fbpx

Mahesh-Namrata: ভালোবাসার সামনে হার মেনেছিল বয়স বৈষম্য! একনজরে মহেশ-নম্রতার প্রেমকাহিনী

নিজের থেকে বয়সে বড় সহ অভিনেত্রীকে ভালবেসে বিয়ে করেছিলেন দক্ষিণী সুপারস্টার মহেশ বাবু। জেনে নিন তাঁদের সম্পর্কের কিছু অজানা গল্প।

দক্ষিণের তারকাদের মধ্যে অধিক জনপ্রিয় হলেন মহেশ বাবু ( mahesh babu ) । তিনি দক্ষিণের সবচেয়ে দক্ষ এবং সফল অভিনেতাদের মধ্যে একজন। দেশ হোক কিংবা বিদেশ, সর্বত্রই ছড়িয়ে রয়েছে তার অনুরাগীরা। নিজের প্রতিটি ছবিতে তাঁর অসাধারণ অভিনয় সর্বদাই দর্শকের চোখে এনেছে দিয়েছে জল। তিনি অভিনয়ে যেমন দক্ষ, তেমনই তাঁর প্রেম জীবনও কোনও চলচ্চিত্র বা রূপকথার গল্পের তুলনায় কম নয়। আজ এই বিশেষ মানুষটির জন্মদিন। চলুন এই বিশেষ দিনে জেনে নেওয়া যাক মহেশ বাবুর প্রেম জীবনের খুঁটিনাটি।

মহেশ বাবুকে সাউথ ইন্ডাস্ট্রির সুপারস্টার বলা হয়। শুধু দক্ষিণেই নয়, গোটা দেশের জনতা মহেশ নাম শুনতেই নিজেদের উন্মাদনা ধরে রাখতে পারে না। মহেশ বাবুর বিবাহের খবর পূর্বেও দেশের বহু নারীর মন ভেঙেছে। কিন্তু এই দক্ষিণী তারকার ক্ষেত্রে তাঁর বিবাহ রূপকথার গল্পের থেকে কিছু কম ছিল না। হবে নাই বা কেন? নিজের ভালবাসার মানুষ নম্রতাকে যে বিয়ে করেছিলেন তিনি। আজ তাঁদের জুটি সাউথ ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় জুটিদের মধ্যে একটি।

img 20220809 184749

২০০০ সালে ‘ভামসী’ নামে একটি ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন নম্রতা এবং মহেশ বাবু। সেই থেকেই ধীরে ধীরে তাঁদের মধ্যে ভাল বন্ধুত্ব তৈরি হয়। তবে এরপর ছবির শ্যুটিংয়ের শেষ দিকে তাঁদের মধ্যেকার বন্ধুত্ব ভালবাসার রূপ নেয়। কিন্তু নিজেদের সম্পর্ককে সেই মুহূর্তে লুকিয়ে রাখা শ্রেয় মনে করেছিলেন এই জুটি। কেবল মহেশ বাবুর দিদি জানতেন তাঁদের সম্পর্কের কথা। এরপর ২০০৫ সালের ফেব্রুয়ারিতে গাঁটছড়া বাঁধেন মহেশ এবং নম্রতা।

img 20220809 184817

প্রসঙ্গত নম্রতা শিরোধকর মহেশ বাবুর তুলনায় ৪ বছরের বড়। আমাদের দেশে আজও এই ধরণের বয়স বৈষম্যকে ছোট করে দেখা হয়। তবে প্রসঙ্গ যেখানে ভালবাসার, সেখানে এসব বাধার প্রাচীর অচিরেই ভেঙে যায়। আর এমনটাই হয়েছে মহেশ বাবু এবং নম্রতার সঙ্গে। তাঁরা প্রমাণ করেছেন ভালবাসা সবকিছুকে হার মানতে পারে। এই জুটির গৌতম এবং সিতারা নামে দুই সন্তানও রয়েছে।

 

google-news-icon

লেটেস্ট খবর