fbpx

Sourav-Dona: বিদেশের মাটিতে কোটি টাকা গাড়ি চড়ে ঘুরছেন ডোনা গাঙ্গুলী, খোঁজ নেই সৌরভের

লন্ডনের রাস্তায় ল্যাম্বারগিনি চড়ে ঘুরছেন সৌরভ ও ডোনা। “এক ঢিলে দুই পাখি” শিকার করতেই সেকেন্ড হোম লন্ডনেই আয়েশ করছেন এই বাঙালি দম্পতি । কিছুদিন আগেই জন্মদিন পালন করেছিলেন সাড়ম্বরে। মাস ঘুরতে না ঘুরতেই আবার হাজির লন্ডনে। তবে এবার সৌরভের হাতে একরাশ কাজ। বিসিসিআই( BCCI President ) প্রধান হিসেবে সৌরভ আইসিসি ( ICC )চেয়ারম্যান কে হবেন সেই নিয়ে বৈঠকে যোগ দিতে লন্ডন গিয়েছেন। পাশাপাশি মেয়ে সানাকে ছেড়ে একদম থাকতে পারেন না সৌরভ। প্রায় ই মেয়েকে দেখতে মন চায় তার। বিদেশে বিভুঁইয়ে বাবা-মার সঙ্গে সময় কাটাতে চান সানা। মেয়ের আবদার রাখতেই প্রায়শই ছুটে যান বিলেতে। তবে এবার মেয়ে সানার গ্রাজুয়েশনেরশেষ সেমিস্টারে ভর্তি করানোও আরও একটি লক্ষ্য।

তবে সৌরভ ঘরণী ডোনা বেশ ফুরফুরে মেজাজেই রয়েছেন। বছর তিনেক আগেই আড়াই কোটি খরচ করে ল্যাম্বারগিনি কিনেছিলেন সৌরভ। সেই ল্যাম্বারগিনি চড়ে লন্ডন শহরে এদিক সেদিক ঘুরে বেড়াচ্ছেন সৌরভ জায়া ডোনা। মাঝে মধ্যে সৌরভ সঙ্গ দিচ্ছেন তাঁকে। হলুদ ল্যাম্বারগিনিতে চালকের পাশে বসে সাদা প্রিন্টেড কুর্তা ও স্কার্ফ পড়ে ছবি দিয়েছেন ডোনা। ল্যাম্বারগিনির ছবি দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগেই বার্মিংহামের রাস্তায় সৌরভের সঙ্গে হাসি মুখে ছবি দিয়েছিলেন তিনি। এখন যে ঘরনীর সঙ্গে বাংলার দাদা ভালোই অবসর কাটাচ্ছেন তা বলাই যায়।
img 20220727 104840
তবে আইসিসির বৈঠক নিয়ে যথেষ্ট চিন্তায় আছেন সৌরভ। সঙ্গে রয়েছেন জয় শাহ। বিসিসিআই প্রধান পদ থেকে সকলেই আইসিসির পদে নির্বাচিত হতে পারবেন তিনি। তাঁর আইসিসির প্রেসিডেন্ট হিসেবেও যথেষ্ট চাহিদা রয়েছে। এদিকে ডোনাও মাঝে মধ্যেই ব্যস্ত হয়ে পড়ছেন লন্ডন রয়্যাল ফেস্টিভাল প্রেক্ষাগৃহে নাচের স্কুল দীক্ষামঞ্জরীর প্রশিক্ষণ নিয়ে। সব ব্যস্ততাকে প্রাধান্য দিয়েও স্ত্রী মেয়েকে সময় দিচ্ছেন সৌরভ। সব মিলিয়ে সৌরভ ডোনা অসাধারণ সময় কাটাচ্ছেন বিলাত সফরে।

google-news-icon

লেটেস্ট খবর