fbpx
Sunday, September 25, 2022

Tomay Amay Mile 2: অনুরাগীদের চোখে জল! জল্পনায় জল ঢেলে বাতিল হয়ে গেল নিশীথ-ঊষসীর মিষ্টি প্রেম ‛তোমায় আমায় মিলে ২’

স্টার জলসার 'তোমায় আমায় মিলে' ধারাবাহিক। শোনা যাচ্ছিল, খুব শীঘ্রই আসতে চলেছে এই ধারাবাহিকের সিক্যুয়েল।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় ঘোরাঘুরি করছিল সিরিয়ালপ্রেমীদের মন ভাল করা একটি জল্পনা। আবার নাকি শুরু হতে চলেছে ‘তোমায় আমায় মিলে’ সিজন ২। ধারাবাহিকটির সিজন ১ ছিল বাংলা টেলি দুনিয়ার ইতিহাসের এক উজ্জ্বল দৃষ্টান্ত। ধারাবাহিকটির গল্প ও দুই মুখ্য চরিত্র নিশীথ-ঊষসীর এতটাই জনপ্রিয়তা ছিল দর্শক সমাদরে।

ঘরোয়া মেয়েটি বিয়ের পরে পড়াশোনা করে আইপিএস অফিসার হওয়ার গল্প ছিল এই ধারাবাহিকে। সারাক্ষণ নানা ভাবে সহযোগিতা করেছিল তার স্বামী নিখিল। স্টার জলসায় তখন রাত নামলেই ছোটপর্দার সামনে ধারাবাহিক ‘তোমায় আমায় মিলে’ দেখার ধুম! আর তাই শোনা যাচ্ছিল ‘তোমায় আমায় মিলে’ ( Tomaye Amaye Mile ) সিক্যুয়েল নিয়ে আসবে যীশু-নীলাঞ্জনার প্রযোজনা সংস্থা।

tomaye amaye mile 1

সিজন ২-এর হাত ধরেই যীশু-নীলাঞ্জনার প্রযোজনা সংস্থার পর্দায় ফেরার কথা ছিল। খবর শুনে দর্শক মহলেও উঠেছিল বেজায় খুশির রব। তাঁরা মুখিয়ে ছিলেন ধারাবাহিকটির অপেক্ষায়। তবে ভেস্তে গেল তাঁদের সব অপেক্ষা। সিদ্ধান্ত বদলে ফেলেছে প্রযোজনা সংস্থা। যীশু-নীলাঞ্জনা প্রযোজনা সংস্থার কামব্যাক করছে ঠিকই কিন্তু ‘তোমায় আমায় মিলে’- ধারাবাহিক দিয়ে নয়। পরিবর্তে আসবে এক ভিন্ন স্বাদের ভিন্ন ঘরানার গল্প।

কানাঘুষোয় শোনা যায় ইতিমধ্যেই নাকি নতুন ধারাবাহিকটির প্রোমো শ্যুট হয়ে গেছে। নায়কের চরিত্রে দেখা যাবে ‘খুকুমণি হোম ডেলিভারি’ ( Khukumoni Home Delivery ) খ্যাত অভিনেতা রাহুল মজুমদার ( Rahul Majumdar )। নায়িকার চরিত্রে দেখা যাবে নতুন মুখ। তবে সূত্র বলছে, এই ধারাবাহিকের গল্প নাকি হবে সম্পূর্ণ ভিন্ন স্বাদের। ধারাবাহিকের গল্পে নেই কোনো বৌমা- শাশুড়ি ঝামেলা বা পারিবারিক কোন্দল। বরং থাকবে মন ভালো করা একটি গল্প।

tomaye amaye mile 2

ধারাবাহিকের নায়ককে শেষবারের মতন ছোট পর্দায় দেখা গিয়েছিল ‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিকে। কয়েক মাস আগে বন্ধ হয়ে যায় সেই ধারাবাহিক। খুকুমণি আর বিহানের প্রেমের গল্পে মজে ছিলেন গোটা দর্শক মহল। ইতিমধ্যে ধারাবাহিকের নায়িকা ‘খুকুমণি’ ওরফে দীপান্বিতা রক্ষিতকে দর্শক দেখছেন ‘ডান্স ডান্স জুনিয়র’-এ। তবে সম্ভবত কিছু দিনের মধ্যেই নতুন অবতারে ফিরছেন রাহুল।

google-news-icon

লেটেস্ট খবর