fbpx

Srabanti Chatterjee: বিশেষ বন্ধু নয়, ছেলের বান্ধবীকে সঙ্গী করেই দ্বীপ দেশে পাড়ি দিয়েছেন অভিনেত্রী

টলিপাড়ার ( Tollywood ) চর্চিত কিছু নামের মধ্যে উল্লেখযোগ্য শ্রাবন্তী চট্টোপাধ্যায় ( Srabanti Chatterjee )। তাঁকে ঘিরে একাধিক বিতর্ক হওয়ায় অভিনেত্রীর ব্যাক্তিগত জীবন নিয়ে নানা কৌতুহল লেগেই থাকে অনুরাগীদের মনে। কোথায় যাচ্ছেন, কী করছেন, কার সঙ্গে যাচ্ছেন একাধিক প্রশ্ন চিহ্ন যেন হামেশাই ভাসতে থাকে শ্রাবন্তী অনুরাগীদের মনে। কিছু দিন আগেই মলদ্বীপে ( Maldives ) গিয়ে একাধিক ছবি পোস্ট করেন অভিনেত্রী। আর তারপর থেকে শুরু হয়ে যায় এক রাশ জল্পনা। এই বিষয়টা প্রায়শই দেখা গিয়েছে, কোথাও ঘুরতে গেলে নিজের একার ছবিই ছাড়েন অভিনেত্রী। আর এবারেও সেই নিয়মের বাইরে গেলেন না তিনি। 

মলদ্বীপ ভ্রমণে গিয়ে নিজের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী ( Actress )।  আর সেই সূত্র ধরেই শুরু হয় জল্পনা। প্রশ্ন উঠতে শুরু করে তবে কি বিশেষ বন্ধু অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই দূর দেশে পাড়ি দিয়েছেন অভিনেত্রী? তবে আপাতত এই জল্পনায় জল ঢাললেন শ্রাবন্তীর ( Srabanti Chatterjee ) ছেলের বান্ধবী দামিনী ( Damini Ghosh )। শনিবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে দামিনী একটি ভিডিয়ো পোস্ট করেন, যে ছবিগুলির সহযোগে এটি তৈরি সেগুলি মলদ্বীপের। নিজের ছেলের বান্ধবীর ওই ছবি নীচে কমেন্টে গিয়ে শ্রাবন্তী লেখেন, ‘উফফ’। সঙ্গে দুটি আগুনের ইমোজি। 

 উল্লেখ্য, টলিপাড়ায় সর্বত্রই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আর মায়ের মতোই যেন ছেলে। ইতিমধ্যে তাঁকে ঘিরেও শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা। অভিনেত্রী-পুত্র অভিমন্যু ও তাঁর বান্ধবী দামিনীকে নিয়েও অনুরাগীদের মনে শুরু হয়েছে জল্পনার বাসা। 

srabanti chatterjee

প্রসঙ্গত, মডেলিংয়ে বেশ সুখ্যাতি কুড়িয়েছেন দামিনী। ২০২১ সালে দামিনী ঘোষের সঙ্গে অভিমন্যুর সম্পর্কের কথা সামনে আসে। টানা তিন বছর আগেই নাকি মন বিনিময় হয়েছিল তাঁদের। ছেলে এবং বান্ধবীর সঙ্গে বেশ মধুর সম্পর্ক শ্রাবন্তীর। মাঝে মধ্যেই তাঁকে ছেলের বান্ধবীর সঙ্গে ঘুরতে দেখা যায়। আর এবারে দামিনীর মলদ্বীপের ছবি যেন সকল জল্পনাতে জল ঢেলে অভিনেত্রী ও দামিনীর একত্রে ভ্রমণকেই ইঙ্গিত দিচ্ছে। 

এর আগে দু’বছর পূর্বে দামিনী ও অভিমন্যুকে নিয়ে মলদ্বীপে ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী। তার আগে কাশ্মিরে গিয়েছিলেন উভয়ে। এবারে দামিনীর পোস্ট দেখে আবার সেই জল্পনাতেই শিলমোহর লাগিয়ে দিল অনুরাগীরা। ধারণা এবারও হয় তো ছেলের বান্ধবীকেই সঙ্গী করে দ্বীপ দেশে পাড়ি দিয়েছেন শ্রাবন্তী। তবে এই বিষয়ে এখনও দু’জনের কেউই মুখ খোলেননি। 

google-news-icon

লেটেস্ট খবর