fbpx

Sushmit-Srabani: আর নয় বড়লোক পরিবার! জি’কে হারাতে জঙ্গল জীবনে শ্যুটিং স্টার জলসার

মন্টি শীল, কলকাতা: ফের এক নতুন গল্প, এক নতুন উম্মাদনা। আর এই উম্মাদনার আসল কারণ হল বাংলা ধারাবাহিক। ইদানিং স্টার জলসা ( Star Jalsha )-র পর্দায় সম্প্রচারিত একেবারে নতুন স্বাদের গল্প সাহেবের চিঠি এবং আসন্ন বাংলা ধারাবাহিক নবাব নন্দিনী-কে কেন্দ্র করে দর্শক মহলে নজরে এসেছে এক অভূতপূর্ব উৎসাহ। আর সম্প্রতি এই উৎসাহকে আরও কয়েক গুণ বৃদ্ধি করে এক ভিন্ন স্বাদ নিয়ে টেলিভিশনের পর্দায় হাজির হতে চলেছে নতুন বাংলা ধারাবাহিক মাধবীলতা ( Madhabilata )।

জানা গিয়েছে, স্টার জলসা ( Star Jalsha )-র এই আসন্ন ধারাবাহিকে একত্রে জুটি বাঁধতে দেখা যাবে ‘বরণ’ ধারাবাহিক খ্যাত রুদ্রিক ওরফে অভিনেতা সুস্মিত মুখোপাধ্যায় ( Sushmit Mukherjee ) এবং ‘জীবন সাথী’ ধারাবাহিক খ্যাত ঝিলিম ওরফে অভিনেত্রী শ্রাবণী ভুঁইঞা ( Shrabani Bhunia )। ইতিমধ্যেই এই আসন্ন বাংলা ধারাবাহিকের নতুন প্রোমো ভীষণ ভাবে ভাইরাল হয়েছে। এমনকি বিভিন্ন রকমের মন্তব্য আসতে শুরু করেছে নেটিজেনদের তরফ থেকে। তবে সূত্র অনুসারে, ব্লুজ প্রযোজনা সংস্থার দ্বারা নির্মিত এই বাংলা ধারাবাহিকটির শ্যুটিংয়ের কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

9c33

প্রকাশ করা প্রোমো অনুসারে দেখা গিয়েছে, একটি গ্রামের মেয়েকে ঘিরে আবর্তিত হতে চলেছে আসন্ন ধারাবাহিকের গোটা গল্পটি। আর সেই গ্রাম্য পরিবেশের মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী শ্রাবণী ভুঁইঞা ( Shrabani Bhunia )। যার চরিত্রের নাম মাধবীলতা। গল্পের প্রোমো অনুসারে, জঙ্গলকে সে ভীষণ ভাবে ভালোবাসেন। আর তাই সেই ভালোবাসা দিয়েই জঙ্গলকে আগলে রাখে সে। অতীতেও এমন কাজ করেছিল তাঁর মা। কিন্তু প্রান হারাতে হয় তাকে। তাই তাঁর যত ভাবনা, যত আশা সমস্ত কিছুই আবর্তিত এই জঙ্গলকে কেন্দ্র করে।

9c32

এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে সুস্মিত মুখোপাধ্যায় ( Sushmit Mukherjee ) এবং শ্রাবণী ভুঁইঞা ( Shrabani Bhunia ) ছাড়াও খলচরিত্রে অভিনয় করতে দেখা যাবে টলিউড অভিনেতা কুশল চক্রবর্তীকে। ধারাবাহিকে সে একজন কাঠ ব্যবসায়ীর ভুমিকায় অভিনয় করছেন। ধারাবাহিকের প্রোমো অনুসারে, অভিনেতা কুশল চক্রবর্তী জগঙ্গলের গাছপালা কেটে কাঠের চোরাকারবার চালায় সে। তার ছেলের ভুমিকায় অভিনয় করতে দেখা যাবে অভিনেতা সুস্মিত মুখোপাধ্যায় ( Sushmit Mukherjee )-কে। আর ধারাবাহিকের গল্পে এই টানটান উত্তেজনার মধ্যে কীভাবে এগোবে নায়ক নায়িকার সম্পর্ক? কোন পথে এগোবে তাদের জীবনধারা? সেই গল্পই তুলে ধরতে চলেছে এই ধারাবাহিক। যাকে কেন্দ্র করে ইতিমধ্যেই ব্যাপক উৎসাহ নজরে এসেছে টেলিভিশন দর্শকদের মধ্যে। এমনকি সোশ্যাল মিডিয়াতেও ভীষণ সাড়া ফেলেছে এই বাংলা ধারাবাহিক।

google-news-icon

লেটেস্ট খবর