fbpx

Horo Gouri Pice Hotel: কেক কাটা, হাসি ঠাট্টায় উদ্বোধন হোটেল! স্টার জলসার জন্মদিনেই দিন ঘোষণা ‛হর গৌরী পাইস হোটেল’এর

অবশেষে শুরু পথচলা! স্টার জলসার জন্মদিনেই স্থির ‘হর গৌরী পাইস হোটেল’এর আনুষ্ঠানিক ঘোষণা

মন্টি শীল, কলকাতা: শুরু হল এক নতুন পথ চলা। সম্প্রতি টেলিভিশনের পর্দায় একাধিক জনপ্রিয় বাংলা ধারাবাহিক প্রবাহমাণ হয়ে চলেছে। এইবার সেই প্রবাহমাণ শ্রোতে গা ভাসিয়ে দিয়ে প্রস্তুত স্টার জলসা’র ( Star Jalsha ) নবাগত ধারাবাহিক ‘হর গৌরী পাইস হোটেল’ ( Horo Gouri Pice Hotel )। ইতিমধ্যেই যার প্রোমো রীতিমত শোরগোল ফেলে দিয়েছে নেটমাধ্যমে। অভিনেতা যিশু সেনগুপ্ত প্রযোজিত এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় টেলি অভিনেতা রাহুল মজুমদার ( Rahul Mazumdar ) এবং অভিনেত্রী শুভস্মিতা মুখোপাধ্যায়কে ( Suvosmita Mukherjee )।

শোনা গিয়েছে, আগামী ১২ই সেপ্টেম্বর থেকে পথ চলা শুরু করতে চলেছে স্টার জলসা’র ( Star Jalsha ) এই আসন্ন বাংলা ধারাবাহিক। এদিন সোশ্যাল মিডিয়াতে টলিউডের জনপ্রিয় সঙ্গীত শিল্পী শোভন গাঙ্গুলী তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করেছিলেন। যেখানে শিল্পী লেখেন, “আমাদের চলা শুরু হতে চলেছে আগামী ১২ই সেপ্টেম্বর থেকে। আর আজ স্টার জলসা’র জন্মদিনে করা হল ‘হর গৌরী পাইস হোটেল’এর আনুষ্ঠানিক ঘোষণা। ধারাবাহিকে তিনি সঙ্গীত পরিচালনার দায়িত্ব পেয়েছেন। আশা করি সকলের ভাল লাগবে।” এদিন ছিল সংশ্লিষ্ট চ্যানেল স্টার জলসা’র জন্মদিন। আর সেদিনই এই ধারাবাহিকের সম্প্রচারের দিনক্ষণ ঘোষণা করা হয়।

9c32

এদিন সোশ্যাল মিডিয়াতে দর্শকদের কাছে বার্তা দেওয়ার সঙ্গে সঙ্গে শিল্পী শোভন গাঙ্গুলী তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ছবিও পোস্ট করেন। যেখানে একত্রে ফ্রেম বন্দি হতে দেখা গিয়েছে, ধারাবাহিকের দুই মুখ্য চরিত্র রাহুল মজুমদার, শুভস্মিতা মুখোপাধ্যায় সহ ধারাবাহিকের সকল তারকা অভিনেতা-অভিনেত্রীরা, প্রযোজক যিশু সেনগুপ্ত এবং ধারাবাহিকের সঙ্গীত পরিচালক শোভন গাঙ্গুলী। যা দেখার পর এই মুহূর্তে রীতিমত ভাইরাল সঙ্গীত শিল্পীর করা পোস্ট। এমনকী নেটনাগরিকদের তরফ থেকে ইতিমধ্যেই আসতে শুরু করেছে  শুভেচ্ছা বার্তা।

বলে রাখা ভাল, এর আগে একাধিক বাংলা ধারাবাহিকের গুরুত্বপূর্ণ মুখ হিসেবে টেলিভিশনের পর্দায় ফুঁটে উঠতে দেখা গিয়েছে অভিনেতা রাহুল মজুমদারকে। যার মধ্যে অন্যতম হল বাংলা ধারাবাহিক ‘খুকুমনি হোম ডেলিভারি’। যেখানে অভিনেতার অসাধারণ অভিনয় দর্শকদের নজর কেড়েছিল। অপরদিকে শুভস্মিতা মুখোপাধ্যায় একাধিক ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন। এমনকী অভিনয় করেছেন একাধিক ওয়েব সিরিজেও। তবে এই বাংলা ধারাবাহিক যে এই দুই তারকাকে এক অন্য মাত্রায় পৌঁছে দিতে সহায়তা করবে তা ধারাবাহিকের প্রোমো প্রকাশ হতেই বোঝা গিয়েছে।

google-news-icon

লেটেস্ট খবর