fbpx

মিনিটেই দাবি কোটি টাকার! দক্ষিণী এই নায়িকাদের প্রতি সিনেমার আয় শুনলে চোখ কপালে উঠবে আপনারও

রাখী পোদ্দার, কলকাতা : শাহরুখ খান ( Shahrukh Khan) অভিনীত ‘জওয়ান’ ছবিতে দেখা যেতে চলেছে দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারাকে। এই ছবির হাত ধরেই বলিউড চলচ্চিত্রে অভিষেক হতে চলেছে তাঁর। অ্যাটলি পরিচালিত এই ছবিতে পারিশ্রমিক হিসেবে নয়নতারা যে অংকের টাকা দাবি করেছেন তা ঘুম ওড়াতে যথেষ্ট তাবড় তাবড় দক্ষিণী অভিনেত্রীদের। শাহরুখ অভিনীত এই সিনেমাতে নয়নতারা পারিশ্রমিক বাবদ পেতে চলেছে ৮ কোটি টাকা। যা এখনও পর্যন্ত কোনো দক্ষিণী অভিনেত্রী দ্বারা বলিউডে প্রাপ্ত সর্বোচ্চ পরিমাণ অংক। যদিও দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রে নয়নতারা ( Nayanthara) পারিশ্রমিক বাবদ নিতেন ২ থেকে ৭ কোটি টাকা পর্যন্তও। আসুন এক নজরে দেখে নেওয়া যাক দক্ষিণ ভারতের এই থার্টথ্রব নায়িকাদের পারিশ্রমিক।

 

picsart 22 06 30 09 27 22 466রশ্মিকা মান্দান্না ( Rashmika Mandanna)

‘গীতা গোবিন্দম’ এবং ‘পুষ্পা’র মতো জনপ্রিয় দক্ষিণ ভারতীয় ছবিতে অভিনয় করা রশ্মিকা মান্দান্না এক একটি ছবির জন্য নেন ২ থেকে ২.৫ কোটি টাকা৷ সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ‘মিশন মজনু’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হচ্ছে তাঁর। এছাড়া অমিতাভ বচ্চন অভিনীত ‘গুডবাই’ ছবিতেও দেখা যাবে তাঁকে।

 

picsart 22 06 30 09 28 01 933সামান্থা রুথ প্রভু ( Samantha Ruth Prabhu)

সামান্থা রুথ প্রভু তামিল এবং তেলেগু চলচ্চিত্রের একজন জনপ্রিয় অভিনেত্রী। শুধুমাত্র দক্ষিণেই নয় তাঁর ভক্তরা ছড়িয়ে রয়েছে সারা দেশ জুড়ে। ‘ইগা’র মতো জনপ্রিয় চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। হিন্দিতে, তাঁকে দেখা গিয়েছিল ‘ফ্যামিলি ম্যান ২’ নামক একটি ওয়েব সিরিজে। তিনি দক্ষিণে এক একটি ছবির জন্য নেন ৩ থেকে ৮ কোটি টাকা।

picsart 22 06 30 09 29 06 330অনুষ্কা শেঠি ( Anushka Shetty)

‘বাহুবলী’ ফ্র্যাঞ্চাইজির জনপ্রিয় চরিত্র দেবসেনা ওরফে অনুষ্কা শেঠি এখনও পর্যন্ত হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির কোনও ছবিতে কাজ করেননি। তিনি শুধুমাত্র দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রেই সক্রিয় এবং এক একটি চলচ্চিত্রের জন্য প্রায় ৬ কোটি টাকা দাবি করেন এই অভিনেত্রী।

picsart 22 06 30 09 29 30 129তাপসী পান্নু ( Taapsee Pannu)

দক্ষিণী অভিনেত্রী তাপসী পান্নু দক্ষিণ ভারতীয় সিনেমা থেকে বলিউডে এসেছেন এবং ‘চশমে বদ্দুর’, ‘পিঙ্ক’ এবং বদলার মতো ছবিতে কাজ করেছেন। তার পরবর্তী ছবি শব্দ মিঠু। বলা হচ্ছে একটি ছবিতে তার পারিশ্রমিক প্রায় তিন থেকে পাঁচ কোটি টাকা।

picsart 22 06 30 09 29 55 249পূজা হেগড়ে ( Pooja Hegde)

‘রঙ্গস্থানলাম’, ‘রাধে শ্যাম’ এবং ‘ডিজে’-এর মতো দক্ষিণ ভারতীয় ছবিতে অভিনয় করা পূজা হেগড়ে এক একটি ছবির জন্য ২ থেকে ৪ কোটি টাকা নেন। মহেঞ্জোদারো দিয়ে বলিউডে পা রাখেন তিনি। তাঁর পরবর্তী হিন্দি ছবি ‘কভি ঈদ কাভি দিওয়ালি’।

picsart 22 06 30 09 30 27 358তামান্না ভাটিয়া ( Tamannaah Bhatia)

 

‘বাহুবলী’ খ্যাত তামান্না ভাটিয়া দক্ষিণের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। ‘চাঁদ সা রোশন চেহরা’ নামক ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় তাঁর। কিন্তু তিনি দক্ষিণ ভারতীয় সিনেমাতে প্রতিটি ছবির জন্য ১.৫ থেকে ৩ কোটি টাকা নেন।

picsart 22 06 30 09 30 57 934রাম্যা কৃষ্ণন ( Ramya Krishnan)

রাম্যা কৃষ্ণন দক্ষিণ ভারতীয় সিনেমার অন্যতম জনপ্রিয় এবং ব্যয়বহুল অভিনেত্রী। যিনি ‘বাহুবলী’র মতো জনপ্রিয় সিনেমাতে শিবগামীর চরিত্রের মধ্যে দিয়ে জনপ্রিয় হয়ে উঠেছিলেন। সেই সিনেমায় তাঁর সংলাপ ‘মেরা বচন হি হ্যায় শাসন’ আজও শিহরিত করে তোলে দর্শকদের। তিনি তাঁর এক একটি সিনেমার জন্য ১ থেকে ২.৫ কোটি টাকা ধার্য করেন।

google-news-icon

লেটেস্ট খবর