fbpx

বয়স বাড়লেও কমেনি দাদার রূপের ঝলক! সর্ব সম্মুখে নিজেই ফাঁস করলেন সৌন্দর্য্যের কারণ

অনীশ দে, কলকাতা: দেখতে দেখতে দীর্ঘ বারো বছর পর করল দাদাগিরি। ২০০৯ সাল থেকে শুরু হয় এই কুইজ রিয়ালিটি শো। সিজন ৩ ছাড়া প্রত্যেকটি সিজনে সঞ্চালনের দায়িত্ব সামলেছেন সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। দেখতে দেখতে সিজন ৯ শেষের দিকে (Dadagiri season 9)। হেন কোন বাঙালি নেই জার মন ছুতে পারেনি এই অনুষ্ঠান। আট থেকে আশি সবার পছন্দের অনুষ্ঠান হয়ে উঠেছে দাদাগিরি। গোপন সূত্রে জানা গেছে ইতি মধ্যেই গ্র্যান্ড ফিনালের শুট শেষ হয়ে গিয়েছে। এমনকি ফিনালে নিয়ে উঠে আসছে নতুন তথ্য।
sourav ganguly
এই সিজনের অন্তিম পর্বে সৌরভের সাথে নাকি নাচ করতে দেখা যাবে ডোনা গাঙ্গুলীকে (Dona Ganguly)। এই খবর পেয়ে উচ্ছসিত সৌরভ (Sourav Ganguly) ভক্তরা। কিন্তু দাদাগিরি শেষ হওয়ার খবর পেয়ে মুষড়ে পড়েছেন দাদাগিরি ভক্তরা (Dadagiri season 9)। দাদাগিরি শেষের আগে নিজের ব্যক্তিগত জীবনের কিছু কথা জানালেন সৌরভ (Sourav Ganguly)। আসলে সম্প্রতি দাদাগিরির মঞ্চে উপস্থিত হয় ‘মিঠাই’ পরিবার।
dadagiri 2
খেলা চলাকালীন এই পরিবারের সদস্য অর্পিতা মুখোপাধ্যায় সৌরভকে বলে, তোমাকে বরাবর একইরকম হ্যান্ডসম লাগে। এমনকি বয়স বাড়ছে বলেও মনে হয় না। তোমায় দেখলে সব ভুলে যাই। ভুয়সী প্রশংসা করে সে মহারাজকে জিজ্ঞাসা করে, যে সে শুধু দাদার ডায়েট চার্টটা (Sourav Ganguly diet chart) জানতে চায়। সৌরভ কি খেয়ে নিজের বয়স ও গ্ল্যামার ধরে রেখেছেন তা জানাই ছিল অর্পিতার উদ্দেশ্য।
sourav 2
এই কথার পরিপ্রেক্ষিতে সৌরভ (Sourav Ganguly) নিজের ডায়েট চার্ট বলেন অর্পিতাকে। সৌরভ জানায় তার দিনের শুরু হয় একগ্লাস উচ্ছের জুস দিয়ে। এছাড়াও মুরগি, মাটন যে কোনো ধরনের মাংসই নিষিদ্ধ তার খাদ্যতালিকায়। এমনকি এত মিষ্টি হাসির মালিক হয়েও চকলেটটুকু খাওয়া বারণ সৌরভের। এই কথা শুনে আপামর বাঙালি আহত। ভুরিভোজের প্রতি বাঙালির রয়েছে বিশেষ ভালোলাগা, ভালোবাসা।
আরও পড়ুন:আদৃতের জন্মদিনে শুভেচ্ছা নেই সৌমিতৃষার! তবে কি ছেদ পড়ল উচ্ছেবাবু-মিঠাই সম্পর্কে
সেখানে দাঁড়িয়ে সৌরভের খাদ্য তালিকা শুনে অনেকেই আহত। অবশ্য নেটিজেনরা মনে করছেন, কয়েকদিন আগেই সৌরভের অ্যানজিওপ্লাস্টি হয়। যার জেরে খাবারের দিক থেকে কঠোর তিনি। অবশ্য সৌরভের ডায়েট চার্ট শুনেই অর্পিতা বলেন, এই জন্যই তোমার হাসিটা এত সুন্দর। যার উত্তরে সৌরভ জানান, হাসতে গেলে ডায়েট লাগে না, দাঁত লাগে। জনপ্রিয়তার নিরিখে শীর্ষে রয়েছে দাদাগিরি (Dadagiri season 9)। প্রত্যেক এপিসোডেই দর্শকদের জন্য থাকে নতুন চমক। সেখানে দাঁড়িয়ে ফাইনাল এপিসোডে কি থাকতে চলেছে তা নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা স্পষ্ট।

google-news-icon

লেটেস্ট খবর