fbpx

Mithai: সায়কের দু’চাকার সিংহাসনে জাঁকিয়ে বসেছেন মিঠাই রানি! বন্ধুর স্কুটিও কি জবরদখল করল সৌমিতৃষা?

Mithai: হলুদ স্কুটির উপর বসে গোলাপি মিঠাই রানি। সায়কের স্কুটি চালিয়ে ছবি তুললেন সৌমিতৃষা। ভালোবাসায় ভরালেন অনুরাগীরা

টেলিপাড়ায় চর্চিত তিন বন্ধু। রিলস হোক বা রিয়েল ‘ইয়ে দোস্তি হাম নেহি তোরেঙ্গে’ একেবারে অক্ষরে অক্ষর মেনে চলেন তিনজনে । জল্পনা আর গুজবকে উড়িয়ে নিজেদের বিশেষ মুহূর্তগুলোকে ধরে রাখেন ক্যামেরায়। যারা অনায়াসে বলেন, “কিছু বন্ধু ভাগ্য করে মেলে। যারা বিনা স্বার্থে বন্ধুর জন্য সব কিছু করতে পারে”। কাদের কথা বলছি? চলুন ‘লেটস স্টার্ট’ অর্থাৎ মিঠাই ওরফে জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা ( Soumitrisha Kundu ) ও তার দুই অভিনেতা বন্ধু সায়ক এবং রিয়াজ। সব সময় হই-হুল্লোড়, মজা, খুনসুটি করে থাকেন মিঠাই ( Mithai ) রানি। তেমন ই সায়ক রিয়াজদের সঙ্গেও তার গলাগলি ভাব। সায়ক,রিয়াজের টুপি সানগ্লাস হেডফোন থেকে বয় টিশার্টস সবই হস্তগত করেন সৌমিতৃষা। জোর করে হোক বা হুমকি দিয়ে বন্ধুদের জিনিস জবরদখল করে মজা পান মিঠাই রানি। কিন্তু এবার একেবারে বন্ধুর সবচেয়ে প্রিয় জিনিসেও ভাগ বসালেন তিনি। কী সেই জিনিস?

বিগত সপ্তাহতেই হলুদ রঙের একটি দুর্দান্ত স্কুটি কিনেছেন অভিনেতা সায়ক। নতুন স্কুটি কিনে তাকে নিয়ে স্বপ্ন পূরণের কথা বলেন অভিনেতা। কিন্তু সকলকে অবাক করে দিয়ে হলুদ স্কুটিতে চেপে বসেছেন সৌমি! এ কেমন কান্ড? সকলের প্রশ্ন সায়কের স্কুটি কি সৌমি চালাবেন? নাকি সৌমিকে উপহার দিলেন সায়ক। আসলে অভিনেত্রীর তার বন্ধুদের সব জিনিসের ওপর অধিকার আছে, এমনটাই মনে করেন।সায়কের স্কুটি বা বাদ যায় কেন! তার ওপর হলুদ রঙ সৌমিতৃষার প্রিয়। তাই সায়কের নতুন স্কুটি কিছু ক্ষণের জন্য মিঠাই রানির। রানি রঙের ফুল স্লিভ টি শর্ট আর সাদা রঙের মিডি পরে হাসি মুখে দিয়েছেন ছবি। ক্যাপশনে লিখেছেনলিখেছেন, ‘there is magic all around meh’!
img 20220906 160731
ম্যাজিকাল গার্ল সৌমির দুই বন্ধুই জনপ্রিয় ধারাবাহিকের অভিনেতা সায়ক চক্রবর্তী ( Sayak Chakraborty ) ও রিয়াজ লস্কর( Riaz Laskar )।জি বাংলার দুই মেগা সিরিয়াল ‘গাঁটছড়া’ ( Gaatchora ) ও ‘কাঞ্ছি’-র পার্শ্বচরিত্রে অভিনয় করেন দুজনে। তবে দুজনে অভিনেতা ছাড়াও আরও কিছু করেন। তাদের‘লেটস স্টার্ট’ ( Let’s Start ) নামক একটি ইউটিউব চ্যানেল রয়েছে। সেখানে লক্ষাধিক সাবসক্রাইবার রয়েছে তাদের। দুই অভিনেতাই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। নিজেদের জীবনের নানা আপডেট তাঁরা শেয়ার করে নেন ভিডিওতে।সেখানে মাঝেমধ্যে ধরা দেন সৌমিতৃষা।যেদিন ব্লগে সৌমিতৃষা থাকেন সেদিন হাতে চাঁদ পান অভিনেতারা। ইউটিউব থেকেই লক্ষাধিক টাকা রোজগার হয় তাদের। তাই এবার দুই অভিনেতা তাঁদের ইনস্টাগ্রামে ( Instagram ) শেয়ার করেছিলেন গাড়ি কেনার সুখবর। প্রথমে সায়ক কিনলেন স্কুটি, তারপর রিয়াজ কিনেছিলেন চার চাকা। রিয়াজের চার চাকা অবধি না পৌঁছালেও দু চাকার সিংহাসনে জাঁকিয়ে বসেছেন মিঠাই রানি।

google-news-icon

লেটেস্ট খবর