fbpx

SSC Scam: “২১ কোটির ২১ টাকা বড্ড লজ্জাজনক হবে”, পার্থ-ঘনিষ্ঠ কান্ডে হটাৎ এ কী বললেন লালকুঠির রাহুল?

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি রাজ্যে তথা সমগ্র রাজনৈতিক মহল এসএসসি দুর্নীতি নিয়ে রীতিমতো সরগরম হয়ে উঠেছে। ঘটনার তদন্তের সাপেক্ষে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাতে গ্রেফতার হয়েছেন রাজ্যের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ( Partha Chatterjee ) এবং মডেল অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায় ( Arpita Mukherjee )। সূত্র অনুযায়ী, তদন্ত করতে গিয়ে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এই মডেল অভিনেত্রীর আবাসন থেকে উদ্ধার করেছে প্রায় ২১ কোটি ৫০ লক্ষ অঙ্কের টাকা সহ সোনা এবং বৈদেশিক মুদ্রা। যার জেরে রীতিমতো চোখ কপালে উঠেছে রাজ্যবাসীর। তবে সম্প্রতি এই ঘটনার সঙ্গে যুক্ত আরও একটি নাম প্রকাশ্যে এসেছে, আর তিনি হলেন অধ্যাপিকা মোনালিসা দাস ( Monalisa Das )।

কিন্তু সম্প্রতি যে চিত্র সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হল তা দেখার পর রীতিমতো তুলকালাম বেঁধে গিয়েছে নেটিজেনদের মধ্যে। রাজ্যের এসএসসি কান্ডে অন্যতম অভিযুক্ত অধ্যাপিকা মোনালিসা দাসকে একফ্রেমে দেখা গেল জনপ্রিয় ধারাবাহিক ‘লালকুঠি’ জুটি অভিনেতা রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায় ( Rahul Arunoday Banerjee ) এবং অভিনেত্রী রুকমা রায়কে ( Rooqma Roy )। যার জেরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে নেটমাধ্যমে। ছবিটি দেখার পর স্বাভাবিক ভাবেই নেটিজেনদের মনে প্রশ্ন জাগতে শুরু করেছে, এসএসসি কান্ডে অন্যতম অভিযুক্ত মন্ত্রী ঘনিষ্ঠের সঙ্গে কি করছিলেন এই দুই টেলি তারকা?

26c22

যদিও এই প্রশ্নের উত্তর দিতে দেরি করেননি অভিনেতা রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায় এবং অভিনেত্রী রুকমা রায়। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, ‘এক ঘনিষ্ঠ ব্যক্তির পারিবারিক অনুষ্ঠানে আলাপ হয়েছিল মোনালিসা দাসের সঙ্গে। তবে তাঁর সঙ্গে মোনালিসার কোনও ব্যক্তিগত সম্পর্ক নেই। একজন টেলি অভিনেত্রী হওয়ার সুবাদে তিনি সুবাদে সেই দিন একটি ছবি তোলার আবদার করেন। কিন্তু ব্যক্তিগত জীবনে সে ঠিক কিরকম তা বোঝা কার্যত অসম্ভব।’

নেটমাধ্যমে ভাইরাল ছবি প্রসঙ্গে অভিনেতা রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায়ের বক্তব্য, ‘কোন সময় কোন ব্যক্তির সঙ্গে ছবি তোলা হয়েছে তা মনে রাখা অসম্ভব। কিন্তু সম্ভবত সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া ছবিটি তাঁর এক ঘনিষ্ঠ বন্ধুর পারিবারিক অনুষ্ঠানের।’ শুধু তাই নয়, এই দিন অভিনেতা তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করেছিলেন। যাতে তিনি এই ভাইরাল ছবিকে কেন্দ্র করে অকপট স্বীকারোক্তি করেছেন। অভিনেতার বক্তব্য অনুযায়ী, ‘ছবির সূত্র ধরে তদন্তকারী সংস্থা যদি তাঁর বাড়িতে আসেন তবে কোনও আপত্তি নেই। কিন্তু যদি তাকে জিজ্ঞাসা করা হয় কত টাকা পেয়েছেন, ২১ কোটি টাকার পর মাত্র ২১ টাকা বড্ড লজ্জাজনক হবে।’ তবে অভিনেতার এই পোস্ট করার পরেও এই ভাইরাল হওয়া ছবিকে কেন্দ্র করে নেটিজেনদের মনে যে ক্রমে হাজারও প্রশ্নের জন্ম নিচ্ছে তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর