fbpx

Mahalaya 2022: জলসার চাপে স্বামী-স্ত্রী ভাই-বোন! জানেন কি মহালয়ার সকালে কোন রূপে ধরা দেবে সূর্য-দীপা?

প্রত্যুষা সরকার,কলকাতা: আর কয়েক দিনের অপেক্ষা, তারপরই সেই একটা বছরের অপেক্ষার অবসান ঘুচিয়ে মা আসবেন ঘরে। বাঙালির সব থেকে বড়ো উৎসব দুর্গা পুজো। পুজোর ওই চারটে দিনের জন্য বাঙালির অপেক্ষা করে থাকে গোটা একটা বছর। শুরু হয়ে গেছে পুজোর কেনাকাটা। মনের মধ্যে শুরু হয়ে গেছে মিষ্টি একটা অনুভূতি। আর মহালয়া ( Mahalaya 2022 ) মানেই পুজো একেবারে ঘরের দূয়ারে।

আগামী ২৫ শে সেপ্টেম্বর মহালয়া ( Mahalaya 2022 )। মহালয়া মানেই ভরে উঠে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কন্ঠে দেবী বন্দনা। তবে এখন মহালয়ার মানেটা অনেকটা পাল্টে গেছে। রেডিও এখন একেবারেই বাধের তালিকায়। টিভিতে শুরু হয়েছে মহালয়া। বিভিন্ন চ্যানেলে বিভিন্ন অভিনেত্রী দেবী দুর্গার ভূমিকায় অভিনয় করবেন। প্রতি বছরই নতুন নতুন ভাবে উপস্থাপন করে দেবী বন্দনা।

img 20220910 202358

এবার কালার্স বাংলায় দেবী দুর্গার ভূমিকায় দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে, জি বাংলায় দেবী দুর্গার ভূমিকায় অভিনয় করবেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে এবং স্টার জলসায় দেবী দুর্গার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় ধারাবাহিক মোহর খ্যাত অভিনেত্রী সোনামণি সাহাকে ( Mahalaya 2022 )। স্টার জলসা দেবী কালীর ভূমিকাই অভিনয় করতে দেখা যাবে অনুরাগের ছোঁয়ার দীপা অর্থাৎ স্বস্তিকা এবং নারায়ণের ভূমিকায় আছেন অনুরাগের ছোঁয়ার সূর্য।

img 20220910 202715

অনেক নেটিজেন কালীর ভূমিকায় ( Mahalaya 2022 ) দীপা এবং নারায়ণের ভূমিকায় সূর্যকে দেখে মজা করে বলছেন স্বামী-স্ত্রীকে ভাইবোন বানিয়ে দিল স্টার জলসা! বলাই বাহুল্য নারায়ণের বোন হচ্ছেন দেবী দুর্গা বা কালী তাই দেবী দুর্গার আরেক নাম পরম বৈষ্ণবী। স্টার জলসার প্রোমোতে অনুরাগের ছোঁয়ার দীপা যেখানে কালীর ভূমিকায় রয়েছেন সেখানে নারায়ণের ভূমিকায় রয়েছে সূর্য তাই এই কথা উঠছে।

 

View this post on Instagram

 

A post shared by Dibyojyoti Dutta (@dibyojyoti_dutta_)

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা দিব্যজ্যোতি দত্ত ( Mahalaya 2022 )। একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। যেমন জয়ী, দেশের মাটি ইত্যাদি। এখন স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে অভিনয় করছেন দিব্যজ্যোতি দত্ত। সম্প্রতি অভিনেতার একটি নতুন লুক সামনে এসেছে যেখানে দেখা যাচ্ছে, নারায়ণ সেজেছেন তিনি। নারায়ণের লুকের সাথে তার লুক ভীষণ ভালো ম্যাচ খেয়ে গেছে, তাকে ভীষণ ভালো আর কিউট লাগছে।

google-news-icon

লেটেস্ট খবর