fbpx

Guddi: মহাবিপদে গুড্ডি! শিরনিতে মন পড়েছে অনুজের, ধারাবাহিকে আসছে নতুন মোড়

প্রত্যুষা সরকার, কলকাতা: বাঙালির কাছে বিনোদন মানেই ধারাবাহিক। আর সেটা যদি হয় বাংলা ধারাবাহিক তাহলে তো আর কোনও কথাই নেই। তাই বাঙ্গালিকে বিনোদন দিতে তৈরি হয়েছে একাধিক বিনোদন মূলক চ্যানেল। তার মধ্যে প্রথম সারির একটি চ্যানেল হল স্টার জলসা। বিভিন্ন সময় বিভিন্ন ভাবে দর্শকদের বিনোদন দিয়ে চলেছে এই চ্যানেলটি। একাধিক সিরিয়াল সম্প্রচারিতও হতে থাকে। তারই মধ্যে জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘গুড্ডি’ ( Guddi )।

সম্প্রতি কয়েক মাস আগে শুরু হয়েছে এই ধারাবাহিকটি। শুরুর দিকে ধারাবাহিকটি দর্শকদের কাছে বেশি সাড়া না ফেললেও ধীরে ধীরে গল্প এগোতেই দর্শকের মন জিতে নিয়েছে ‘গুড্ডি’ ( Guddi )। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রণজয় বিষ্ণু এবং অভিনেত্রী শ্যামৌপ্তী মুদলি। তাঁরা তাঁদের অভিনয়ের মাধ্যমে মন কেড়েছে ভক্তদের। যার ফলে এই মুহূর্তে ‘গুড্ডি’ ধারাবাহিক দেখতে পছন্দ করেছেন দর্শকরা।

img 20220818 200847

 

বর্তমানে ধারাবাহিকে চলছে বিয়ের পর্ব। আর এই নিয়েই দর্শকের মনে ঘুরছে একটাই প্রশ্ন, কাকে বিয়ে করবে অনুজ? গুড্ডি না শিরনি? সেটা জানায় জন্যই অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাঁরা। প্রথমদিকে একবার শিরনিকেই বিয়ে করার কথা ছিল অনুজের। কিন্তু গল্পের ঘটনা চক্রে বিয়ে হয়ে যায় গুড্ডির ( Guddi ) সঙ্গে। যদিও এই বিয়েতে প্রথমে খুশি ছিল না অনুজ সহ বাড়ির আরও অনেক সদস্য। তবে ধীরে ধীরে সকলেই ভালবাসতে শুরু করে তাঁকে।

img 20220818 200944

গুড্ডি অনুজকে ভালবাসলেও ঘটনা প্রবাহে গুড্ডি’র সঙ্গে ডিভোর্সের হয়ে যায় অনুজের। আর এরপরই পরিবর্তন হচ্ছে অনুজের মন। গুড্ডি’র ( Guddi ) প্রতি দুর্বল হচ্ছে অনুজ। কিন্তু এখন আর কিছুই করার নেই। বলতে গেলে কিছুটা বাদ্ধ হয়েই শিরনিকে বিয়ে করছে অনুজ। বাড়িতে তাই বিয়ের আমেজ। ধুমধাম করে সারা হচ্ছে বিয়ের কাজ।

img 20220818 201029

এদিকে ভাঙ্গা মন নিয়েই শিরনি দিদির বিয়ের দায়িত্ব সামলাচ্ছে গুড্ডি ( Guddi )। গুড্ডি’র কথাতেই অনুজের বিয়েতে অংশগ্রহণ করছে পরিবারের বাকি সদস্যরাও। কিন্তু শেষ পর্যন্ত কি শিরনি কে বিয়ে করবে অনুজ? না বিয়ের মণ্ডপে আসতে চলছে কোনও নতুন মোড়? কী হতে চলেছে এর পর, সেটা জানার জন্য দেখতে হবে গুড্ডি’র আগামী এপিসোডগুলি।

google-news-icon

লেটেস্ট খবর