fbpx
Monday, September 26, 2022

Weekly TRP List: প্রথম পাঁচে নেই মিঠাইয়ের নাম, টিআরপি তালিকা দেখে ‛শিরে সংক্রান্তি’ দশা মোদক পরিবারে

মনোহরা পেয়েও ফিরে পাওয়া গেল না শীর্ষ স্থান! তবে কে হল এই সপ্তাহের বাংলা টপার?

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি বাংলা ধারাবাহিককে কেন্দ্র করে এক গভীর আলোচনার সূত্রপাত ঘটেছে দর্শক মহলে। কারণ, বিগত বেশ কিছু সপ্তাহ জি বাংলা সম্প্রচারিত ধারাবাহিক মিঠাই টিআরপি তালিকাতে ( Weekly TRP List ) সন্তোষজনক ফলাফল করতে ব্যর্থ হয়েছে। গত সপ্তাহে প্রকাশিত তালিকা অনুযায়ী ‘মিঠাই’ তাঁর শীর্ষ স্থান খুঁইয়ে ধীরে ধীরে পঞ্চম স্থানে নেমে এসেছে। যদিও এর কারণ হিসেবে অনেকেই মনে করছেন, মোদক পরিবারের কাছ থেকে মনোহরা চলে যাওয়ার বিষয়টি দর্শকমহল মেনে নিতে পারেননি।

অপরদিকে স্টার জলসা সম্প্রচারিত ধারাবাহিক ‘গাঁটছড়া’ ফের একবার নিজের শীর্ষ স্থান পুনঃরুদ্ধার করতে সচেষ্ট হয়েছে। ধারাবাহিকের নিত্যনতুন চমক ভীষন ভাবে মন কেড়েছে দর্শকদের। কিন্তু এই ক্ষেত্রে খুব একটা পিছিয়ে নেই স্টার জলসার আরও এক জনপ্রিয় ধারাবাহিক ‘আলতা ফড়িং’। বিগত সপ্তাহে প্রকাশিত তালিকা অনুযায়ী এই ধারাবাহিক দ্বিতীয় স্থানে উঠে এসেছে। অপরদিকে ধিরে ধিরে ফের শীর্ষ স্থানের দিকে অগ্রসর হতে শুরু করেছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক ধূলোকণা। যাকে কেন্দ্র করে এক টানটান উত্তেজনা নজরে এসেছে দর্শক মহলে।

22c51

আর এই উত্তেজনার মধ্যেই প্রকাশিত হল এই সপ্তাহের টিআরপি তালিকা ( Weekly TRP List )। যেখানে উল্লেখযোগ্য ভাবে দেখা গিয়েছে এই সপ্তাহে তালিকায় শীর্ষ স্থান অর্জন করেছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক ধুলোকনা। যার মোট প্রাপ্ত নম্বর ৮.২। তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক আলতা ফড়িং। এই ধারাবাহিকের মোট প্রাপ্ত নম্বর ৮.০। তালিকায় তৃতীয় স্থানে উঠে এসেছে বাংলা ধারাবাহিক গাঁটছড়া এবং গৌরি এলো। যার প্রাপ্ত নম্বর ৭.৯। চতুর্থ স্থানে রয়েছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক লক্ষ্মী কাকিমা সুপারস্টার। যার সর্বমোট প্রাপ্ত নম্বর ৭.৩।

শ্রেষ্ঠ বাংলা ধারাবাহিকের তালিকায় পঞ্চম স্থানে রয়েছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক জগদ্ধাত্রী। যার প্রাপ্ত নম্বর ৭.১। ষষ্ঠ স্থানে রয়েছে বাংলা ধারাবাহিক মিঠাই। প্রাপ্ত নম্বর ৭.০। সপ্তম স্থানে রয়েছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক সাহেবের চিঠি এবং খেলনা বাড়ি। যার মোট প্রাপ্ত নম্বর ৬.১। অষ্টম স্থানে রয়েছে বাংলা ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (৬.০)। নবম স্থানে রয়েছে মাধবীলতা (৫.৮) এবং তালিকার সর্বশেষ নাম অনুযায়ী দশম স্থানে রয়েছে বাংলা ধারাবাহিক এই পথ যদি না শেষ হয় (৫.৫)। তবে ধারাবাহিকের এই তালিকায় শীর্ষ স্থান দখল করা নিয়ে প্রতিদিনই বজায় থাকবে প্রতিযোগিতা। বজায় থাকবে ধারাবাহিকের আশা যাওয়া, নতুন ভাবনা নিয়ে টেলিভিশনের পর্দায় হাজির হওয়া। কিন্তু এই বাংলা ধারাবাহিক যে সমগ্র বাঙালি দর্শকদের কাছে সর্বকালের সেরা ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে তা বলতে কোনও দ্বিধা নেই।

google-news-icon

লেটেস্ট খবর