fbpx

Gaatchora: অন্য নারীর সঙ্গে বিদেশে মত্ত ঋদ্ধি! বরের বেহাল পরিণতি দেখে কাঁদো কাঁদো মিষ্টি খড়ি

রাখী পোদ্দার, কলকাতা : একটি ধারাবাহিকের সাফল্যের নেপথ্যে রয়েছে ভালোবাসা, খুনসুটি, কূটকাচালি আর নতুন নতুন ধামাকা। আর এই প্রত্যেকটি মন্ত্রই ঠিকঠাক ভাবে কাজে মাত্র কিছুদিনের মধ্যেই মানুষের মনে জায়গা করে নিয়েছে ধারাবাহিক ‘গাঁটছড়া’ ( Gaatchora)। স্টার জলসায় ( Star Jalsha) সম্প্রচারিত এই ধারাবাহিক দর্শকদের মাঝে মাত্র কয়েক দিনের মধ্যেই উঠে আসে আলোচনার কেন্দ্রবিন্দুতে। আর নেপথ্যে রয়েছে সিরিয়ালের কাহিনীর পাশাপাশি এই সিরিয়ালের স্টার কাস্ট। এই সিরিয়ালের ( Bengali Serial) স্টার কাস্ট হল এই সিরিয়ালের মূল আকর্ষণ। বর্তমানে বেশ জাঁকজমকপূর্ণ পর্ব আসতে চলেছে এই ধারাবাহিকে।

আসন্ন পর্বে দেখানো হবে কুণালের বিয়ে। এদিকে বিয়ের শুভক্ষণ না পাওয়ায় নাকি সাত বছর অপেক্ষা করতে হবে। যা শোনার পর রীতিমতো আনন্দে আত্মহারা হয়ে ওঠেন বনি। তবে শুধু বনি নয় এই ধারাবাহিকে এই দৃশ্য দেখার পর রীতিমতো হেসে লুটোপুটি খেয়েছেন দর্শক মহলও। যদিও সেই আনন্দ হয়নি দীর্ঘস্থায়ী। কারণ আশীর্বাদের পরেই ঠিক হয়ে যায় বিয়ের দিন। আর বিয়ের আগে পালন করা হয় কুণালের ব্যাচেলর পার্টি। এদিকে সিংহ রায় বাড়িতে নেই ঋদ্ধি। সেই ফাঁকে ফের একবার দুষ্টু বুদ্ধি খেলে যায় রাহুল এবং দ্যুতির মাথায়।

গাঁটছড়া
গাঁটছড়া

হবু বর অর্থাৎ কুণালের পানীয়তে মাদক মিশিয়ে দেয় তাঁরা। কুণাল টাল সামলাতে না পেরে শেষমেষ পরে যায় মাটিতে। আর এতে ছুটে আসে সবাই। বনির আর্তনাদে কুণালের মা মধূজা এসে বনিকেই দোষ দিতে থাকলে পাশে এসে দাঁড়ায় খড়ি ( Solanki Roy)। বাড়ির এমন কঠিন সময়ে রায় বাড়িতে নেই বাড়ির বড়ো ছেলে ঋদ্ধিমান সিংহ ওরফে গৌরব চট্টোপাধ্যায় ( Gourab Chatterjee)। তিনি বর্তমানে ব্যস্ত বিদেশ ভ্রমণে। এদিকে ধারাবাহিককে দেখানো হয়েছে বনির সাথে কুণালের বিয়ের গুরুদায়িত্ব নিজ কাঁধে তুলে নিয়েছে খোদ খড়ি। কিন্তু আচমকা এই সিদ্ধান্ত নেওয়ায় বেশ খানিকটা চিন্তায় পরে যায় খড়ি। আর তাই ঋদ্ধিকেও এই বিয়েতে আসার জন্য বারবার অনুরোধ করেছে খড়ি। ঋদ্ধি যদিও কথা দিয়েছে সে আসবে। তবে এই নিয়ে খড়ির থেকেও বেশ চিন্তায় পড়ে গেছে দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)

ধারাবাহিকের ( Gaatchora) টিআরপি ফলাফল খুব একটা ভালো নয় এই মুহূর্তে। এমতাবস্থায় দর্শকরা মনে করছে দু সপ্তাহের জন্য গৌরব চট্টোপাধ্যায়ের ( Gourab Chatterjee) ছুটি নেওয়াটা সঠিক হয়নি। এদিকে যেহেতু খড়ি আর ঋদ্ধিকে একসঙ্গে দেখানো হচ্ছে না তাই দর্শকদের অনেকেই আর দেখতে চাইছে না এই ধারাবাহিক। দর্শকদের অনেকাংশের বক্তব্য অন্যান্য চরিত্র এনে যতই নতুন মোড় নিয়ে আসা হোক না কেন মুখ্য চরিত্র না থাকলে ধারাবাহিক ঠিক জমে না। তাই দর্শকদের মতে বিদেশ গেলেও এক সপ্তাহের মধ্যে ফিরে আসা যায়। কিন্তু দুই সপ্তাহ ছুটি নেওয়াটা বিলাসিতা মাত্র। বাকিরা প্রাণপণে কাজ করে টিআরপি তুলে দেওয়ার চেষ্টা করলেও যখন আশানুরূপ ফলাফল দেখা দেবে না টিআরপি তালিকায় তখন এর দায় নেবে কে?

google-news-icon

লেটেস্ট খবর