fbpx

Sourav Ganguly Biopic: রণবীরের পর সরে গেল ঐশ্বর্যও! তবে কি বায়োপিকের তালিকা থেকে বাদ পড়বে ‛মহারাজ’-এর নাম?

কে হবেন রূপোলি পর্দার ‘প্রিন্স অব কলকাতা’? সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক নিয়ে জল্পনা নেটনাগরিকদের মধ্যে

মন্টি শীল, কলকাতা: ইতিমধ্যেই বড় পর্দায় মুক্তি পেয়েছে ভারতীয় ক্রিকেট জগতের কিংবদন্তি ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি, সচিন তেন্ডুলকর, কপিল দেব’এর বায়োপিক। ২০১১ সালে বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি’র চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে এবং আরেক বিশ্বকাপ জয়ী ভারতীয় অধিনায়ক কপিল দেব’এর ভুমিকায় রূপোলি পর্দায় অভিনয় করতে দেখা গিয়েছে বলিউড অভিনেতা রণবীর সিং’কে। এরপরই দর্শকদের মনে প্রশ্ন জাগতে শুরু করে কবে আসতে চলেছে ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই সম্পাদক সৌরভ গঙ্গোপাধ্যায় ( Sourav Ganguly ) বায়োপিক।

এ বিষয়ে বিভিন্ন মহলে একাধিক জল্পনার সূত্রপাত ঘটার পর অবশেষে ঘোষিত হয়েছিল প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের ( Sourav Ganguly ) বায়োপিকের কথা। কিন্তু সম্প্রতি এই বিষয়ে যে তথ্য প্রকাশ্যে এল তাতে অবাক হয়েছেন অনেকেই। সূত্র অনুযায়ী জানা গিয়েছে, সর্বপ্রথম এই সিনেমার পরিচালক হিসেবে সামনে এসেছিল বলিউড পরিচালক লাভ রঞ্জনের নাম। কিন্তু পরবর্তী সময়ে জানা যায়, পরিচালক এই সিনেমার পরিচালনা থেকে সরে দাঁড়িয়েছেন। শুধু তাই নয়, সিনেমার মুখ্য চরিত্র অর্থাৎ সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভুমিকাতে অভিনয় করার কথা ছিল বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুরের।

22c51

যদিও শোনা গিয়েছে, অভিনেতা এই প্রস্তাব থেকে সরে দাঁড়িয়েছেন। এখানে শেষ নয় জানা গিয়েছে, সিনেমার পরিচালক হিসেবে লাভ রঞ্জন প্রস্তাব ফিরিয়ে দেওয়ার পর উঠে এসেছিল জনপ্রিয় দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত’র কন্যা ঐশ্বর্যের নাম। কারণ সম্প্রতি হয়ে যাওয়া আইপিএলের ম্যাচ দেখতে কলকাতায় উপস্থিত ছিলেন পরিচালক। শুধু তাই নয়, প্রাক্তন অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই সম্পাদক সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করতে দেখা যায় তাঁকে। এরপরেই সিনেমার পরিচালক হিসেবে তাঁর নাম আরও জোরালো হতে শুরু করে। তবে পরবর্তী সময়ে পরিচালকের তরফে জানানো হয়েছে, ‘সেই সাক্ষাৎ কেবলই সৌজন্য মুলক, তিনি এই সিনেমার পরিচালক নন।’

22c53

যার পর স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠতে শুরু করে, তবে কে করতে চলেছেন মহারাজার বায়োপিকের পরিচালনা? সূত্র মারফৎ জানা গিয়েছে, সিনেমার প্রযোজকদের তরফ থেকে ইতিমধ্যে একাধিক পরিচালকের নাম সামনে এসেছে, যার মধ্যে তালিকা ভুক্ত হয়েছেন বেশ কিছু বাঙালি পরিচালকও। এমনকী মুখ্য চরিত্র হিসেবে তালিকাভুক্ত হয়েছে বেশ কিছু বলিউড অভিনেতা। যার মধ্যে বলিউডের গ্রীক ঈশ্বর হিসেবে পরিচিত অভিনেতা হৃত্বিক রোশন বলে রয়েছেন জানা গিয়েছে। তবে আদতে কোন অভিনেতা ‘প্রিন্স অব কলকাতা’র ভুমিকাতে রূপোলি পর্দায় ধরা দিতে চলেছেন তা এখনও স্পষ্ট নয়। তবে শীঘ্রই এই সম্পর্কে বিশদে তথ্য প্রকাশ্যে আসতে চলেছে বলে জানা গিয়েছে। যাকে কেন্দ্র করে ইতিমধ্যেই ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে সমগ্র নেটমাধ্যমে।

google-news-icon

লেটেস্ট খবর