fbpx

Mithai: লাভ-গুরু রাজীব কুমার কি আসলে ‘লাভে’ পড়লেন, দিদি নম্বর ওয়ানের মঞ্চে কী বললেন তার মা?

মিঠাই’ ( Mithai ) বাংলা ধারাবাহিকের ধারায় জোয়ার এনেছে। একভাবে টিআরপি তালিকার শীর্ষে রয়েছে এই ধারাবাহিক। ধারাবাহিকের মুখ্য চরিত্রের পাশাপাশি অন্যান্য চরিত্রগুলোও দাগ কেটেছে সিরিয়াল প্রেমীদের মনে। মিঠাই ধারাবাহিকের অতন্ত গুরুত্বপূর্ণ চরিত্র রাজীব। হাসি, মজা আর হৈ-হুল্লোড়ে রাজীব মাতিয়ে রাখেন গোটা মোদক বাড়ি। রাজীব ছাড়া যেন জমেই না কোনও আড্ডা। কিন্তু বাস্তবেও কি এতটাই রসিক মানুষ অভিনেতা সৌরভ চট্টোপাধ্যায়?সিরিয়ালে তিনি লাভগুরু রাজীব কুমার হলেও বাস্তবে তার ‘লাভের’ কি অবস্থা? সেই নিয়ে মজাদার আড্ডায় আজ্ দিদি নম্বর ওয়ানের মঞ্চে আসছে রাজীব কুমার, সঙ্গে থাকছেন তার মা।
img 20220830 141503
মজাদার গল্পে মেতে উঠবে দিদি নাম্বার ওয়ানের মঞ্চ। সিরিয়ালে নন্দা-রাজীবের সুখী দাম্পত্য দেখানো হলেও বাস্তবে কোনও নন্দিনী কি পেয়েছেন রাজীব? উত্তরে ‘না’ বলে লজ্জা পেয়েছেন তিনি। আর সেই শুনে দিদি রচনা ব্যানার্জী বলেন, ‘সিরিয়ালে লাভগুরু এদিকে বাস্তবে লাভের লাভ কিছু হচ্ছে না’। তার মা তাল মিলিয়ে বলেছেন, ‘ এবার কুমারটুলি থেকে অর্ডার দিতে হবে।’ এর আগেও অভিনেতা সৌরভের মা ‘বৌমা আনা’ নিয়ে ঢেড় অভিযোগ করেছেন। কিন্তু বিবাহিত জীবনে প্রবেশ করাতে বেশ দ্বিধা রয়েছে রাজীব কুমারের। ফলে বাস্তব তিনি লাভ – গুরু সৌরভ হয়ে উঠবেন কিনা বলা যাচ্ছে না।

img 20220830 141739
অভিনয় কে ভালোবেসে সেখানেই নিজেকে উজার করে দিয়েছেন রাজীব ওরফে। সময়ে বই পড়া, ক্লাব, পাড়ার সাংস্কৃতিক চর্চা এসব নিয়েই মেতে থাকেন তিনি। অভিনয় জগতে তাঁর পথচলা শুরুটা আজকের নয়, পথ চলা শুরু হয়েছিল এখানে আকাশ নীল ধারাবাহিকের হাত ধরে। সেখানে তাঁর নামও হয়েছিল সৌরভ। তখন এই নতুন মুখ দর্শকদের মন জয় করেছি নিয়েছিল। এরপর ঋতুপর্ণ সেনগুপ্তর সঙ্গে ‘গানের ওপারে’ ধারাবাহিকে অভিনয়। একেবারে চোদ্দ বছর পার করলেন অভিনয় জগতে। এবার জীবনে কোন নন্দিনীর আবির্ভাব ঘটে কিনা সেই দিকে লক্ষ্য রেখে আজকে দিদি নাম্বার ওয়ান দেখতেই হবে।

google-news-icon

লেটেস্ট খবর