fbpx

Horogouri Pice Hotel: আজই শুরু ‛হরগৌরী পাইস হোটেল’, জাঁকজমক রেস্তোরাঁ ঘুরে দেখাল খোদ শঙ্কর

এখনও শুরু হয়নি ধারাবাহিক, তার আগেই সকলকে হরগৌরী পাইস হোটেল ঘুরে দেখাল শঙ্কর।

স্টার জলসার পর্দায় এখন কেবলই চলছে পুরোনো ধারাবাহিকের বিদায় এবং নতুন ধারাবাহিকের আগমন। বিগত কয়েক সপ্তাহে স্টার জলসা জুড়ে ‘সাহেবের চিঠি’, ‘নবাব নন্দিনী’, ‘মাধবীলতা’র মতো বহু নতুন ধারাবাহিকের সম্প্রচার শুরু হয়েছে। আর আজ ফের স্টারের পর্দায় সম্প্রচারিত হবে আরও এক নতুন ধারাবাহিক, ‘হরগৌরী পাইস হোটেল’ ( Horogouri Pice Hotel ) । নতুন ধারাবাহিক সম্প্রচারিত হতে চলেছে শুনে কিছু দর্শক যেমন বেশ উৎসাহী, তেমনই কিছু দর্শক নিরাশও বটে। কেন আবার! তাদের পছন্দের ধারাবাহিক যে শেষ হয়ে গিয়েছে।

‘হরগৌরী পাইস হোটেল’ ধারাবাহিকের প্রথম প্রোমো ভিডিয়ো প্রকাশ হওয়ার পর থেকেই চর্চা শুরু হয়েছিল এই ধারাবাহিক নিয়ে। বিয়ের পর একটি মেয়ে অন্য পরিবারে গেলে তার জীবন কি আদৌ পাল্টে যায়? সেটাই ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে ধারাবাহিকে। ইতিমধ্যে ধারাবাহিকের প্রোমো ভিডিয়োতে দেখা গিয়েছে যে সিরিয়ালের নায়ক শঙ্কর খুবই ঘরোয়া, বাড়ির হোটেলই তাঁর দুনিয়া। অপরদিকে তাঁর স্ত্রী ঐশানী খুবই শিক্ষিত এবং আধুনিক। একেবারে ভিন্ন মেরুর দুটি মানুষের মধ্যেকার সম্পর্ক খুব সুন্দর ভাবে ফুটিয়ে তোলা হয়েছে এই ধারাবাহিকে।

img 20220912 170101

এই ধারাবাহিকেই প্রযোজক হিসেবে প্রথম কাজ করছেন যীশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্ত। ধারাবাহিকে শঙ্করের ভূমিকায় রয়েছেন ‘খুকুমণি হোম ডেলিভারি’ খ্যাত বিহান তথা রাহুল মজুমদার এবং ঐশানীর ভূমিকায় রয়েছেন শুভস্মিতা মুখোপাধ্যায় যদিও তিনি ইন্ডাস্ট্রিতে নবাগতা। বহু অপেক্ষার পর অবশেষে আজ রাত ১০ টা থেকে স্টারের পর্দায় সম্প্রচারিত হতে চলেছে ‘হরগৌরী পাইস হোটেল’। আর সে কারণেই আজ সকাল সকাল স্টার জলসার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে লাইভে এসেছিল ধারাবাহিকের সকল মুখ্য এবং সহ চরিত্ররা।

img 20220912 170544

 

লাইভ ভিডিয়োতে সব তারকারা নিজেদের পরিচয় দিয়েছে। এছাড়াও দেখা গিয়েছে ধারাবাহিকের সুন্দর সেট। সমস্ত বাড়ি সেজে উঠেছিল ফুলে। ধারাবাহিকের নায়ক শঙ্কর নিজেই সকলকে ঘুরে ঘুরে সেট দেখিয়েছিল। প্রসঙ্গত, ধারাবাহিকের শুরুর পূর্বে অনেকেই বলেছিল স্টারের পুরোনো ধারাবাহিক ‘তোমায় আমায় মিলে’র আদলে তৈরি হতে চলেছে এই ধারাবাহিক। এবার ধারাবাহিক দেখলেই বোঝা যাবে আদৌ দর্শকদের ধারণা ঠিক না ভুল।

google-news-icon

লেটেস্ট খবর