fbpx
Thursday, October 6, 2022

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি সৌরভের মা, উদ্বেগে গাঙ্গুলী পরিবার

ওয়েব ডেস্ক: করোনায় আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা৷ সোমবার রাতেই জ্বর এবং শ্বাসকষ্ট নিয়ে শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় সৌরভের মা নিরূপা গঙ্গোপাধ্যায়কে। বর্তমানে তাঁর অবস্থা স্থিতিশীলই জানা গিয়েছে৷ তবে টিকার দুটো ডোজ নেওয়ার পরেও নিরূপা দেবীর করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি ভাবচ্ছে চিকিত্সকদের।

হাসপাতাল সুত্রে খবর, ডায়াবিটিস ও হৃদরোগ সহ একাধিক কো-মর্বিডিটি রয়েছে নিরুপা গঙ্গোপাধ্যায়ের। এমনকী নার্ভের সমস্যাও রয়েছে তাঁর। গত কয়েকদিন ধরেই শারীরিক অস্বস্তি বোধ করছিলেন নিরূপা দেবী। এই পরিস্থিতিতে গতকাল হটাৎ তাঁর শ্বাসকষ্ট শুরু হয়। এরপর সময় নষ্ট না করেই তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়। রাতে অক্সিজেন দিতে হলেও বর্তমানে তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে। সূত্রের খবর, নিরূপা দেবীর চিকিত্সার জন্য ইতিমধ্যেই চার সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে।

Corona-infected Sourav's mother,anxious Ganguly family,private hospital in Kolkata

করোনা সংক্রমিত হলেও শারীরিক দুর্বলতা ছাড়া শরীরে অন্য কোনও উপসর্গ নেই নিরূপা দেবীর। চিকিত্সকরা জানিয়েছেন, করোনা টিকার দুটি ডোজই নিয়েছেন সৌরভের মা। তাই অনেকটাই নিশ্চিন্ত। যে চার সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে, সেই মেডিক্যাল টিমে রয়েছেন কার্ডিওলজিস্ট সরোজ মন্ডল, ক্রিটিক্যাল কেয়ার বিশেষজ্ঞ চিকিৎসক সৌপ্তিক পাণ্ডা ও সপ্তর্ষি বসু এবং পালমোনোলজিস্ট অঙ্কন বন্দ্যোপাধ্যায়। আপাতত হাসপাতালের কড়া পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

Corona-infected Sourav's mother,anxious Ganguly family,private hospital in Kolkata

বিগত কয়েকমাস ধরেই বিভিন্ন শারীরিক সমস্যা ভোগাচ্ছে গাঙ্গুলী পরিবারকে। বিধানসভা নির্বাচনের আগে সৌরভের রাজনীতিতে যোগদান নিয়ে যখন তরজা তুঙ্গে, তখনই ‘মৃদু হৃদরোগে আক্রান্ত’ হয়ে আচমকা অসুস্থ হয়ে পড়েন সৌরভ। অ্যাঞ্জিওগ্রাম হয় তাঁর। সৌরভ গঙ্গোপাধ্যায় যে সময় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন, সেই সময় তাঁর দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ও হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। তাঁরও অ্যাঞ্জিওগ্রাম হয়। অ্যাঞ্জিওগ্রামে ধমনীতে ব্লকেজ ধরা পড়ে স্নেহাশিসের, বসানো হয় স্টেন্ট। সুস্থ হয়ে বাড়ি ফেরার পর আগস্টের মাঝামাঝি সময়ে ফের আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন স্নেহাশিস।

google-news-icon

লেটেস্ট খবর