fbpx

Gaatchora: দত্তদের কাঁচকলা দেখিয়ে নবরূপে হাজির সিংহ রায় বউরা! ‘শত্রুদের জিততে দেব না’ প্রতিজ্ঞা খড়ির

দত্তদের হারাতে কোমর বেঁধে নেমে পড়েছে খড়ি ঋদ্ধি। জুয়েলারি কম্পিটিশনেই করল বাজিমাত।

টেলিভিশনে একটি সেরা ধারাবাহিক গাঁটছড়া ( Gaatchora ) । শুরু থেকেই দর্শকদের মন জিতে এসেছে এই ধারাবাহিকটি। মাঝে বেশকিছু দিন ধারাবাহিকের টিআরপি পড়ে গেলেও জনপ্রিয়তা কমে যায়নি এই ধারাবাহিকের। সম্প্রতি ‘গাঁটছড়া’য় দেখা যাচ্ছে নতুন নতুন চমক। পূর্বে কেবল সিংহ রায়দের শত্রু ছিল রাহুল। তবে পরে, রাহুলের থেকেও বড় শত্রু দত্তদের আগমন ঋদ্ধি খড়ির জীবনে। দত্তদের জন্য ঋদ্ধি খড়ির জীবনে নেমে আসে একের পর এক ঝড়। কিন্তু সব ঝড় কাটিয়ে একসঙ্গে জেতার প্রতিজ্ঞা করে খড়ি।

ধারাবাহিকের চলতি পর্বগুলি যেন জমে উঠেছে। বিগত সপ্তাহে আমরা দেখেছি কীভাবে খড়িকে মিথ্যে বলে দত্তদের হয়ে কাজ করানোর জন্য চুক্তিপত্রে সই করিয়ে নেওয়া হয়েছে। প্রতিযোগিতায় সিংহ রায়দের কিছুতেই জিততে দেবেন না দত্তবাবু। আর সেই মাফিক একের পর এক পরিকল্পনা করে চলেছেন তিনি। যদিও এত কিছুর পর চুপ করে বসে নেই খড়ি ঋদ্ধিও। দত্তদের পাল্টা জবাব দিতে সাবলীল ভাবে অভিনয় করে চলেছে দু’জনেই।

img 20220831 221308

অবশেষে অনেক প্রতীক্ষার পর আসে সেই প্রতিযোগিতার দিন। সিংহ রায় এবং দত্তরা উভয়েই হাজির হয় সেখানে। দত্তদের হয়ে উপস্থিত হয় খড়ি। মিডিয়ার সামনেই সে ফাঁস করে কিভাবে সিংহ রায় বাড়ির সদস্যরা তার ওপর মানসিক অত্যাচার চালাত। এটি ঋদ্ধি এবং খড়ির নাটকের একটি অংশ হলেও খড়ির অভিনয় দেখে দত্তবাবুর তার উপর বিশ্বাস জন্মায়। দত্তরা ভাবতে থাকে তারাই জিতবে কেননা সিংহ রায়দের থিম, গয়নার ডিজাইন সবই জানে তারা।

কিন্তু শেষবারের মতো একটি চাল চালে দত্তরা। সিংহ রায়দের মডেলদের দত্তবাবু কিনে নেয়। এই পরিস্থিতিতে নিজের পরিবারকে সাহায্য করতে আবার এগিয়ে আসে খড়ি। মডেল নেই তো কি? বাড়ির মেয়ে বউরা তোর রয়েছে। তারাই হবে মডেল। ঋদ্ধির মা কাকিমা থেকে শুরু করে খড়ি, সকলকেই মডেলদের পরিবর্তে র‍্যাম্পে হাঁটতে দেখা যায়। পরনে তাদের সিংহ রায় জুয়েলার্সের ‘গাঁটছড়া কালেকশন’। যা দেখে মূর্ছা যাওয়ার মত অবস্থা হয় দত্তবাবুর। তবে খড়ির ঋদ্ধি কি পারবে তাদের পরিবারে লুকিয়ে থাকা সেই আসল অপরাধীকে ধরতে? জানতে হলে চোখ রাখতে হবে গাঁটছড়ার পর্দায়।

google-news-icon

লেটেস্ট খবর