fbpx

২২ গজ এখন অতীত! বাংলায় নয়, এবার বলিউডে ‘দাদাগিরি’ করবেন সৌরভ গাঙ্গুলি

এইবার নিজেই ঘোষণা দিলেন মহারাজ। বড়পর্দায় অভিনয় করতে চলেছেন সৌরভ।

অনীশ দে, কলকাতা: তিনি ক্রিকেটের মহারাজ, ২২ গজের মাঠে দাপিয়ে বেড়িয়েছেন দীর্ঘদিন। বিদেশের মাঠে বুঝিয়েছেন যে ক্রিকেট শুধু ব্রিটিশদের সম্পত্তি নয়। সেই দামাল ছেলে আজ বিসিসিআই প্রেসিডেন্ট। হ্যাঁ, সৌরভ গাঙ্গুলীর (Sourav Ganguly) দিন দিন পরিবর্তন হতে দেখেছে আপামর বাঙালি। প্রথমে ২২ গজ, পরবর্তীতে টেলিভিশন এবং এইবার বড় পর্দা। সিনেমায় (Mega Blockbuster) আসতে চলেছেন সৌরভ। একাধিকবার তাঁকে (Sourav Ganguly) সিনেমায় অভিনয় করা নিয়ে প্রশ্ন করা হলে তিনি তা এড়িয়ে যান। তবে এইবার নিজেই ঘোষণা দিলেন মহারাজ। নিজের ইনস্টাগ্রামে তাঁর আসন্ন ছবির পোস্টার শেয়ার করে সৌরভ লেখেন, ‘এটা শ্যুট করতে খুবই মজা হয়েছিল’।

ঠিক কী চরিত্রে অভিনয় করছেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক (Sourav Ganguly)। সেই বিষয়ে অবশ্য খোলসা করে জানাননি মহারাজ। বাংলার দাদার এই নতুন ইনিংসে তাঁর পাশে আছে অনুগামীরা। একের পর এক কমেন্টে তাঁরা বুঝিয়েছেন, দাদাকে দেখার জন্য অধীর আগ্রহে তাঁরা অপেক্ষা করছে আছেন। অবশ্য এই যাত্রায় সৌরভ একমাত্র খেলোয়াড় নন। তাঁর সঙ্গে রয়েছেন বর্তমান ক্রিকেট অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। এইদিন রোহিত নিজেও একটি পোস্ট শেয়ার করেন ইনস্টাগ্রামে। তাঁর এই পোস্টে সূর্য কুমার যাদব কমেন্ট করেন, ‘এ কোন লাইনে চলে গেলেন আপনি’।

 

View this post on Instagram

 

A post shared by Aalim Hakim (@aalimhakim)

এই একই প্রজেক্টে কাজ করেছেন বলিউডের অন্যতম শীর্ষ অভিনেত্রী দীপিকা পাডুকোন (Deepika Padukone)। এই কাজটি যে আদলে এক সারপ্রাইজ সেই কথাও নিজের পোস্টে লেখেন তিনি। তাছাড়াও নানা দক্ষিণী কলাকুশলী এই একই প্রজেক্টে অংশগ্রহণ করেছেন। কাইথি খ্যাত কার্থি মেগা ব্লকবাস্টারের ছবি শেয়ার করে জানান, ‘আরও জানতে চোখ রাখুন’। তাছাড়াও দক্ষিণী অভিনেত্রী তৃষা কৃষ্ণানও যুক্ত রয়েছেন কাজটির সঙ্গে। তিনি লেখেন, ‘শান্ত থাকা যাচ্ছে না আর’। পুষ্পা খ্যাত রশ্মিকা মন্দান্ন পর্যন্ত যুক্ত রয়েছেন এই কাজের সঙ্গে।

mega 2

আর সবশেষে দেখা মিলেছে কমেডিয়ান কপিল শর্মার (Kapil Sharma)। তবে এটি কোনও হিন্দি ছবি, ওয়েব সিরিজ নাকি কোনও টেলিভিশন শো, সেই সম্পর্কে এখনও স্বচ্ছ ধারণা পাওয়া যায়নি। তবে এতজন মেগাস্টার এবং সুপারস্টাররা একজায়গায় আসলে সেটা যে দর্শকদের এক অনন্ন অনুভূতি দেবে, তা বলাই বাহুল্য। প্রসঙ্গত, এই প্রথম ভারতের প্রাক্তন ও বর্তমান ক্রিকেট অধিনায়ককে এক সঙ্গে একই ফ্রেমে দেখতে চলেছেন দর্শক, তাও আবার একটি বলিউডের কাজের জন্য।

google-news-icon

লেটেস্ট খবর