fbpx

টলিউড ছেড়ে অন্য ইন্ডাস্ট্রিতে যাচ্ছেন শ্রীলেখা? ‘ওখানে সম্মান বেশি’, জানালেন অভিনেত্রী

সম্প্রতি পরিচালনার জুতোয় পা গলালেন তিনি। সামনেই মুক্তি পেতে চলেছে তাঁর প্রথম পরিচালিত ছবি 'এবং ছাদ'।

অনীশ দে, কলকাতা: টলিউডের অন্যতম অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। প্রসেনজিৎ অভিষেক থেকে শুরু করে আজকের দিনের অভিনেতা, সকলের সঙ্গেই কোনও না কোনও সময় কাজ করেছেন তিনি।তবে সম্প্রতি পরিচালনার জুতোয় পা গলালেন তিনি। সামনেই মুক্তি পেতে চলেছে তাঁর প্রথম পরিচালিত ছবি ‘এবং ছাদ’। আর সেই কারণেই শ্রীলেখা (Sreelekha Mitra) পৌঁছে গিয়েছেন নন্দনে। এখানে পৌঁছেই এক গুচ্ছ বিষয়ে মুখ খুললেন শ্রীলেখা। এমনকী টলিউড ছেড়ে অন্য ইন্ডাস্ট্রিতে কাজ করার ইচ্ছে প্রকাশও করেন শ্রীলেখা। তিনি জানান বাইরের রাজ্যে সম্মানটা অনেক বেশি, তাই সেখানেই যেতে চান তিনি (Sreelekha Mitra)।

sreelekha 8

অবশ্য প্রথমেই তিনি সাফ জানিয়ে দেন, তিনি টলিউডকে ছাড়েননি বরং তাঁকেই টলিউড ছেড়েছে। নন্দনে হল পাওয়ার প্রসঙ্গেও মুখ খুলেছেন তিনি। অভিনেত্রী সাফ জানিয়ে দেন হাতেগোনা যে কয়েকটি হল পাবেন সেখানেই মুক্তি দেবেন এই ছবি। অবশ্য তিনি এও জানান, যে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত ছবি অভিযাত্রিক ছবিটিও নন্দনে মুক্তি পায়। বলাই বাহুল্য, একের পর এক ভালো এবং মৌলিক ছবির অংশ হয়েছেন শ্রীলেখা। তা সে রেইনবো জেলি হোক, ওয়ান্স আপন এ টাইম ইন ক্যালকাটা হোক কিংবা অভিযাত্রিক, সবেতেই তাঁর অভিনয় দক্ষতা দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন দর্শক।

sreelekha 10

শ্রীলেখা দর্শকদের উদ্দেশ্যে বলেন, তাঁর পরিচালিত ছবি কেমন লাগল তা অবশ্যই জানাতে। ভালো বা খারাপ যাই হোক না কেন সেটা যেন দর্শকরা বলে। নাহলে তিনি যে শিখতে পারবেন না, নিজের ভুল শোধরাতে পারবেন না। এর পাশাপাশি নেপোটিসম নিয়ে কথা উঠলে প্রাথমিক ভাবে তিনি এড়িয়ে যান। কিন্তু পরে বলেন, যা হচ্ছে সবাই বুঝতেই পারছে। টলিউড ছাড়ার প্রসঙ্গে শ্রীলেখা জানান, তিনি টলিউডকে ছাড়ছেন না। কিন্তু আর দু’বছরের মধ্যেই তাঁর মেয়ে এই রাজ্য ছেড়ে চলে যাবে। তাই অভিনেত্রীকেও যেতে হবে।

অবশ্য তিনি মাঝেমধ্যেই আসবেন। আর এখানে তাঁর পোষ্যরা রয়েছে। তাঁদের ছেড়ে একেবারে চলে যাওয়াটা মুশকিল। শ্রীলেখা জানান, তিনি মাঝেমধ্যেই যাতায়াত করবেন। তিনি এও জানান, এটি তার প্রথম ছবি নয়। ‘এবং ছাদ’ ছাড়াও আরও দু’টি ছবির পরিচালনা দেবেন তিনি। একটি ট্রিলজির পরিকল্পনা করেছেন তিনি। সেই ট্রিলজির প্রথম ছবি ‘এবং ছাদ’। এর পরবর্তীতে ‘এবং বারান্দা’ ও ‘এবং বেডরুম’, এই দুই ছবির পরিচালনার ইচ্ছা রয়েছে তাঁর। প্রথম ছবিটিতে নিজেই অর্থ বিনিয়োগ করেছেন শ্রীলেখা। কিন্তু পরবর্তী ছবির জন্য চাই প্রযোজক। শেষমেশ কি প্রযোজক পাবেন তিনি? এখন সেটাই দেখার অপেক্ষা।

google-news-icon

লেটেস্ট খবর