fbpx

Srabanti Chatterjee: এক আঙুলে দাঁড়িয়ে গোটা দেহ! পাখির মতো শরীর দুলিয়ে নেটপাড়ায় ভাইরাল শ্রাবন্তী

এ কী ধরনের শরীরচর্চা? মানুষ না পাখি যেন বোঝাই যায় না, শ্রাবন্তীর নতুন ভিডিয়ো দেখে অবাক নেটিজেনরা।

টেলিভিশনের দুনিয়ায় একজন অভিনেত্রী হিসেবে শ্রাবন্তীর ( Srabanti Chatterjee ) অনেক নাম ডাক। অনেক কম বয়স থেকেই অভিনয়ে জগতে কাজ করে চলেছেন শ্রাবন্তী। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার কোনও অন্ত নেই। শ্রাবন্তীর কর্মজীবন থেকে শুরু করে বৈবাহিক জীবন, সব কিছুর ব্যাপারেই তাঁর অনুরাগীরা একটু বেশিই আগ্রহী। প্রসঙ্গত, টলিউডের এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় অনেক বেশি সক্রিয় থাকেন, আর এখান থেকেই তাঁর নিত্য জীবন সম্পর্কে একটি সম্যক ধারণা পেয়ে যান অনুরাগীরা। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীর একটি ভাইরাল ভিডিয়ো দেখে হাসির রোল উঠল নেট দুনিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের কনটেন্ট শেয়ার করতে দেখা যায় টলিউডের এই অভিনেত্রীকে। নিজেকে ফিট রাখতে জিমে গিয়ে ওয়ার্ক আউট করতেও পছন্দ করেন শ্রাবন্তী। সম্প্রতি শ্রাবন্তীর ট্রেনারের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে অভিনেত্রীর একটি ভিডিয়ো শেয়ার করা হয়, যা দেখে রীতিমত হাসির রোল ওঠে সোশ্যাল মিডিয়া জুড়ে। ভিডিয়োটি শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়।

 

এদিনের শেয়ার হওয়া এই ভিডিয়োতে দেখা যায় ‘অ্যানিমাল ফ্লো’ করছেন শ্রাবন্তী। আপনারা যারা ওয়ার্ক আউট করতে পছন্দ করেন, তারা জেনে থাকবেন, ‘অ্যানিমাল ফ্লো’ হল এক ধরনের শরীরচর্চা, যা খুবই এনার্জেটিক। তবে এই শরীরচর্চা করাকালীন ভিডিয়ো ভাইরাল হতেই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন শ্রাবন্তী। তাঁর শারীরিক গড়ন, শরীরচর্চা করার সময় তাঁর চালচলন এসব নিয়েই সোশ্যাল মিডিয়ায় অনেক কুমন্তব্য করেছে নেটিজেনরা।

এর আগেও বহুবার শ্রাবন্তীকে নিয়ে শুরু হয়েছিল চর্চা। টলিউডের সকল ‘চর্চার কেন্দ্র’ যেন তিনিই। পূর্বে তিনবার বিয়ের পিড়িতে বসেছেন শ্রাবন্তী। কিন্তু তাঁর কোনও বিবাহ টেকসই হয়নি। এখন যদিও নিজের ছেলেকে নিয়েই দিব্যি রয়েছেন এই অভিনেত্রী। বিভিন্ন জায়গায় ছেলেকে সঙ্গে করে ঘুরেও বেড়াতে দেখা গিয়েছে তাঁকে। আপাতত বলা যেতে পারে যে নিজেকে সময় দিচ্ছেন অভিনেত্রী।

google-news-icon

লেটেস্ট খবর