fbpx

Gaatchora: সিংহ রায় পরিবারের মান বাঁচাবে খড়ি! ব্যবসা বাড়াতে গয়না পরে নিজেই র‍্যাম্পে হাঁটলেন অভিনেত্রী

খড়ি কি পারবে সিংহরায় জুয়েলার্সের মান বাঁচাতে? গাঁটছড়া’র নতুন প্রোমো ঘিরে শুরু উম্মাদনা

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি, বাংলা ধারাবাহিক দর্শকদের মাঝে ঠিক কতটা জনপ্রিয়তা অর্জন করেছে তা ইতিমধ্যেই প্রমাণিত। আর এই বিপুল জনপ্রিয়তার অন্যতম কারণ, ধারাবাহিকের গল্পে নিত্যনতুন টুইস্ট। যার দরুন দর্শকদের প্রতিনিয়ত বিনোদনের এক নতুন রসদ গ্রহণ করতে পারছে। আর এই তালিকায় অবস্থিত এক এবং অন্যতম নাম হল স্টার জলসার ( Star Jalsha ) পর্দায় সম্প্রচারিত ধারাবাহিক গাঁটছড়া ( Gaatchora )।

সম্প্রতি প্রকাশিত সাপ্তাহিক টিআরপি তালিকাতে এই ধারাবাহিক শীর্ষ স্থান অর্জন করতে না পারলেও, অভিনেত্রী সোলাঙ্কি রায় ( Solanki Roy ) এবং অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় ( Gourab Chatterjee ) তালিকায় ইতিমধ্যেই নিজের এক সম্মান জনক স্থান অর্জন করতে পেরেছে। আর এই বিপুল জনপ্রিয়তার ওপর নির্ভর করেই গাঁটছড়া ধারাবাহিক প্রকাশ করল ‘মহা সোমবার’ পর্বের নতুন প্রোমো। যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে রীতিমত ভাইরাল। এমনকী চ্যানেল কর্তৃপক্ষ মারফত প্রকাশিত ভিডিয়োটি দেখার পর বিভিন্ন রকমের প্রতিক্রিয়া আসতে শুরু করেছে নেটিজেনদের তরফ থেকে।

27c42

কিন্তু কী এমন রয়েছে সেই ভিডিয়োতে যার দরুন রীতিমত শোরগোল পড়ে গিয়েছে সমগ্র নেটমাধ্যমে? প্রকাশিত হওয়া ভিডিয়ো অনুযায়ী, সিংহরায় ডায়মন্ডস এন্ড জুয়েলার্স এবং দত্ত রায় জুয়েলার্স এক প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে। যেখানে অভিজ্ঞ মডেলের দ্বারা তাঁরা তাঁদের তৈরি গহনার প্রদর্শন করবেন। কিন্তু অনুষ্ঠান চলাকালীন দত্ত রায় জুয়েলার্স সিংহরায় ডায়মন্ডস এন্ড জুয়েলার্সের সমস্ত মডেলদের অর্থ দিয়ে নিজেদের দলে নিয়ে আসেন। যা শোনার পর স্বাভাবিক ভাবেই উদ্বিগ্ন হয়ে ওঠেন ঋদ্ধি। কিন্তু এখানেই ঘটনার পরিসমাপ্ত নয়।


মডেল ছাড়া কীভাবে প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন সিংহরায় ডায়মন্ডস এন্ড জুয়েলার্স, তা নিয়ে যখন হুলুস্থুলু কান্ড। ঠিক সেই সময় সংকট মোচনের মতো মঞ্চে উপস্থিত হলেন খড়ি ওরফে অভিনেত্রী সোলাঙ্কি রায় এবং সিংহরায় পরিবারের অন্যান্য মহিলা সদস্যরা। সিংহরায় ডায়মন্ডস এন্ড জুয়েলার্সের মান রক্ষা করতে রেম্পে হাঁটলেন খড়ি। যা দেখার পর রীতিমত হতবাক ঋদ্ধি। তবে শুধুমাত্র ধারাবাহিকের মুখ্য চরিত্রই নয়, খড়ি ওরফে অভিনেত্রী সোলাঙ্কি রায়কে এক নতুন রূপে দেখতে পেয়ে মুগ্ধ হয়েছেন তাঁর অনুরাগীরা। এমনকী তাঁকে কেন্দ্র করে ইতিমধ্যেই নেটদুনিয়াতে মন্তব্য করতে শুরু করেছেন নেটিজেনরা। যদিও এই মুহূর্তে আলোচনার মূল বিষয়, খড়ির এই পদক্ষেপের কি ফের এক নতুন মোড় আসতে চলেছে তাঁদের সম্পর্কে? যদিও এর উত্তর পাওয়া যাবে ধারাবাহিকের পরবর্তী পর্বে।

google-news-icon

লেটেস্ট খবর