fbpx

Dhulokona: গাঁটছড়ার পথেই ধুলোকণা! জনপ্রিয়তা বাড়াতে সমুদ্র সৈকতেই রোম্যান্টিক লালন-ফুলঝুড়ি

জনপ্রিয়তা ফেরাতে গাঁটছড়া’র অনুকরণ করল ধুলোকণা! ধারাবাহিকের নতুন প্রোমো প্রকাশ হতেই শুরু আলোচনা

মন্টি শীল, কলকাতা: ইদানিং জনপ্রিয়তার নিরিখে বাংলা ধারাবাহিক এক অন্যমাত্রায় পৌঁছে গিয়েছে। কারণ প্রায় প্রতিনিয়তই নিত্য নতুন গল্পের ঝুলি নিয়ে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয়ে চলেছে একের পর এক ধারাবাহিক। যার মধ্যে অন্যতম হল, স্টার জলসা’র ( Star Jalsha ) পর্দায় সম্প্রচারিত ধারাবাহিক ধুলোকণা ( Dhulokona )। জনপ্রিয় টলি অভিনেত্রী মানালি দে ( Manali Dey ) এবং অভিনেতা ইন্দ্রশিস রায় ( Indrasish Roy ) অভিনীত এই ধারাবাহিক দর্শক মহলে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করলেও, দেখা গিয়েছে বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে লাইমলাইটের সংস্পর্শে এসেছে।

কিন্তু এত সব কিছুর মধ্যে জনপ্রিয়তার শীর্ষ পৌঁছাতে কোনও রকমের ত্রুটি রাখতে নারাজ ধারাবাহিক কতৃপক্ষ এবং তাতে অভিনীত তারকারা। আর তাঁই এক সম্প্রতি নেটমাধ্যমে প্রকাশিত হল ধুলোকণা ( Dhulokona ) ধারাবাহিকের নতুন প্রোমো। যেখানে দেখা গিয়েছে, ধারাবাহিকের দুই মুখ্য চরিত্র লালন-ফুলঝুড়ি ওরফে অভিনেত্রী মানালি দে ( Manali Dey ) এবং অভিনেতা ইন্দ্রাশিস রায় ( Indrasish Roy ) বিয়ের পর মধুচন্দ্রিমা পালন করতে সমুদ্র সৈকতে গিয়েছেন। সঙ্গে রয়েছে তাঁদের গোটা পরিবার।

17c62

যদিও এরপরে বিতর্ক যেন ধুলোকণা ধারাবাহিকের পিছু ছাড়তে নারাজ। কারণ, ইদানিং বেশ কিছু দিন আগে স্টার জলসার আরেক ধারাবাহিক গাঁটছড়া এরকমই এক হানিমুন পর্ব প্রকাশ করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিল। আর তাঁর উপর ভিত্তি করে সমালোচকরা বলছেন, ‘জনপ্রিয়তা ফিরিয়ে আনতে ফের নকল করার পথে অগ্রসর হল ধুলোকণা’। তবে প্রকাশিত হওয়া প্রোমোতে দেখা গিয়েছে, লালন-ফুলঝুড়ি একত্রে জুটি বেঁধে সমুদ্রের তীর ঘেঁষে ঘুরতে ঘুরতে হঠাৎ লালন ফুলঝুড়িকে হাত ধরে সমুদ্রে জলে টেনে নিয়ে যান।


দুজনের রোমান্স এবং খুনসুটির মধ্যেই যেন ঘনিয়ে এল বিপদের কালো মেঘ। ভাইরাল হওয়া প্রোমো অনুযায়ী, সমুদ্রের জলে খুনসুটির মাঝেই হঠাৎ সমুদ্রের জলে তলিয়ে গেলেন লালন। সোশ্যাল মিডিয়াতে ভিডিয়োটি দেখার পর স্বাভাবিক ভাবেই একের পর এক মন্তব্যের ঝড় তুলেছেন নেটিজেনরা। বলে রাখা ভাল, এর আগে লালন-ফুলঝুড়ির বিয়ের পর্বকে কেন্দ্র করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিল স্টার জলসার এই ধারাবাহিক ধুলোকণা। এমনকী সাপ্তাহিক টিআরপি তালিকাতেও শীর্ষ স্থান অর্জন করতে সমর্থ হয়েছিল এই ধারাবাহিক। আর তাই অনেকেই প্রশ্ন তুলেছেন, ‘তবে কি ফের একবার শীর্ষ স্থান অর্জন করতে সমর্থ হবে ধুলোকণা?’ যদিও এর উত্তর পাওয়া যাবে পরবর্তী সময়ে।

google-news-icon

লেটেস্ট খবর