fbpx

Sourav Ganguly: একেবারে রোমিও সে! স্কুলের নাম করে ডোনার প্রেমে ডুব দিতে যেতেন সৌরভ

প্রত্যুষা সরকার, কলকাতা: লর্ডসের ব্যালকনিতে দাঁড়িয়ে জার্সি ওড়ানো হোক বা ক্রিকেট ময়দানে, বাঙালির কাছে ক্রিকেট মানেই একটাই নাম সৌরভ গাঙ্গুলি ( Sourav Ganguly )। আট থেকে আশি সকলেরই দাদা তিনি। শুধু বাঙালি কেন আজ তাঁকে চেনে না এমন কোনও ভারতবাসী নেই। বেহালার সেই ছেলেটি যে চোখ ভরে শুধু ক্রিকেটার হয়ার স্বপ্ন দেখত আজ সেই বিসিসিআই– এর প্রেসিডেন্ট।

সৌরভ গাঙ্গুলি নিজে বেশ কিছুটা মজার মানুষ। বিভিন্ন সময় তাঁর কথা শুনল ভক্তরা হাসতে বাদ্ধ। তবে কাজের জায়গায় খুব সিরিয়াস তিনি। তাঁর ক্রিকেট জীবন থেকে পারিবারিক জীবন। তাঁর মতোই তাঁর জীবনে ঘটে যাওয়া একাধিক গল্প শুনতে ভালবাসেন আপামর বাঙালি। এরকমই ‘দাদা’ ( Sourav Ganguly ) জীবনের ছোট একটি ঘটনা সকলের সঙ্গে ভাগ করে নিলেন তাঁরই এক কাছের বন্ধু।

img 20220816 110800

ম্যাডাম ডোনা গাঙ্গুলির সঙ্গে সৌরভ গাঙ্গুলি মিষ্টি সম্পর্কের কথা সবাই জানেন। সেই সময় তাঁদের ছিল লাভ ম্যারেজ। আজ বিয়ের পর কেটে গিয়েছে অনেকটা বছর তারপরও মানুষ ভালবাসে তাঁদের কথা শুনতে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সৌরভ গাঙ্গুলির ( Sourav Ganguly ) প্রায় কয়েক বছর আগের একটি ভিডিও। সেখানে সৌরভের সঙ্গে উপস্থিত ছিলেন তাঁরই এক বহু পুরনো বন্ধু। সৌরভ আর ডোনাকে নিয়ে নানান কথা ভাগ করে নেন তিনি।

img 20220816 111100

২০১০ সালে জি বাংলায় সম্প্রচারিত ‘কে হবে বিগেস্ট ফ্যান’ নামক একটি রিয়েলিটি শো তে এসেছিলেন ক্রিকেটের ভগবান সৌরভ গাঙ্গুলি ( Sourav Ganguly )। শো এর প্রধান হোস্ট ছিলেন পরিচালক অনুরাগ বসু। সেখানেই সৌরভের ওই বন্ধু বলেন, খেলা দেখতে যাওয়ার নাম করে নাকি ডোনা ম্যাডামের সঙ্গে প্রেম করতে যেতেন সৌরভ। ‘দাদা’ তখন আন্ডার ১৯ ইন্ডিয়ান ক্রিকেট খেলা শেষ করে বাংলাতে সবে খেলা শুরু করেছে। মোহনবাগানের হয়ে খেলতেন তিনি। এবং তাঁর সেই বন্ধু খেলত ইস্টবেঙ্গল এর হয়ে।

img 20220816 110958

সেই সময় থেকেই ডোনার সঙ্গে আলাপ ছিলও দাদার। নিজের গাড়িতে করেই বিকালে খেলা দেখতে আসতেন দাদা। গাড়িটি নাকি ছিল একটা লিভিং রুমের মতো। ইডেন গার্ডেনের পাশে গাড়ি পার্ক করে অন্য গেট দিয়ে বন্ধুর গাড়ি নিয়ে বেড়িয়ে চেতেন তিনি। তিনি বলেন, ‘প্রথমে অন্য পার্কিং লট থেকে আমার গাড়ি নেওয়া হত, তারপর লরেট থেকে ডোনাকে তোলা হত, তারপর পিটার ক্যাটে ছোলে কাবাব হত, তারপর অনেক জায়গা ঘুরে সাড়ে চারাটের মধ্যে ফিরতে হত’।

সৌরভ দাদার এবং ডোনা বৌদির প্রেমের গল্প

Posted by Viral Video Tube on Sunday, 7 August 2022

ওদিকে বাবা জানতেন, ছেলে ( Sourav Ganguly ) সকালে স্কুল, তারপর প্র্যাক্টিস আর তারপর বিকালে ইডেনে ইস্টবেঙ্গল এর ফাইন্যাল দেখেছেন। তাঁর বন্ধু জানান,’ কিন্তু আমি এটা বলতে পারি যে, সৌরভ একটা বলও দেখিনি আর স্কোরও জানত না’। সব কথা চুপচাপ শুঞ্চহিলেন তিনি, হটাৎ তিনি বলেন, ‘এখন অন্য কোথাও গিয়ে জেনুইন ভাবে গাড়ি পাল্টাতে গেলেও বউ জিজ্ঞেস করে গাড়ি পাল্টালে কেনও’। কথা শুনে হেসে ওঠে মঞ্চে থাকা অডিসেন্সরা।

google-news-icon

লেটেস্ট খবর