fbpx

Nabab nandini: ‛গোধূলি আলাপ’এর জায়গায় নবাব নন্দিনী! প্রিয় সিরিয়ালের টাইম স্লট সরাতেই ক্ষিপ্ত অনুরাগীরা

স্টার জলসায় ( star jalsha ) একের পর এক আসছে নতুন ধারাবাহিক। বেশ কিছুদিন পূর্বেই ‘এক্কা দোক্কা’ নামে এক ধারাবাহিকের সম্প্রচার শুরু হয়েছিল স্টার জলসার পর্দায়। আর সামনের সপ্তাহে আবারও স্টার জলসায় সম্প্রচারিত হবে নতুন ধারাবাহিক ‘নবাব নন্দিনী’ ( nabab nandini ) । ইতিমধ্যেই স্টার জলসার তরফ থেকে ধারাবাহিকের প্রোমো ভিডিও প্রকাশ্যে এসেছে। যা দেখে রীতিমত উত্তেজনা ছড়িয়েছে দর্শকদের মধ্যে। নতুন ধারাবাহিক দেখতে উতলা তারা।

‘নবাব নন্দিনী’ ( nabab nandini ) ধারাবাহিকে মূল ভূমিকায় দেখা যাবে রিজওয়ান তথা আর্যকে। আর্যর বিপরীতে অভিনয় করছে ‘বরণ’ ধারাবাহিক খ্যাত তিথি। ধারাবাহিকের নায়ক রেজওয়ান অর্থাৎ নবাব একজন ফুটবলার। আর নায়িকা নন্দিনী নবাবের বৌদির পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট। চ্যানেলের তরফ থেকে দেখানো ধারাবাহিকের প্রোমোতে দেখা গিয়েছে যে কাজের সূত্রেই ‘গীতবিতান’ বাড়িতে পা রাখে নন্দিনী আর সেখানেই ধারাবাহিকের নায়ক নবাবের সঙ্গে দেখা হয় তার।

 

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

প্রোমো ভিডিও দেখেই বোঝা গিয়েছে যে এই ধারাবাহিকের খল চরিত্র আর কেউ নয়, বরং নবাবের বৌদি নিজেই। সে চায় সবাই তার কথা মত চলুক। কিন্তু ধারাবাহিকের নায়িকাও বুঝিয়ে দেয় যে তার হয়ে কাজ করা মানেই দাসত্ব করা নয়। ‘বরণ’ ধারাবাহিকে তিথির সাহসী চরিত্রের পর এই ধারাবাহিকেও তাঁকে এরূপ চরিত্রে দেখে মুগ্ধ হয়েছে বহু দর্শক। আর্য-তিথির জুটিকে একসঙ্গে দেখার জন্য অপেক্ষা করছে তারা। কিন্তু খুশি নয় অনেক দর্শকই।

আসলে এই নতুন ধারাবাহিকটি আগামী সপ্তাহে ৮ আগস্ট থেকে সম্প্রচারিত হবে টিভির পর্দায়। আর এই কারণে ধারাবাহিকের টাইম স্লটের বদল করা হয়েছে। সন্ধ্যা ৬ টা থেকে দেখানো হবে এই নতুন ধারাবাহিকটি। কিন্তু এতদিন সন্ধ্যা ৬ টা থেকে চ্যানেলে ‘গোধূলি আলাপ’ ধারাবাহিক চলত। নতুন টাইম স্লট অনুযায়ী ‘গোধূলি আলাপ’ দেখানো হবে রাত ১০:৩০ টায়। কিন্তু এখনও রাত ১০:৩০ টায় সম্প্রচার হওয়া ‘বৌমা একঘর’ ধারাবাহিকের নতুন টাইম স্লট দেয় নি চ্যানেল কর্তৃপক্ষ। আর এই কারণেই ক্ষিপ্ত হয়ে আছে বেশ কিছু দর্শক।

google-news-icon

লেটেস্ট খবর