fbpx

Sreelekha Mitra: “সুদীপার স্বামী কী টম ক্রুস?” সুইগি ডেলিভারি বিতর্ক নিয়ে অরিত্রের পর বিস্ফোরক শ্রীলেখা

প্রত্যুষা সরকার, কলকাতা: নিজের বেঁফাস কথার জন্য মাঝে মধ্যেই সমালোচনার শিকার হন জি বাংলার ‘রান্নাঘর’ কর্ত্রী সুদীপা চট্টোপাধ্যায় ( Sudipa Chattopadhyay )। বেশ কয়েক দিন আগে শিশু শিল্পী হিসাবে অভিনয় করা অভিনেতা অরিত্রকে নিয়ে বেশ কিছু মন্তব্য করেন অভিনেত্রী। সেই নিয়েও সমালোচনার শিকার হয়েছিলেন তিনি। আর এবার দিন দুয়েক আগের ডেলিভারি ( Swiggy ) বয়-দের উদ্দেশে এক মন্তব্য করেছিলেন সুদীপা চট্টোপাধ্যায়ের। তিনি প্রশ্ন করেন “ফোন না করে কি গন্তব্যে পৌঁছতে পারেন না ডেলিভারি বয়-রা?.. আমি কি দারোয়ান যে গেট খুলবো?”

অভিনেত্রী-সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় যে অর্থেই এই কথাটি বলে থাকুন না কেন, খেটে খাওয়া মানুষদের নিয়ে এমন মন্তব্য কিন্তু একেবারেই হজম হয়নি নেটদুনিয়ার। এমন কথার প্রতিবাদও করছেন নেটিজেনরা। এবার নেটিজেনদের সঙ্গে সঙ্গে সুদীপার মন্তব্যের বিরোধিতা করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র ( Sreelekha Mitra )। এমনকী সঞ্চালিকাকে অসভ্য মহিলা বলেও কটাক্ষ করলেন তিনি।

img 20220904 123643

টলিউডের জনপ্রিয় একজন অভিনেত্রী শ্রীলেখা মিত্র ( Sreelekha Mitra )। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। একইসঙ্গে স্পষ্টবক্তাও বটে! তাঁর বিরুদ্ধে কিছু বললে বা তাঁর কিছু খারাপ লাগলে সরাসরি সেটা বলে দিতে পছন্দ করেন তিনি। যদিও এই কারণে তাঁকেও ট্রোলের সম্মুখীন হতে হয়। কিন্তু এবার সুদীপা চট্টোপাধ্যায়ের লেখা ফেসবুক পোস্টের স্ক্রিনশট পোস্ট করে শ্রীলেখা মিত্র মন্তব্য করলেন, ‘উদ্ধত, অসভ্য এই মহিলা।’

img 20220904 123733

এরপরই এক সংবাদমাধ্যম থেকে তাঁকে এই বিষয়ে জিজ্ঞেস করাই তিনি ( Sreelekha Mitra ) বলেন, সুদীপা চট্টোপাধ্যায় নাকি আবারও এক পোস্ট করেছেন এবং সেখানে লিখেছেন সুদীপার স্বামীর প্রতি নাকি একটা দূর্বলতা আছে শ্রীলেখার। কিছুটা মজা করেই অভিনেত্রী বলেন, “এই যদি বুঝতাম টম ক্রুস এসেছে, ইউক্রান্ট এসেছে, হ্যাঁ তাঁর প্রতি আমার দূর্বলতা থাক্তেই পারে।”

img 20220904 124150

এর আগেও সুদীপার স্বামী পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করেছেন শ্রীলেখা। তবে তিনি ( Sreelekha Mitra ) জানান, তাঁদের মধ্যে সম্পর্ক ভাল থাকলেও কখনোই মাখ মাখ কোনও ব্যাপার ছিল না। তিনি সুদীপাকে উদ্দেশ্য করেই বলেন,” ভদ্র মহিলার মনে হয় ভাবতে লাগে তাঁর স্বামীকে কেউ চাইছে,৷ ভাবছে বা স্বপ্ন দেখছে। তো এটা তাঁর ভুল ধারনা। কিন্তু তাঁর যদি এটা ভেবে আনন্দ হয় তাহলে আমি আর কি বলবো আনন্দে থাকুক।” এই প্রসঙ্গে কথা বলতে বলতেই তিনি বলেন, এই, ” ওকে তো আমি অনেক আগে থেকেই চিনি, তখন তো আর এরকম ছিল না। হঠাৎ করে মানুষ অনেক কিছু পেলে, মাথাটাথা ঘুরে গেছে,পাগল হয়ে গেছে।”

google-news-icon

লেটেস্ট খবর