fbpx

শ্রীলেখাকে চুরির দায়ে জেলে পাঠান অভিষেক, ভাইরাল ভিডিও দেখে তাজ্জব সকলে

অনীশ দে, কলকাতা: বাংলা চলচ্চিত্র জগতের উজ্জ্বল নক্ষত্র ছিলেন অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee)। জীবনের শেষ কাজ ধারাবাহিক খড়কুটোর জন্য যথেচ্ছ প্রশংসা পেয়েছেন। এছাড়াও বাংলার অন্যতম পরিচালক ঋতুপর্ণ ঘোষের ছবিতে অভিনয়ের  মাধ্যমে নিজের দক্ষতা প্রমাণ করেছেন। তার অন্যতম ভালো বন্ধু ছিলেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)।

sreelekha 3

শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট সক্রিয়। যে কোনো বিষয়েই নিজের মনোভাব জানাতে পিছপা হন না তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে শ্রীলেখা একটি ভিডিও শেয়ার করেন (Sreelekha Mitra pickpocket)। এই ভিডিওতে দেখা যায় অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee) তাকে টানতে টানতে জেলে ভরছেন (Sreelekha Mitra pickpocket)। কিন্তু এমন ঘটনার কারণ কি। আসুন জেনে নিই।

sreelekha 2

আসলে শ্রীলেখা (Sreelekha Mitra) অভিষেক ও তার একটি ছবির দৃশ্য ফেসবুকে আপলোড করেন। ছবির নাম ‘আপন হলো পর’ । এই ছবিতে অভিষেক (Abhishek Chatterjee), শ্রীলেখার পাশাপাশি অভিনয় করেছেন সদ্যপ্রয়াত বড়িষ্ঠ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়, বিপ্লব চট্টোপাধ্যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) এবং ইন্দ্রানী হালদার। আজ থেকে ২ বছর আগে এই ছবির এক দৃশ্য ফেসবুকে আপলোড করেন শ্রীলেখা যা এখন আবার নতুন করে উত্তেজনা ছড়িয়েছে নেটপাড়ায়।

পুরনো এই ভিডিওটি আবার শেয়ার করেন। পোস্টটির সাথে শ্রীলেখা লেখেন, ‘স্মৃতিতে ফিরে এলো মিঠুদা’। এই পোস্টটিতে অভিষেক চট্টোপাধ্যায়ের স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়কেও ট্যাগ করেছেন অভিনেত্রী। অভিষেকের মৃত্যুর পর টলিউড ইন্ডাস্ট্রির রাজনীতি নিয়ে উঠে এসেছে নানা বিতর্ক।  নেপোটিসম কাণ্ডে যখন দেশ জর্জরিত সেই মুহূর্তে সংবাদমাধ্যমের সামনে বাংলার নেপোটিসম নিয়ে মুখ খোলেন এই দুই অভিনেতা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত যে  এই রাজনীতির অন্যতম কান্ডারী তার ইশারা শ্রীলেখা ও অভিষেক আগেই দিয়েছিলেন।

আরও পড়ুন: পরকিয়া থেকে গোপন বিয়ে, ‘শ্রীদেবীর’ কারণেই মিঠুনের সংসারে লেগেছিল আগুন

এরই মাঝে অভিষেক চ্যাটার্জির স্ত্রী দাবি করেন যে তার স্বামীর মৃত্যুর পর থেকেই কিছু ভুল তথ্য ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। অভিষেকের স্ত্রী সংযুক্ত চ্যাটার্জি একটি দীর্ঘ পোস্টের তার মনোভাব প্রকাশ করে বলেছেন, ” আমি সকলকে অনুরোধ করব সাইনা (তার মেয়ে) এবং আমাকে এই কঠিন সময়ে শোক করার জন্য আমাদের ব্যক্তিগত পরিসর দেওয়ার জন্য। বিভিন্ন সোশ্যাল মিডিয়া চ্যানেলে ছড়ানো গুজব থেকে দূরে থাকার জন্য আমি বিনীতভাবে অনুরোধ করব।”

google-news-icon

লেটেস্ট খবর