fbpx

Weekly TRP List: মনোহরা জয় করেও ব্যর্থ মিঠাই, টিআরপি’র খেলায় কুপোকাত গোটা মোদক পরিবার, শেষ গোলে বাজিমাত খড়ি

মনোহরা ফিরে পাওয়ার পরেও দুরহস্ত শীর্ষ শীর্ষ স্থান! তবে কে হল এই সপ্তাহের নতুন বেঙ্গল টপার?

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি  দর্শকদের মাঝে বাংলা ধারাবাহিকের জনপ্রিয়তা ঠিক কতটা বৃদ্ধি পেয়েছে তা ইতিমধ্যেই প্রমাণিত। যদিও এই বিপুল জনপ্রিয়তার অন্যতম কারণ ধারাবাহিকের গল্পে নিত্যনতুন চমক। আর এই চমকপ্রদ ধারাবাহিকের প্রসঙ্গ উঠলেই দর্শকদের মনে যে ধারাবাহিকের নাম উঠে আসে সে আর কেউ নয়, জি বাংলা সম্প্রচারিত ধারাবাহিক ‘মিঠাই’। অভিনেতা অদৃত রায় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু অভিনীত এই ধারাবাহিক বিগত বেশ কিছু সপ্তাহ টিআরপি তালিকায় শীর্ষ স্থান অর্জন করেছিল।

কিন্তু গত কয়েক সপ্তাহে দেখা গিয়েছে, এই সাপ্তাহিক টিআরপি তালিকায় সামান্য পদ পরিবর্তন হয়েছে। অর্থাৎ এককথায় বলতে গেলে, মিঠাই তাঁর শীর্ষ স্থান হারিয়ে ফেলেছে এবং সেই স্থানে উঠে এসেছিল জি বাংলা সম্প্রচারিত ধারাবাহিক ‘গৌরী এলো। শুধু তাই নয়, গত সপ্তাহে প্রকাশিত টিআরপি তালিকা অনুযায়ী এই তালিকায় শীর্ষ স্থান অর্জন করেছে স্টার জলসা’র পর্দায় সম্প্রচারিত বাংলা ধারাবাহিক ‘গাঁটছড়া’। যাকে কেন্দ্র করে বিপুল শোরগোল পড়ে যায়। এমনকী এর একটা প্রভাব এসে পড়তে শুরু করে নেটমাধ্যমেও। যেখানে নেটিজেনরা টিআরপি তালিকার এই পদ পরিবর্তন নিয়ে আলোচনায় মেতে ওঠেন।

15c41

কিন্তু তাঁদের এই আলোচনা আর পাল্টা আলোচনা তো সারা সপ্তাহ বজায় থাকবে। আর এরই মধ্যে প্রকাশিত হল এই সপ্তাহের টিআরপি তালিকা ( Weekly TRP List )। যেখানে উল্লেখযোগ্য ভাবে দেখা গিয়েছে এই সপ্তাহে তালিকায় শীর্ষ স্থান অর্জন করেছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক গাঁটছড়া। যার মোট প্রাপ্ত নম্বর ৮.৪। তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক আলতা ফড়িং। এই ধারাবাহিকের মোট প্রাপ্ত নম্বর ৭.৮। তালিকায় তৃতীয় স্থানে উঠে এসেছে বাংলা ধারাবাহিক ধূলোকণা। যার প্রাপ্ত নম্বর ৭.৬। চতুর্থ স্থানে রয়েছে  জনপ্রিয় বাংলা ধারাবাহিক গৌরী এলো। যার সর্বমোট প্রাপ্ত নম্বর ৭.৩।

শ্রেষ্ঠ বাংলা ধারাবাহিকের তালিকায় পঞ্চম স্থানে রয়েছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক মিঠাই। যার প্রাপ্ত নম্বর ৬.৬। ষষ্ঠ স্থানে রয়েছে বাংলা ধারাবাহিক জগদ্ধাত্রী এবং অনুরাগের ছোঁয়া। প্রাপ্ত নম্বর ৬.৪। সপ্তম স্থানে রয়েছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক লক্ষ্মী কাকিমা সুপারস্টার ৬.৩। যার মোট প্রাপ্ত নম্বর লক্ষ্মী কাকিমা সুপারস্টার  ৬.৩। অষ্টম স্থানে রয়েছে বাংলা ধারাবাহিক সাহেবের চিঠি (৬.২)। নবম স্থানে রয়েছে  খেলনা বাড়ি (৫.৯) এবং তালিকার সর্বশেষ নাম অনুযায়ী দশম স্থানে রয়েছে বাংলা ধারাবাহিক মাধবীলতা (৫.৭)। তবে ধারাবাহিকের এই তালিকায় শীর্ষ স্থান দখল করা নিয়ে প্রতিদিনই বজায় থাকবে প্রতিযোগিতা। বজায় থাকবে ধারাবাহিকের আশা যাওয়া, নতুন ভাবনা নিয়ে টেলিভিশনের পর্দায় হাজির হওয়া। কিন্তু এই বাংলা ধারাবাহিক যে সমগ্র বাঙালি দর্শকদের কাছে সর্বকালের সেরা ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে তা বলতে কোনও দ্বিধা নেই।

google-news-icon

লেটেস্ট খবর