fbpx

Partha-Arpita-Sreelekha : ”সেক্সে এগিয়ে বাংলা, পার্থ বাবুর একটু ইচ্ছে করতে পারেনা?” বিস্ফোরক ‘ঠোঁটকাটা’ শ্রীলেখা

নেহা চক্রবর্ত্তী, কলকাতা : ইতিমধ্যেই পার্থ ( Partha Chatterjee ) ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের( Arpita Mukherjee ) বেলঘড়িয়ার ফ্ল্যাট থেকে এডি মারফৎ উদ্ধার হয়েছে টাকার পাহাড়। বুধবার ক্লাব টাউনের আবাসনের ব্লক ৫-এ অর্পিতার ফ্ল্যাটের দরজা ভেঙে ঢোকেন ইডি আধিকারিকরা। তারপর দেখতে পান তাঁরা ফ্ল্যাট নয় বরং টাকার গুদামঘরে ঢুকে পড়েছেন। এসমস্ত ঘটনায় বিভিন্ন ব্যক্তি বিভিন্ন মতামত সারাদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন। ব্যতিক্রম নয় টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্রও( Sreelekha Mitra )। যেকোনও বিষয়ে নিজের মতামত সকলের সামনে রাখতে পিছু হটেননা তিনি। তেমনই আজও সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করলেন অভিনেত্রী। পোস্টে কী লিখলেন! আসুন জেনে নেওয়া যাক।

img 20220728 212757

শাসকদলকে খোঁচা দিতে হোক কিংবা কোনো বিষয় নিজের মত প্রকাশই হোক বরাবরই এগিয়ে থেকেছেন শ্রীলেখা মিত্র। ইডি সূত্রে খবর, অর্পিতার ফ্ল্যাট থেকে মিলেছে বেশ কিছু সেক্স টয় বা যৌন খেলনা। সেই সেক্স টয় সংক্রান্ত খবরের স্ক্রিনশট ফেসবুকে শেয়ার করে শ্রীলেখা লেখেন- “আহারে, তোমরা যেনো কী??? পার্থ বাবুর একটু ইচ্ছে করতে পারে না!!! শোনা বয়স বাধা নয়, জাতও কোনও বাধা নয়, সেক্স বারবার । এগিয়ে বাংলা।”

এছাড়াও অভিনেত্রী বলেছেন, ‘এ রাজ্যে জন্ম না হলেই ভালো হত, বড্ড দমবন্ধ লাগছে’। বৃহস্পতিবার সকালেও ইডি মারফৎ অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া টাকা ও সোনার ছবি পোস্ট করে শ্রীলেখা পোস্টের ক্যাপশনে লেখেন, ‘বাবা মা কী শিক্ষা দিলে গো? কেন তৃণমূলি হোলেম না গো! (আহ! সবকিছু সিরিয়াসলি নিতে নেই)।’এখনও অবধি ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে ২৭ কোটি ৯০ লক্ষ টাকা। এছাড়াও পাওয়া গিয়েছে সোনার বার, গয়না, একটি সোনার পেন, বৈদেশিক মুদ্রাও। পাওয়া গিয়েছে সেক্স টয়।এছাড়াও উদ্ধার হয়েছে প্রচুর পরিমাণে রুপোর কয়েন এবং রুপোর বাটিও।

 

 

google-news-icon

লেটেস্ট খবর