fbpx

Ekka Dokka: এক্কা-দোক্কায় কাজ করে শিখছেন ওষুধের ‘অ-আ-ক-খ’, তবে কি অভিনয় ছেড়ে এবার ডাক্তারিতে পা সোনামণির?

রাখী পোদ্দার,কলকাতা : লড়াই হবে এবার দুই ডাক্তারের মধ্যে। সেন বাড়ি আর মজুমদার বাড়ির পুরোনো রেষারেষির জের এসে পরেছে তাঁদের নতুন প্রজন্মের ওপরও। নিশ্চয়ই আন্দাজ করতে পারছেন কী সম্পর্কে আজ কথা বলতে চলেছি আমরা। ঠিকই ধরেছেন, আজ আমরা কথা বলব স্টার জলসার ( Star Jalsha) নতুন আসন্ন ধারাবাহিক ‘এক্কা দোক্কা’ ( Ekka Dokka) সম্পর্কে। মুখ্য চরিত্র পোখরাজের ভূমিকায় অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা সপ্তর্ষি মৌলিক ( Saptarshi Maullick)। আর তার বিপরীতে রাধিকা চরিত্রে অভিনয় করছেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী সোনামণি সাহা ( Sonamoni Saga)। জানা গিয়েছে ধারাবাহিক সূত্রে নাকি দূর্দান্ত টেনিস খেলতে শুরু করেছেন অভিনেতা সপ্তর্ষি মৌলিক। এমনকী এইক্ষেত্রে পিছিয়ে নেই সোনামণি সাহাও। ডাক্তারি পরিভাষা শিখে নিচ্ছেন তিনি।

সম্প্রতি এক জনপ্রিয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময় পরিচালিকা লীনা গঙ্গোপাধ্যায় বলেন, ‘‘প্রেমহীন একটা সময়। নতুন প্রজন্ম রাধিকা আর পোখরাজকে দেখে আবার প্রেমে আস্থা ফেরাক, এমনটাই চাই।’’ এছাড়াও প্রযোজনা সংস্থা ‘ম্যাজিক মোমেন্টস’-এর কর্তা শৈবাল বন্দ্যোপাধ্যায়ও চান রাধিকা আর পোখরাজের পর্দার প্রেম যেন হয়ে উঠুক বাস্তবের চর্চার কেন্দ্রবিন্দু। যদিও এ বিষয়ে আশাবাদী লীনা গঙ্গোপাধ্যায়।

Ekka Dokka
Ekka Dokka

সাক্ষাৎকারে শৈবাল বন্দোপাধ্যায় ফাঁস করেছেন সপ্তর্ষির কীর্তিকলাপ। তাঁর কথায়, ‘‘এমন ভাল টেনিস খেলতে শুরু করছে সপ্তর্ষি যে, এখন ওকে অভিনেতার চেয়ে বেশি খেলোয়াড় মনে হচ্ছে!’’ এই প্রসঙ্গে কথা উঠতেই অভিনেতা সপ্তর্ষি মৌলিক বলেন, ‘‘আসলে ছোট থেকে আমার ইচ্ছে ছিল টেনিস খেলব। সুযোগ হয়ে ওঠেনি। ‘এক্কা দোক্কা’র সুবাদে হয়ে গেল আর কী! চরিত্রটাকে বিশ্বস্ত করতে ততটাই টেনিস অনুশীলন করেছি, যতটা দেখলে বোঝা যায় পোখরাজ নিয়মিত খেলে।’’

কিন্তু অপরদিকে সোনামণি সাহা, তিনি কী শিখছেন এই ধারাবাহিকের সুবাদে? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী সটান উত্তর দেন “ডাক্তারি। ডাক্তারির পরিভাষা, ওষুধের অ-আ-ক-খ শেখার অভ্যাস করছেন অভিনেত্রী। ডাক্তারিতে হাতেখড়ি হচ্ছে বলা যায়। হাতেকলমেও শিখতে হবে কি না, সেটা সময় বলবে। আমিও জানি না।’’ যখন তাঁকে জিজ্ঞাসা করা হয় কোন চিকিৎসাবিদ্যায় বিশেষজ্ঞ হতে চলেছেন বলে মনে হয় তাঁর? নিমেষে রসিক জবাব দিয়ে অভিনেত্রী বলেন, ‘‘হৃদয়ের!’’ ১৮ই জুলাই রাত ৯টা থেকে স্টার জলসায় সম্প্রচারিত হতে চলেছে এই ধারাবাহিক ‘এক্কা দোক্কা’ ( Ekka Dokka)।

google-news-icon

লেটেস্ট খবর