fbpx

Srabanti Chatterjee-Abhirup Nag Chowdhury: অভিরূপ নিয়ে বন্ধ জলঘোলা! ‘প্রেম’ নাকি ‘বিশেষ বন্ধু’, মুখ খুললেন শ্রাবন্তী

'বিশেষ বন্ধু'কে নিয়ে এবার মুখ খুললেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়

টলিউডে ( Tollywood ) এখনও রয়েছে তাঁর জনপ্রিয়তা। তবে সেই জনপ্রিয়তা শুধুই সিনেমাকেন্দ্রীক নয়, তাতে রয়েছে বিতর্কের ছাপও। টলিউডে নিজের সিনেমার ( Cinema ) থেকে বেশি ব্যাক্তিগত জীবন নিয়ে চর্চায় থাকেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ( Srabanti Chatterjee )। এটা ঠিকই যে কলাকুশলীদের ব্যাক্তিগত জীবনে উঁকি-ঝুঁকি মেরে থাকেন অনুরাগীরা। কিন্তু অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জীবন যেন আরও এক ধাপ এগিয়ে। হামেশাই তাঁকে নিয়ে কোনও না কোনও জল্পনায় ব্যস্ত থাকেন তাঁর অনুরাগীরা। 

নিজের জীবনে মোট তিনবার মতো গাঁটছড়া বেঁধেছেন তিনি।  আর সেখান থেকেই সূত্রপাত হয়েছে যত বিতর্কের। সম্প্রতি, এক নতুন সম্পর্কের বাঁধনে জড়িয়েছেন বলেই জল্পনা ছড়িয়েছে নেটমাধ্যমে। আর সেই জল্পনায় ইন্ধন জুগিয়েছে তাঁর মলদ্বীপ ( Maldives ) ভ্রমণ। সপ্তাহখানেক আগেই সেই দ্বীপে গিয়ে একাধিক ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন অভিনেত্রী। সেখান থেকেই সূত্রপাত হয়, কার সঙ্গেই বা ওই দেশে পাড়ি দিয়েছেন অভিনেত্রী। অনেকের জল্পনা, হয় তো বিশেষ বন্ধু অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই সেখানে পাড়ি দিয়েছেন তিনি। 

srabanti chatterjee2

উল্লেখ্য, এত দিন এই সকল জল্পনা নিয়ে মুখ না খুললেও এবার অভিরূপের সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন ভাগ করে নিলেন সংবাদমাধ্যমের মাঝে। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের তরফে শ্রাবন্তীকে এদিন অভিরূপের ( Srabanti Chatterjee-Abhirup Nag Chowdhury ) সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়। তার উত্তরে প্রেমের কথা মানতে না চাইলেও, তাঁকে ‘বিশেষ বন্ধু’ হিসাবেই দাবি করেন অভিনেত্রী। এমনকী নিজের পাশে সর্বদা এই স্পেশাল ফ্রেন্ড’কে চায় বলেও দাবি করেন তিনি। 

এদিন অভিরূপের ভাল দিকগুলি সম্পর্কে বলতে গিয়ে শ্রাবন্তী  জানান, “মানুষ হিসাবে খুব ভাল, পরিবারের দিকে ভীষণ ভাবে নজর দেন। আর বন্ধু হিসাবেও ভীষণ ভাল সে। আমি আমার মনের কথা খুলে বলতে পারি। আর যেটা আমার খুব খারাপ লাগে তা হল কাজের পর খুব ল্যাদ খায়। জিম করতে বলি তাও করে না।”

শ্রাবন্তী এদিন মেনে নেন, এখন তাঁর সঙ্গে শুধু অভিরূপই নয়, জড়িয়ে গিয়েছে তাঁর পরিবার ও বন্ধু-বান্ধবরাও। তাঁর কথায়, “এখন অবশ্যই অভিরূপ, ওঁর পরিবার, ওঁর বন্ধুরা সব সময় পাশে থাকে। খুব ভাল একটা গ্রূপ পেয়েছি। এখন খুব ভাল আছি।”

google-news-icon

লেটেস্ট খবর