fbpx

Aay Tobe Sohochori: জলসায় যেন বিদায় মরশুম! খড়কুটো-মন ফাগুনের পর শেষ সপ্তাহে পা ‛আয় তবে সহচরী’র

মন ফাগুন, খড়কুটোর পর কি এবার আয় তবে সহচরী! ধারাবাহিকের অন্তিম পর্বের খবর সামনে আসতেই শোরগোল নেটমাধ্যমে

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি টেলিভিশন দর্শকদের কাছে বাংলা ধারাবাহিকের জনপ্রিয়তা ঠিক কতটা বৃদ্ধি পেয়েছে তা ইতিমধ্যেই প্রমাণিত। যদিও এই বিপুল জনপ্রিয়তার অন্যতম কারণ ধারাবাহিকের গল্পে নিত্যনতুন চমক। আর এই জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম হল স্টার জলসা সম্প্রচারিত ধারাবাহিক আয় তবে সহচরী ( Aay Tobe Sohochori )। জনপ্রিয় এই ধারাবাহিকে অন্যতম মুখ্য চরিত্র ‘সই সেনগুপ্ত’র ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে জনপ্রিয় টলি অভিনেত্রী কনীনিকা ব্যানার্জি ‘কে ( Koneenica Banerjee )।

আর ঠিক তাঁর অপরদিকে অভিনেত্রী কনীনিকা ব্যানার্জি’র বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছে জনপ্রিয় টেলি অভিনেত্রী অরুনিমা হালদার’কে ( Arunima Haldar )। জনপ্রিয় এই ধারাবাহিকে অভিনেত্রীর অভিনীত চরিত্রের নাম রঞ্জিনী। ‘মিসিং ক্রু’ প্রযোজিত স্টার জলসার এই ধারাবাহিক ‘আয় তবে সহচরী’ প্রথম সম্প্রচারের দিন থেকে দর্শকদের নজর কাড়তে শুরু করেছিল। বিশেষত ধারাবাহিকের দুই মুখ্য তারকা কনীনিকা ব্যানার্জি এবং অরুনিমা হালদারের অভিনয় মন ছুঁয়ে গিয়েছিল টেলিভিশন দর্শকদের।

6c42

তবে শুধুমাত্র এই দুই টেলি অভিনেত্রীদের প্রসঙ্গে বলাটাও ভুল হবে। কারণ এই দুই অভিনেত্রীদের সঙ্গে সঙ্গে জনপ্রিয় টেলি অভিনেতা ইন্দ্রজিৎ চক্রবর্তী এবং ইন্দ্রনীল চ্যাটার্জির অভিনয় দর্শকদের নজর কাড়তে সক্ষম হয়েছিল। কিন্তু সফলতার মধ্যগগনে থাকার পরেও বেশ কিছু দিন যাবৎ ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের অন্তিম পর্ব নিয়ে দর্শকদের মাঝে এক গুঞ্জন শোনা গিয়েছিল। আর তাঁদের এই গুঞ্জন হয়তো সত্যিই প্রমাণিত হতে চলেছে। কারণ এদিন সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট ভীষণ ভাবে ভাইরাল হয়। যেখানে এই ধারাবাহিকের অন্তিম পর্বের ঘোষণা করা হয়েছে।

সূত্র অনুযায়ী, ৫ই সেপ্টেম্বর থেকে ৯ই সেপ্টেম্বর পর্যন্ত এই ধারাবাহিকের অন্তিম পর্ব সম্প্রচারিত হবে তাঁর নির্ধারিত সময়ে অর্থাৎ রাত দশটায়। যা দেখার পর রীতিমত শোরগোল পড়ে যায় নেটমাধ্যমে। এমনকী নেটনাগরিকদের তরফ থেকে আসতে শুরু করে বিভিন্ন রকমের মন্তব্য। যেখানে অনেকেই ধারাবাহিকের অন্তিম পর্ব নিয়ে দুঃখ প্রকাশ করেছেন। বলে রাখা ভাল, বেশ কিছু দিন আগে স্টার জলসার পর্দা থেকে বিদায় জানিয়েছে দুই জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘মন ফাগুন’ ও ‘খড়কুটো’। আর সেই রেশ কাটতে না কাটতেই ফের ধারাবাহিকের বিদায় নেওয়ার প্রসঙ্গ সামনে আসতেই রীতিমত বিষন্ন দর্শকদের একাংশ তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর