fbpx

Rahul Mazumdar: দৃশ্যেই ইন্ধন ‛তোমায় আমায় মিলে’র স্মৃতিতে! রাহুলের হাত ধরে জলসায় আসছে ‛হর গৌরী পাইস হোটেল’

‘খুকুমনি হোম ডেলিভারি’র পর এক ভিন্ন রূপে রাহুল মজুমদার! নেটমাধ্যমে ভাইরাল প্রোমো

মন্টি শীল, কলকাতা: ইদানিং জনপ্রিয়তার দিক থেকে বিচার করলে দেখা যাবে বাংলা ধারাবাহিক এক অন্য মাত্রায় পৌঁছে গিয়েছে। কারণ, প্রায় প্রতিনিয়তই নিত্য নতুন গল্পের ঝুলি নিয়ে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয়ে থাকে এই ধারাবাহিক। যাকে কেন্দ্র করে ইতিমধ্যেই ব্যাপক উৎসাহ নজরে এসেছে দর্শক মহলের মধ্যে। আর এই উৎসাহকে আরও কয়েক গুণ বৃদ্ধি করে স্টার জলসা ( Star Jalsha ) প্রকাশ করল এক নতুন ধারাবাহিকের প্রোমো। এদিন সম্প্রচারিত চ্যানেল কতৃপক্ষ তাঁদের নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই পোস্ট করেছেন।

সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা প্রোমো অনুযায়ী, টেলিভিশনের এই আসন্ন বাংলা ধারাবাহিকের নাম ‘হর গৌরী পাইস হোটেল’ ( Horo Gouri Pice Hotel )। যার মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘খুকুমনি হোম ডেলিভারি’, ‘দেবী চৌধুরানি’, ‘ভাগ্যলক্ষ্মী’ খ্যাত অভিনেতা রাহুল মজুমদার ( Rahul Mazumdar ) এবং নবাগতা অভিনেত্রী শুভস্মিতা’কে। ধারাবাহিকের প্রোমো অনুসারে অভিনেতাকে দেখা, পারিবারিক হোটেল ব্যবসার দায়িত্ব পালন করতে। যা ইতিমধ্যেই নেটমাধ্যমে রীতিমত ভাইরাল হয়ে গিয়েছে।

24c42

তবে ভিডিয়োটি দেখার পর ইতিমধ্যেই নেটিজেনদের পক্ষ থেকে আসতে শুরু করেছে বিভিন্ন রকমের মন্তব্য। যার মধ্যে অনেকেই ইতিবাচক মন্তব্য করলেও, এমন অনেকেই রয়েছেন যারা প্রোমোটি দেখার পর করেছে নেতিবাচক। এক কথায় বলতে গেলে, অনেকেই ধারাবাহিকের এই নতুন প্রোমো দেখার পর অনেকেই এর প্রসংশা করলেও, অনেকেই আবার বলেছেন, স্টার জলসার দ্বারা প্রকাশিত এই নতুন ধারাবাহিকের প্রোমোটি কিছুটা বাংলা টেলিভিশনের আরও এক জনপ্রিয় ধারাবাহিক তোমায় আমায় মিলে’র মতোন। যার দরুন ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে তুমুল আলোচনা। এমনকী, সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা ভিডিয়োর ক্যাপশনে স্টার জলসা লিখেছেন, ‘বাড়ি পাল্টে কি সত্যি পাল্টে যায় জীবন?’।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)


এ প্রসঙ্গেও নেটিজেনরা মন্তব্যে  বলেন, ‘হ্যাঁ সত্যি জীবন পাল্টে যায়’। আবার নেটিজেনদের একাংশ দাবি করছেন, শীঘ্রই মন ফাগুন ধারাবাহিকের পার্ট-টু নিয়ে আসতে হবে। কারণ, বেশ কিছু দিন আগে টেলিভিশনের পর্দা থেকে বিদায় নিয়েছে স্টার জলসার পর্দায় সম্প্রচারিত ধারাবাহিক মন ফাগুন। তবে নেটিজেনদের এই আলোচনা আর পাল্টা আলোচনা বজায় থাকবে। কিন্তু এরই মাঝে টলিউডের জনপ্রিয় অভিনেতা রাহুল মজুমদারকে ফের একবার নতুন রূপে টেলিভিশনের পর্দায় দেখতে পাবে ভেবে রীতিমতো উচ্ছসিত তাঁর সমগ্র অনুরাগী মহল তা আর বলতে বাকি থাকে না।

google-news-icon

লেটেস্ট খবর