fbpx
Wednesday, October 5, 2022

বাংলার দাদা থেকে ক্রিকেটের মহারাজ! রুপোলি পর্দায় আসছে সৌরভ গঙ্গোপাধ্যায়র বায়োপিক

সৌরভ গঙ্গোপাধ্যায় দুই শব্দের এই নামটা শুধুই নাম নয়, বাঙালির কাছে একটা আবেগ। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা প্রাক্তন ক্রিকেটার হিসাবেই আপামর বাঙালি চেনেন তাকে। আর পাঁচটা ক্রিকেটারের থেকে খানিকটা আলাদা, বাঁ হাতি খেলোয়াড় সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে সৌরভ নামটা ছাড়াও আরো অনেক নাম রয়েছে তাঁর। কারোর করছে দাদা তো কারোর কাছে ক্রিকেটের মহারাজ নামেও পরিচিত তিনি।

একসময় দাদার নেতৃত্বেই ঐতিহাসিক নয় এসেছিল ভারতীয় ক্রিকেট টিমের। লর্ডসের মাঠে যুবরাজ সিং , হরভজন সিং এর মত খেলোয়াড় আর দাদার ক্যাপ্টেনশিপ হয় নিশ্চিত করেছিল ভারতের। লর্ডসের মাঠে সেদিনের দাদার জামা খুলে ঘোরানো আজও শিহরণ জাগিয়ে তোলে প্রতিটা বাঙালির মনে। এবার সেই দাদার জীবন কাহিনী ফুটে উঠবে বড় পর্দায়।

সৌরভ গাঙ্গুলি,সৌরভ গাঙ্গুপাধ্যায়,Sourav Ganguly,Biopic,Bollywood,Luv Films

ঠিকই দেখেছেন, ক্রিকেটের মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়র জীবন নিয়ে তৈরী হবে বায়োপিক। রুপোলি পর্দায় দেখা যাবে দাদার জীবন কাহিনী। জানা যাচ্ছে এরই মধ্যে ছবির জন্য সাি করে ফেলেছেন মহারাজ। ছোটবেলা থেকে শুরু করে বড়বেলা, প্রেম থেকে খেলার জীবনে সাফল্য এমনকি ব্যর্থতা সবটাই থাকবে এই বায়োপিকে। সত্যি বলতে দাদার জীবন কিন্তু সিনেমার চাইতে কোনো অংশে কম নয়।

সৌরভ গাঙ্গুলি,সৌরভ গাঙ্গুপাধ্যায়,Sourav Ganguly,Biopic,Bollywood,Luv Films

সম্প্রতি সোশ্যাল মিডিয়া মাধ্যম টুইটারে মহারাজ নিজেই জানিয়েছেন এই সুখবর। টুইট তিনি লিখেছেন, ‘ক্রিকেটই আমার জীবন। এটা আমায় যেমন আত্মবিশ্বাস দিয়েছে, তেমনি মাথা উঁচু করে এগিয়ে যাবার ক্ষমতাও দিয়েছে। এ এক দারুণ উপভোগ করার মত যাত্রা। আমার এই জীবনকাহিনী নিয়ে বায়োপিক তৈরী করতে চলেছে লাভ ফিল্মস। সিনেমা হলের রুপোলি পর্দায় ফুটে উঠবে আমার জীবনকাহিনী, আমি সত্যি উচ্ছসিত’।

নিজের বায়োপিক নিয়ে উচ্ছসিত সৌরভ গঙ্গোপাধ্যায় নিজেও। ক্রিকেটার হওয়ার পাশাপাশি যেমন ভালো কমেন্ট্রি করতে পারেন তেমনি ভালো করেন সঞ্চালনা। জি বাংলার মঞ্চে দাদাগিরি নামের রিয়্যালিটি শোএর সঞ্চালনা থেকে মূল আকর্ষণ দাদা নিজেই। এছাড়াও বর্তমানে BCCI প্রেসিডেন্ট পদে রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

google-news-icon

লেটেস্ট খবর