fbpx

Indrani Haldar: ‛শ্রীময়ী’ এবার ঘরে ঘরে, দিদি নম্বর ওয়ানকে টক্কর দিতে পর্দায় আসছে ইন্দ্রাণীর নতুন অনুষ্ঠান

‘শ্রীময়ী’ এইবার ঘরে ঘরে! সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে এক নতুন রূপে টেলিভিশনে আসতে চলেছেন ইন্দ্রাণী হালদার

মন্টি শীল, কলকাতা: গত ১৯শে ডিসেম্বর টেলিভিশনের পর্দা থেকে বিদায় জানিয়েছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘শ্রীময়ী’ ( Sreemoyee )। যাকে কেন্দ্র করে এক অদ্ভুত বিষন্নতা তৈরি হয়েছিল দর্শকদের মাঝে। কিন্তু এরই মাঝে বেশ কিছু দিন যাবৎ টলিপাড়ার গুঞ্জন উঠেছিল, খুব শীঘ্রই টেলিভিশনের পর্দায় ফিরে আসতে চলেছে সকলের প্রিয় শ্রীময়ী ওরফে অভিনেত্রী ইন্দ্রাণী হালদার ( Indrani Haldar )। কিন্তু কবে, আর কোন চ্যানেলের হাত ধরে তা স্থির ছিল না। যার দরুণ এক দীর্ঘ অপেক্ষা করতে হয়েছে অভিনেত্রীর অনুরাগীদের।

কিন্তু হয়তো খুব শীঘ্রই তাঁদের এই অপেক্ষার অবসান ঘটতে চলেছে। কারণ, ফের একবার টেলি জগতে প্রত্যাবর্তন করতে চলেছেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার ( Indrani Haldar )। তাও স্টার জলসা নয় এইবার জি বাংলার হাত ধরে। জানা গিয়েছে, টেলি জগতের এই জনপ্রিয় অভিনেত্রীকে এইবার দেখতে পাওয়া যাবে এক ভিন্ন রূপে। অর্থাৎ এক কথায় বলতে গেলে, এইবার একজন সঞ্চালিকার ভুমিকায় আসতে চলেছে সকলের প্রিয় শ্রীময়ী।

23c42

সূত্র অনুযায়ী, খুব শীঘ্রই জি বাংলার পর্দায় সম্প্রচারিত হতে চলেছে এক নতুন গেম শো ‘ঘরে ঘরে জি বাংলা’ ( Ghore Ghore Zee Bangla )। যেখানে ইন্দ্রাণী হালদারকে দেখতে পাওয়া যাবে একজন সঞ্চালিকার ভুমিকায়। এদিন সংশ্লিষ্ট চ্যানেল জি বাংলা তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই নতুন গেম শোয়ের প্রোমো প্রকাশ করেন। যা দেখা মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। এমনকী নেটনাগরিকদের কাছ থেকে আসতে শুরু করেছে বিভিন্ন রকমের মন্তব্য।


প্রকাশিত হওয়া প্রোমো অনুযায়ী জানা গিয়েছে, জি বাংলার এই নতুন গেম শো ‘ঘরে ঘরে জি বাংলা’এর হয়ে প্রতিটা মানুষের ঘরে ঘরে গিয়ে গেম পরিচালনা খেলবেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার। যার পর অনেকেই এই জি বাংলার আসন্ন গেম শোয়ের সঙ্গে ‘রোজগারে গিন্নি’র প্রসঙ্গ টেনে এনেছেন। কারণ এই নতুন গেম শোয়ের ধরণ কিছুটা ‘রোজগারে গিন্নি’র মত। তবে একদা এই ‘রোজগারে গিন্নি’ দর্শকদের মাঝে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিল। কিন্তু জি বাংলার এই নতুন শো সেই জনপ্রিয়তা কতখানি অর্জন করতে পারে তা দেখার অপেক্ষায় রয়েছেন গোটা দর্শক মহল।

google-news-icon

লেটেস্ট খবর