fbpx

Srabanti Chatterjee: খোলা পোশাকেই মলদ্বীপ ভ্রমণ শ্রাবন্তীর, ভ্রমণে গিয়ে সঙ্গী কে? রইল ছবি

প্রত্যুষা সরকার, কলকাতা: টলিউড থেকে বলিউড সেলিব্রিটিদের মধ্যে চলছে ছুটির আমেজ। আর ছুটি মানেই দেশের বাইরে গিয়ে কাজের ট্রেস কমানো। তবে বর্তমানে সবারই যেন প্রিয় হলিডে ডেস্টিনেশন মলদ্বীপ। যখনই কোনও তারকার ভ্রমণের খবর আসছে। তখনই জানা যাচ্ছে, কেউ সপরিবারে আবার কেউ কাছের মানুষের সাথে পৌঁছে যাচ্ছেন মলদ্বীপ। এবার সেখানে পৌঁছে গেলেন টলিউডের সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তী ( Srabanti Chatterjee )।

শ্রাবন্তী যে ঘুরতে ভালবাসেন যে বিষয়ে কোনও সন্দেহই নেই। কারণ মাঝে মধ্যেই কাজের ফাঁকে ছুটি পেলেই তাঁকে বেড়িয়ে পড়তে দেখা যায় ঘুরতে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মলদ্বীপ থেকে একাধিক ছবি পোস্ট করেছেন অভিনেত্রী ( Srabanti Chatterjee )। চোখে রোদচশমা, ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক পরনে কালো মনোকিনি আর তার উপর জিওম্যাট্রিক শ্রাগ। ছবি সামনে আসতেই ফের চর্চায় শ্রাবন্তী।

img 20220718 103820

ব্যাক্তিগত জীবন নিয়ে প্রায় চর্চায় থাকেন অভিনেত্রী। সম্পর্কের ভাঙা-গড়া লেগেই আছে তাঁর জীবনে। মলদ্বীপের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই নেটিজেনদের মনে প্রশ্ন, ছুটি কাটাতে কে আছেন অভিনেত্রীর ( Srabanti Chatterjee ) সঙ্গে? কারণ এবারের ছবি গুলতে কোথাও দেখা মেলেনি শ্রাবন্তীর ছেলের। তবে কী চর্চিত প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে মলদ্বীপ গেছেন অভিনেত্রী?

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

এখন মাঝে মধ্যেই টলিপাড়ার যে কোনও পার্টিতেই অভিরূপ নাগ চৌধুরীকে শ্রাবন্তীর সঙ্গে দেখা মেলে। এই নিয়ে একাধিক বার ট্রোলের শিকার হন অভিনেত্রী ( Srabanti Chatterjee )। তবে কোনও রকম ট্রোলকে পাত্তা না দিয়ে নিজের জীবনকে নিজের মত করে সদা পজিটিভ থাকেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়া পোস্টিতে অভিনেত্রী লিখেছেন, ‘প্রশান্ত জলে দিকে অবাক হয়ে চেয়ে আছি’।

google-news-icon

লেটেস্ট খবর