেখানে দেখা যাচ্ছে অভিনেতা নীলোৎপলকেও। অভিনেতা নীলোৎপল সাইকেল চালানো শেখাচ্ছিলেন সৌমিতৃষা কুন্ডুকে। সাইকেল চালাতে গিয়ে পড়তে পড়তে নিজেকে সামলেছেন অভিনেত্রী। সেই দৃশ্য দেখে তার দুই বন্ধু নীলোৎপল ও সায়ক হেসে ফেলেছিলেন। অবশ্য সায়ককে ভিডিওটিতে দেখা যায়নি, কারণ তিনিই তুলছিলেন ভিডিওটি। নিজের ইনস্টা স্টোরিতে এই ভিডিওটি শেয়ার করেছিলেন অভিনেতা।

নীলোৎপলের সাহায্যে সৌমিতৃষা বড় একটি সাইকেল চালানোর চেষ্টা করছিলেন। আর সায়ক সেই দৃশ্যেরই ভিডিও রেকর্ড করছিল। তার সেই ভিডিওতে পরক্ষণেই দেখা গিয়েছে বড় সাইকেল চালাতে না পেরে শেষপর্যন্ত বাচ্চাদের সাইকেল চালাচ্ছিলেন সকলের প্রিয় মিঠাইরানি। সম্প্রতি এই ভিডিওটি অভিনেত্রীর অনুরাগীদের সামনে আসা মাত্রই তা ভাইরাল হয়ে গিয়েছে। এই ভিডিওটি দেখে বেশ মজাই পেয়েছেন মিঠাই ভক্তরা।

google-news-icon

লেটেস্ট খবর