fbpx

Ekka Dokka: টাকা শেষ নাকি? ‘গুড্ডি’ ও ‘এক্কা-দোক্কা’ সেটে এক কেক দিয়ে উৎসব পালন দেখে হাসির রোল নেটপাড়ায়

সৌমি ঘোষ,কলকাতা: স্টার জলসায় ( Star Jalsa )শুরু হয়েছে লীনা গঙ্গোপাধ্যায় পরিচালিত নতুন ধারাবাহিক ‘এক্কা দোক্কা’ ( ekka dokka )। ধারাবাহিকের প্রোমো দেখেই জনগণের উত্তেজনা ছিল বাঁধভাঙা। এই ধারাবাহিককে ঘিরে স্টারের প্রচার ছিল তুঙ্গে। কলেজ প্রেম,পারিবারিক ঝগড়া, দুর্দান্ত স্টার কাস্ট,শ্যাম্পেন খুলে সেলিব্রেশন সব মিলিয়ে জমজমাট প্রোমো। তবে মানুষের যেমন নজর কেড়েছে ধারাবাহিকের প্রোমো তেমনই ‘এখানে আকাশ নীলের’ নকল ও বাঙালি পরিবার বিরুদ্ধ আচার আচরণ নিয়ে ট্রোলড ও হয়েছে। এবার প্রকাশ্যে এল আরও এক মজার দৃশ্য যাকে দেখে রীতিমতো হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। ভাবছেন তো নতুন শোরগোলের কারণ কী?

লীনা গঙ্গোপাধ্যায় ধারাবাহিকে “একই ঢিলে দুই পাখি মারলেন” অর্থাৎ পোখরাজের মেডিকেলের দুর্দান্ত রেজাল্টের সেলিব্রেশন আর ‘গুড্ডি ‘ ধারাবাহিকের রণজয়ের জন্মদিনের উদযাপন একই কেক কেটে ,একই সেটে পালন হল। ছবিতে এমন দৃশ্য প্রকাশ্যে এসেছে। সাদা রঙের তিন থাকের কেক কেটে গোলাপি সেটে পালন হচ্ছে উৎসব। সিরিয়ালের বাস্তবতা নিয়ে উঠছে প্রশ্ন তেমনই পরিচালকের বাজেট নেই, ব্রান্ডিং আছে এমন সব মন্তব্য উড়ে আসছে । সিরিয়াল “এক্কা দোক্কাকে” ঘিরে জনগনের এত উত্তেজনা। যেখানে শ্যাম্পেন দিয়ে ‘সাকসেস পার্টি’ হয় সেখানে একটা আলাদা কেক পর্যন্ত জোটে না। এই দৃশ্য দেখে হেসেই খুন দর্শক।

‘গুড্ডি’ ধারাবাহিকটি মানুষের মনে সেইভাবে দাগ কাটতে পারেনি। তাই লীনা দেবীও কি বাড়তি খরচ না করেই সেরে ফেললেন একই দিনে দুটি কাজ? তবে কি পরিচালক সংস্থা ‘কীপটে’ নাকি ‘টাকা পয়সার অভাব’ সেই নিয়েই উঠছে প্রশ্ন। কোনো কোনো দর্শক তো বলছেন ‘ভিখারি নাকি’, কেউ বলছেন ‘ফ্লপ হবে বুঝতে পেরেই নাকি কিপটেমি করছে সংস্থা’। বিশেষ করে জি-এর দর্শকরা তো সুযোগ বুঝে ঝাঁপিয়ে পড়েছে। তাদের মতে,’সামান্য কেক কিনতে হিমশিম, তারা লড়বে মিঠাইয়ের সঙ্গে’। ফলত শুরুতেই লজ্জায় মুখ ঢাকছে স্টার পরিবার।

google-news-icon

লেটেস্ট খবর