fbpx

Debchandrima Singha Roy: আকাশে আগমনীর সুর! ষোলোআনা বাঙালি সাজে ধুনুচি নাচে মেতে উঠেছে ‛চিঠি’, রূপ প্রেমে পড়বেন আপনিও

হাতে ধুনুচি, সাজে ষোলোআনা বাঙালি! অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়ের এই নতুন রূপ দেখে মুগ্ধ নেটিজেনরা

মন্টি শীল, কলকাতা: বেজে গিয়েছে আগমনীর সুর। বাংলা আকাশ বাতাস জুড়ে এখন শুধুমাত্র একটাই ধ্বনি কেবল উচ্চারিত হচ্ছে, মা দুর্গা আসতে চলেছেন। যাকে কেন্দ্র করে ইতিমধ্যেই ব্যাপক উৎসাহ নজরে এসেছে বাংলা তথা সমগ্র বাঙালিদের মধ্যে। তবে এক্ষেত্রে পিছিয়ে নেই টেলি জগতের তারকারাও। বাঙালির এই শ্রেষ্ঠ উৎসবকে কেন্দ্র করে প্রতিনিয়তই তাঁর তাঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিত্য নতুন পোস্ট করে অনুরাগীদের মন জয় করে চলেছেন। যেমন কিছুটা এদিন দেখা গেল জনপ্রিয় অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় ( Debchandrima Singha Roy ) ক্ষেত্রে।

জনপ্রিয় এই টেলি অভিনেত্রীকে সম্প্রতি দেখা গিয়েছে স্টার জলসা ( Star Jalsha ) সম্প্রচারিত ধারাবাহিক সাহেবের চিঠি‘তে ( Saheber Chithi )। যেখানে অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় ( Debchandrima Singha Roy ) দর্শকদের মাঝে ধরা দিয়েছেন ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্র ‘চিঠি স্যানাল’এর ভুমিকায়। যা ইতিমধ্যেই অগণিত দর্শকদের মন জয় করতে পেরেছে। তবে শুধুমাত্র ধারাবাহিক নয়, এর সঙ্গে সঙ্গে অভিনেত্রী সমান ভাবে জনপ্রিয় সোশ্যাল মিডিয়াতেও।

2c22

এদিন অভিনেত্রী তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি রিলস ভিডিয়ো পোস্ট করেছিলেন। যেখানে অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়কে দেখা গিয়েছে একেবারে বাঙালি সাঁজে। তাঁর পরনে ছিল আট পেড়ে শাড়ি এবং তাঁর সঙ্গে ম্যাচিং গহনা। এখানেই শেষ নয়, রিলস ভিডিয়োতে অভিনেত্রীকে দেখা গিয়েছে হাতে ধুনুচি নিয়ে ঢাকের তালে তাল মিলিয়ে নাচ করতে। নেটমাধ্যমে অভিনেত্রীর পোস্ট করা এই ভিডিয়োটি দেখা মাত্রই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। এমনকী নেটনাগরিকদের তরফ থেকে আসতে শুরু করে বিভিন্ন রকমের মন্তব্য।

 

View this post on Instagram

 

A post shared by Rudra Saha (@rudra_saha_official)


যাতে অনেকেই অভিনেত্রীর সৌন্দর্যের প্রসংশা করে বলেছেন, ‘এতো মিষ্টি আবার কেউ হয় নাকি?’। আবার অনেকেই বলেছেন, ‘মা লক্ষ্মীর মতোন সুন্দর’। আবার অনেকেই ধারাবাহিক অভিনীত অভিনেত্রীর চরিত্রের কে কেন্দ্র করে তাঁর পোস্ট করা ভিডিয়োর প্রসংশা করেছেন। বলে রাখা ভাল, ইদানিং সাহেবের সঙ্গে চিঠির বিবাহের পর দর্শকদের কাছে নিত্যনতুন টুইস্ট নিয়ে হাজির হচ্ছে স্টার জলসার এই ধারাবাহিক ‘সাহেবের চিঠি’। যাকে কেন্দ্র করে ব্যাপক উৎসাহ নজরে এসেছে দর্শকদের মধ্যে। কিন্তু এরই মাঝে নেটমাধ্যমে পোস্ট করা এই ভিডিয়ো দেখার পর দর্শকদের সেই উৎসাহ আরও কয়েক গুণ বৃদ্ধি পেতে চলেছে তা আর বলতে বাকি থাকে না।

google-news-icon

লেটেস্ট খবর